Advertisement

Sandy Saha: টাকা-গয়না চুরি করে পলাতক ইউটিউবার, মা-বাবার আর্জিতে মন গলল স্যান্ডি সাহার

Sandy Saha: জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহার বাড়িতে চুরি। এক উঠতি ইউটিউবারকে সাহায্য করতে গিয়ে এই বিপত্তিতে পড়তে হল স্যান্ডিকে। অভিযুক্ত ইউটিউবারের নাম বিষ্ণুপদ নস্কর। তার একটি ইউটিউব চ্যানেলও রয়েছে যার নাম বং ব্রিজ। অভিযুক্তের বাড়ি গড়িয়া অঞ্চলে। ইতিমধ্যেই স্যান্ডি তার বিরুদ্ধে নরেন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের করেছেন।

স্যান্ডি সাহার বাড়িতে চুরি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 25 Mar 2023,
  • अपडेटेड 6:02 PM IST
  • জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহার বাড়িতে চুরি
  • এক উঠতি ইউটিউবারকে সাহায্য করতে গিয়ে এই বিপত্তিতে পড়তে হল স্যান্ডিকে
  • অভিযুক্ত ইউটিউবারের নাম বিষ্ণুপদ নস্কর। তার একটি ইউটিউব চ্যানেলও রয়েছে যার নাম বং ব্রিজ।

জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহার বাড়িতে চুরি। এক উঠতি ইউটিউবারকে সাহায্য করতে গিয়ে এই বিপত্তিতে পড়তে হল স্যান্ডিকে। অভিযুক্ত ইউটিউবারের নাম বিষ্ণুপদ নস্কর। তার একটি ইউটিউব চ্যানেলও রয়েছে যার নাম বং ব্রিজ। অভিযুক্তের বাড়ি গড়িয়া অঞ্চলে। ইতিমধ্যেই স্যান্ডি তার বিরুদ্ধে নরেন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের করেছেন। চুরি গিয়েছে, ৫২ হাজার টাকার ইয়ারপড, ২৫ হাজার নগদ, সোনার গয়না, হিরের আংটি সহ একাধিক জিনিস।  

ঠিক কি ঘটনা ঘটেছিলবলেন? এ প্রসঙ্গে স্যান্ডি সাহা বলেন, ‘আমার ইউটিউব চ্যানেলের কিছু সাহায্যের জন্য আমি আমর এক পরিচিত দাদাকে বলেছিলাম কাউকে দিতে। তারপর আমায় এই বিষ্ণুপদর খোঁজ দেয় যে নিজেও একজন ইউটিউবার। তারও আমার সঙ্গে কাজ শেখার ইচ্ছা ছিল। আমাদের বলেছিল যে সে জিওতে চাকরি করে কিন্তু সেই চাকরি ছেড়ে আমাদের সঙ্গে কাজ করার ইচ্ছা রয়েছে তার। কাজ শেখার ইচ্ছা দেখেই তাকে নিই আমাদের টিমে। রুবিতে কসবার কাছে আমাদের যে ফ্ল্যাট রয়েছে সেখান থেকে হঠাই করেই জিনিসপত্র গায়েব হতে শুরু করে। প্রথমদিকে চার্জার, লিপবাম ছোট ছোট জিনিস গায়েব হয়। প্রথমদিকে এটাকে খুব একটা গুরুত্ব দিই নি। কারণ আমাদের কাছে এ ধরনের অনেক জিনিসই থাকে ছড়িয়ে ছিটিয়ে।’ স্যান্ডি এরপর আরও জানান যে এরপর ২৫ হাজার টাকা নগদ চুরি হয়ে যায়। সন্দেহ যায় তাঁদের কাজের মাসীর ওপর। যে জন্য তাঁকে ছাড়িয়েও দেন স্যান্ডি। 

আরও পড়ুন: International Women's Day: সুজয় প্রসাদ-স্যান্ডি সাহাদের চোখে নারী দিবসের মানে কী

এরপর স্যান্ডিরই এক বান্ধবী জয়শ্রীর এটিএম থেকে নিজে থেকেই ৫৬ হাজার টাকা কেটে নেওয়া হয়। ব্যাঙ্কের পক্ষ থেকে জানানো হয় যে স্যান্ডির কসবার বাড়ি থেকেই এই ট্রানজ্যাকশন হয়েছে। এরপরই জয়শ্রী লালবাজার সাইবার ক্রাইমের দ্বারস্থ হন। এই ঘটনার জেরে স্যান্ডির ভিয়েতনামে ঘুরতে যাওয়াও বাতিল করতে হয়। কারণ তাঁদের ক্রেডিট কার্ড ব্লক করে দেওয়া হয়। এরপরই স্যান্ডি তাঁর আইফোনের এয়ারপড খুঁজে পাচ্ছিলেন না। ভাগ্যক্রমে আইফোনের এয়ারপডের লোকেশন ট্র্যাক করা যায়। সেটা দেখে স্যান্ডি জানতে পারেন যে সেই এয়ারপডটি গড়িয়া এলাকায় রয়েছে। তক্ষুণি স্যান্ডির মনে পড়ে যায় যে বিষ্ণুপদ গড়িয়াতেই থাকে। কারণ তার আধার কার্ডে সেই ঠিকানাই উল্লেখ ছিল। এরপর স্যান্ডি সটান বিষ্ণুপদর বাড়ি গিয়ে হাজির হন গুগল ম্যাপ দেখে এবং সেখানেই তাকে ফোন করে এয়ারপডটি চান। এরপর বিষ্ণুপদ এয়ারপড ফেরত দিতে আসলে স্যান্ডি তাকে চোর অপবাদ দেওয়া মাত্রই ওই এলাকা ছেড়ে পালায় অভিযুক্ত ইউটিউবার। স্যান্ডি এরপর নিশ্চিত হন যে অন্যান্য জিনিসও বিষ্ণুপদই চুরি করেছে। এরপর নরেন্দ্রপুর থানায় অভিযোগ জানায় স্যান্ডি। 

Advertisement

আরও পড়ুন: প্রেম ভাঙল নাকি দেবচন্দ্রিমার প্রাক্তন সায়ন্তর? বর্তমান প্রেমিকা বললেন...

কসবা থানাতেও অভিযোগ জানানোর কথা ছিল স্যান্ডির। কিন্তু অভিযুক্ত ছেলেটির পরিবার স্যান্ডিকে সব টাকা ফিরিয়ে দেওযার প্রতিশ্রুতি দিয়েছে। তাই খুব শীঘ্রই অভিযোগ তুলে নেবেন স্যান্ডি। তাঁর কথায়, ‘ছেলেটির বাবা আমাদের সব টাকা ফিরিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন, খুব কষ্ট করেই দিচ্ছেন। আমি এখন নিজের টাকা পেয়ে গেলেই নিশ্চিন্ত।’ তবে স্যান্ডি এও জানিয়েছেন যে ওই ছেলেটিকে ভালোবেসেই কাজ শেখাতে চেয়েছিলেন কিন্তু যা প্রতিদান পেলেন আর ভবিষ্যতে এই ভুল করবেন না। 

     

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement