Advertisement

Porimoni Unknown Facts: কীভাবে শামসুন্নাহার থেকে পরীমনি হয়েছেন? ঢালিউড নায়িকার অজানা গল্প

Porimoni Unknown Facts: কর্ম থেকে, ব্যক্তিগত জীবন নিয়েই বেশি শিরোনামে থাকেন পরীমনি। অনেকে তাঁকে বলেন ছকভাঙা নায়িকা। বাংলাদেশের অভিনেত্রী হলেও, এপার বাংলাতেও তিনি দারুণ জনপ্রিয়। 

ঢালিউড অভিনেত্রী পরীমনি (ছবি: ইনস্টাগ্রাম)
Aajtak Bangla
  • ঢাকা ,
  • 26 Apr 2023,
  • अपडेटेड 4:23 PM IST

আলোচনায় থাকেন ঢালিউড নায়িকা পরীমনি (Porimoni)। কর্ম থেকে, ব্যক্তিগত জীবন নিয়েই বেশি শিরোনামে থাকেন তিনি। অনেকে তাঁকে বলেন ছকভাঙা নায়িকা। বাংলাদেশের অভিনেত্রী হলেও, এপার বাংলাতেও তিনি দারুণ জনপ্রিয়। 

পরীমনিকে অনেকেই পরী বা মণি নামে ডাকেন। তবে অনেকেরই অজানা নায়িকার আসল নাম অন্য। ঢালিউড নায়িকার আসল নাম শামসুন্নাহার স্মৃতি (Shamsunnahar Smrity)। তাহলে কীভাবে এল নতুন নাম? সম্প্রতি কলকাতার এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে খোলসা করেছেন তিনি। 

আরও পড়ুন: বিকিনির ছবি শেয়ার করতেই 'অপুষ্টিতে ভুগছেন' বলে কটাক্ষ মিশমিকে

পরীমনি নামটা রেখেছিলেন নায়িকার জন্মের তিন দিন পরে। বিয়ের আগে, পরির বাবা প্রথম হজে গিয়ে ঠিক করে রেখেছিলেন মেয়ে হলে নাম রাখবেন স্মৃতি। তাঁর জন্মের পর বাবা ও পরিবারের বাকিরা এই নামেই ডাকা শুরু করেন। সেসময় তাঁর দিদা বলেন, অন্য নাম থাকলেও তিনি পরী বলেই ডাকবেন আদরের নাতনিকে। নামটা আসলে প্রথমে রাখা হয়েছিল পরি বিবি- যেটা ছিল নায়িকার দিদার- দিদার নাম। পরীমনির জন্মের কিছুদিন আগেই তিনি গত হয়েছিলেন। এরপর ধীরে ধীরে আদর করে 'মণি' যোগ হয় পরীর সঙ্গে।

আরও পড়ুন: দাম্পত্যের ১২ বছর, কীভাবে প্রেম হয়েছিল ঋত্বিক- অপরাজিতার?

বাংলাদেশের গ্ল্যামারাস নায়িকা পরীমনি। এবছর ছেলে রাজ্যকে নিয়ে কলকাতায় এসেছিলেন নায়িকা। তবে ইদের সকালেই তিনি বাংলাদেশ পাড়ি দেন। কারণ সেখানে ছিলেন তাঁর স্বামী  শরীফুল রাজ ছিলেন। সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করেছেন নানা ভিডিও, ছবি। মাঝে মধ্যেই অশান্তি- অভিমান হয় রাজ- পরীর মধ্যে। যার সাক্ষী থাকে নেট দুনিয়াও। তবে বর্তমানে সে সমস্যা কিছুটা মিটে, দাম্পত্য মধুর চলছে বলেই খবর।    

 

Advertisement
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement