Advertisement

Porimoni: সোনার বাটি- চামচে রাজ- পরীর ছেলের মুখেভাত, চরম ট্রোলড ঢালিউড নায়িকা

Porimoni Trolled: কর্ম থেকে ব্যক্তিগত জীবন নিয়েই বেশি শিরোনামে থাকেন পরীমনি। স্বামী শরিফুল রাজের সঙ্গে দাম্পত্য কলহ এবং সম্পর্ক জোড়া লাগার খবরের চর্চা থাকতে না থাকতেই ছেলেকে নিয়ে ট্রোলিংয়ের শিকার হলেন নায়িকা। 

ছেলে রাজ্যকে কোলে নিয়ে অভিনেত্রী পরীমনি (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 03 Feb 2023,
  • अपडेटेड 4:16 PM IST

আলোচনায় থাকেন ঢালিউড নায়িকা পরীমনি (Porimoni)। কর্ম থেকে ব্যক্তিগত জীবন নিয়েই বেশি শিরোনামে থাকেন তিনি। স্বামী শরিফুল রাজের (Sariful Razz) সঙ্গে দাম্পত্য কলহ এবং সম্পর্ক জোড়া লাগার খবরের চর্চা থাকতে না থাকতেই ছেলেকে নিয়ে ট্রোলিংয়ের শিকার হলেন নায়িকা। 

রাজ- পরীর ছেলের মুখেভাত অনুষ্ঠানের জন্য সোনার বাটি ও চামচ কেনা হয়েছে। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ঢালিউড নায়িকা। আর তাতেই বেজায় চটেছে নেটিজেনদের অনেকেই। ছবি শেয়ার করে ক্যাপশনে পরীমণি লিখেছেন, "বাজানের মুখে ভাতের আয়োজন। রাজ মিথ নিয়ে ফানটা খুব আরাম করেই করে। এসব ছেলের বাবার কান্ড। সুন্দর না? এসবে কেউ আদিখ্যেতা মনে করলে আমার কিন্তু ভালোই লাগবে।"    

আরও পড়ুন: দেবের 'ব্যোমকেশ দুর্গ রহস্য'-র পরিচালক বিরসা! অন্যান্য চরিত্রে কারা? 

ধর্ম বিরোধী আচরণ করেছেন ঢালিউড তারকা জুটি। এই অভিযোগ তুলতে শুরু করেন নেটিজেনদের অনেকেই। একজন লিখেছেন, "হাদিস টা হয়তো আপনার জানা নাই। ইসলামে সোনার পাএে খাবার নিষেদ।" অন্য আরেকজন আবার লিখেছেন, "সোনা বা রুপোর কিছুতে খাওয়া হারাম, মুসলিম হিসাবে এটা আপনার জানার কথা...।" অনেকে আবার তাঁকে কটূক্তি করেছেন, "ছেলের বাবা কে?" এই প্রশ্ন করে। ফেসবুকে বহু কমেন্ট মুছে, বাকিদের মন্তব্য সীমাবদ্ধ করেছেন পরীমনি। 

 

 

আরও পড়ুন: বইমেলায় খোশ মেজাজে একসঙ্গে রণজয়- সোহিনী, সম্পর্ক জোড়া লাগল?

কিছুদিন আগে স্বামী শরীফুল ইসলাম রাজকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগড়ে দিয়েছিলেন পরীমনি। পোস্ট দেখে বোঝা গিয়েছিল রাজ ও পরীর সংসারে আগমন হয়েছে তৃতীয় ব্যক্তির, যার জেরে সমস্যা দেখা দেয় তাঁদের মধ্যে। সে তৃতীয় ব্যক্তিটি হলেন ঢালিউডের আরেক প্রথম সারির নায়িকা বিদ্যা সিনহা সাহা মিম। এমনকী সমস্যার জেরে কিছুদিন স্বামীর থেকে আলাদাও থাকতে শুরু করেন নায়িকা। তবে সমস্যার সমাধান হয়ে আপাতত, একসঙ্গে রয়েছেন তাঁরা। শুধু তাই না, সোশ্যালে পরী জানিয়েছেন, রাজ তাঁকে 'রানির' মতো রেখেছেন।   

Advertisement

আরও পড়ুন: জুনিয়র আর্টিস্টের গল্প এবার ছোট পর্দায়, 'নায়িকা নম্বর ১' হতে পারবেন ঋতব্রতা?

প্রসঙ্গত, গত বছর জানুয়ারি মাসে জনসমক্ষে বিয়ে করেন পরীমণি ও শরীফুল রাজ। যদিও শোনা যায় ২০২১ সালের ১৭ অক্টোবর  শরিফুল রাজের সঙ্গে গোপনে বিয়ে করেছিলেন নায়িকা। গিয়াসউদ্দিন সেলিমের 'গুনিন' ছবিতে কাজ করতে গিয়ে কাছাকাছি আসেন পরীমণি ও রাজ। এবছরের জানুয়ারিতে অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন এই তারকা দম্পত্তি। গত ১০ অগাস্ট রাজ-পরীর কোলজুড়ে আসে এক পুত্রসন্তান।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement