Advertisement

Srabanti Chatterjee: জিমের সাবস্ক্রিপশনের টাকা হাতিয়ে গায়েব শ্রাবন্তী, প্রতারণার অভিযোগ দায়ের

Srabanti Chatterjee: ২০২০ সালে অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশনের সঙ্গে আলাদা হওয়ার কয়েকমাসের মধ্যেই শ্রাবন্তী আনোয়ার, অভিষেক, সৌম্য নামের তিন ব্যক্তির সঙ্গে মধ্যমগ্রামের একটি মলে বিলাসবহুল জিম খোলেন। সেই জিমের নাম রাখা হয় ‘দ্য ফিটনেস এম্পায়ার’। এই মাল্টি জিমের প্রচারও করেছিলেন শ্রাবন্তী তাঁর সোশ্যাল মিডিয়া পেজে। উপস্থিত ছিলেন উদ্বোধনের দিনও। শ্রাবন্তীর মতো তারকা যুক্ত থাকায় সবার চোখ টেনেছিল এই জিম।

শ্রাবন্তীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 08 Apr 2023,
  • अपडेटेड 10:24 AM IST
  • তাঁকে নিয়ে বিতর্ক যেন শেষ হয় না। পেশাগত জীবনের চেয়ে তাঁর ব্যক্তিগত জীবন বেশি করে চর্চার কেন্দ্রে থাকে।
  • এবারেও তার ব্যতিক্রম হল না। আইনি ঝামেলায় নাম জড়িয়ে গেল কাবেরী অন্তর্ধান-এর নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের।
  • অভিনেত্রীর বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ দায়ের করা হয়েছে।

তাঁকে নিয়ে বিতর্ক যেন শেষ হয় না। পেশাগত জীবনের চেয়ে তাঁর ব্যক্তিগত জীবন বেশি করে চর্চার কেন্দ্রে থাকে। এবারেও তার ব্যতিক্রম হল না। আইনি ঝামেলায় নাম জড়িয়ে গেল কাবেরী অন্তর্ধান-এর নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। অভিনেত্রীর বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ দায়ের করা হয়েছে। প্রসঙ্গত, মধ্যমগ্রামের একটি মলে একটি জিম খুলেছিলেন শ্রাবন্তী আর সেখানে মোটা টাকা সাবস্ক্রিপশনের জন্য নেওয়ার পর আচমকাই তা বন্ধ হয়ে যায়। এতেই ক্ষুব্ধ হয়েছেন গ্রাহকেরা। মধ্যমগ্রাম থানায় অভিযোগ দায়ের হয়েছে। 

২০২০ সালে অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশনের সঙ্গে আলাদা হওয়ার কয়েকমাসের মধ্যেই শ্রাবন্তী আনোয়ার, অভিষেক, সৌম্য নামের তিন ব্যক্তির সঙ্গে মধ্যমগ্রামের একটি মলে বিলাসবহুল জিম খোলেন। সেই জিমের নাম রাখা হয় ‘দ্য ফিটনেস এম্পায়ার’। এই মাল্টি জিমের প্রচারও করেছিলেন শ্রাবন্তী তাঁর সোশ্যাল মিডিয়া পেজে। উপস্থিত ছিলেন উদ্বোধনের দিনও। শ্রাবন্তীর মতো তারকা যুক্ত থাকায় সবার চোখ টেনেছিল এই জিম। সারা বছরের সাবস্ক্রিপশনের মোটা টাকা জমা দিয়ে অনেকে ভর্তি হয়েছিলেন সেই জিমে। কিন্তু আচমকাই সেই জিম বন্ধ হয়ে যায়। জিম কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগও করা যাচ্ছে না। যার ফলে বাধ্য হয়ে এই জিমে ভর্তি হওয়া গ্রাহকেরা পুলিশের দ্বারস্থ হন। 

আরও পড়ুন: Srabanti Chatterjee: শ্রাবন্তীর বর পরিচালক শুভ্রজিৎ? প্রেমের গুজবের মাঝে জল্পনা তুঙ্গে

‘দ্য ফিটনেস এম্পায়ার’ জিমের সূচনায় কাঁধখোলা সবুজ গাউনে হাজির হয়েছিলেন শ্রাবন্তী। কেক কেটে চলেছিল উদযাপন। প্রমোশন্যাল ভিডিয়োতে তাঁকে বলতে শোনা গিয়েছে, ‘আমার নতুন জগত দ্য ফিটনেস এম্পায়ার এখানে সকলকে স্বাগত। এই প্রথমবার আমি অভিনয়ের বাইরে ফিটনেস ইন্ডাস্ট্রিতে কিছু করতে এসেছি। তোমরাই আমার ভগবান, আমাকে তৈরি করেছ, তাই এবারও বলব তোমরা এসো আমায় ভালোবাসায় ভরিয়ে দাও’। গত ৬ মার্চ এই জিমের অফিসিয়্যাল পেজ থেকে শেষ পোস্ট হয়। প্রতারিতরা সেখানেও তাঁদের ক্ষোভ উগরে দিয়েছেন। 

Advertisement

আরও পড়ুন: Srabanti Chatterjee: পরিচালকের সঙ্গে ডেটিংয়ের জল্পনা, যদিও 'দাদা' বলছেন শ্রাবন্তী

চলতি বছরের শুরুর দিকেও বিজ্ঞাপনের মাধ্যমে অফার দেওয়া হয়েছিল। ১৮০০০ টাকায় সারা বছরের সাবস্ক্রিপশন। একদফা সাড়ে সাত হাজার টাকা দিয়ে মিলেছিল অ্যাডমিশন। এখানেই শেষ নয়, জিমে যোগ দেওয়ার পর পার্সোনাল ট্রেনারের ফি বাবদ আরও চার হাজার টাকা চোকাতে হয়েছিল। কিন্তু হোলির ছুটির পর একেবারেই বন্ধ হয়ে যায় এই জিম। বারংবার জিমের কর্ণধারদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও কেউ সাড়া দেননি। প্রতারিতদের দাবী তাঁরা শ্রাবন্তীর কথা শুনেই এই জিমে সাবস্ক্রিপশনের টাকা দিয়েছিলেন তাঁরা। 

আরও পড়ুন: Srabanti Chatterjee: শ্রাবন্তীর মনে আবার বসন্ত? পরিচালকের সঙ্গে প্রেমের গুঞ্জন নায়িকার, ভাইরাল ছবি

এই অভিযোগ নিয়ে এক সংবাদমাধ্যমের কাছে অভিনেত্রী তাঁর প্রতিক্রিয়া জানিয়েছেন। শ্রবান্তী আশ্বাস দিয়েছেন যে যারা নাম নথিভুক্ত করেছেন তারা সঠিক সময়েই তাদের টাকা ফেরত পেয়ে যাবেন। নিশ্চয়ই কোনও কারণ আছে। তার জন্যই জিমটা বন্ধ করা হয়েছে। শ্রাবন্তী জানান, তিনি কাজ নিয়ে ব্যস্ত থাকায় জিমের দিকে কোনও সময়ই দিতে পারেন না। তবে যারা টাকা দিয়েছেন, তা ফিরত পাবেন এমন আশ্বাস দিলেন অভিনেত্রী। এরই মধ্যে শ্রাবন্তীর সেই জিমের পক্ষ থেকে ফেসবুকে পোস্ট দিয়ে জানিয়ে দেওয়া হয়েছে যে গ্রাহকরা তাঁদের সাবস্ক্রিপশনের টাকা ফেরত পেয়ে যাবেন। 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement