Advertisement

Ranojoy Bishnu: আচমকা অসুস্থ রণজয়, ভর্তি ছিলেন হাসপাতালে, কেমন আছেন সোহিনীর প্রাক্তন?

Ranojoy Bishnu: গুরুতর অসুস্থ অভিনেতা রণজয় বিষ্ণু। শ্যুটিং ফ্লোর থেকে ফিরে আবাসনের মধ্যেই নাকি অজ্ঞান হয়ে যান অভিনেতা। আবাসনের বাসিন্দারাই অভিনেতাকে ধরাধরি করে হাসপাতালে নিয়ে যান। সেখানে একরাত কাটিয়ে বাড়ি ফিরেছেন রণজয়। নিজের অসুস্থতা নিয়ে রণজয় নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন। কী হয়েছি অভিনেতার?

রণজয় বিষ্ণু
Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 Mar 2024,
  • अपडेटेड 8:12 PM IST
  • গুরুতর অসুস্থ অভিনেতা রণজয় বিষ্ণু। শ্যুটিং ফ্লোর থেকে ফিরে আবাসনের মধ্যেই নাকি অজ্ঞান হয়ে যান অভিনেতা।

গুরুতর অসুস্থ অভিনেতা রণজয় বিষ্ণু। শ্যুটিং ফ্লোর থেকে ফিরে আবাসনের মধ্যেই নাকি অজ্ঞান হয়ে যান অভিনেতা। আবাসনের বাসিন্দারাই অভিনেতাকে ধরাধরি করে হাসপাতালে নিয়ে যান। সেখানে একরাত কাটিয়ে বাড়ি ফিরেছেন রণজয়। নিজের অসুস্থতা নিয়ে রণজয় নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন। কী হয়েছি অভিনেতার?

জানা গিয়েছে যেমানসিক চাপে রয়েছেন রণজয় বিষ্ণু। গত ১৫ দিন ধরেই তিনি অসুস্থ বোধ করছিলেন। মঙ্গলবার শ্যুটিংয়ে গিয়ে অসুস্থ বোধ করেন। জানা গিয়েছে, সেটেই চিকিৎসক এসে জানান যে তাঁর রক্তচাপ অনেকটাই কম। এদিন শ্যুট না করেই তিনি বাড়ি ফিরে আসেন। আর আবাসনে ঢুকেই অজ্ঞান হয়ে পড়েন তিনি। রণজয় এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে গত কয়েকদিন ধরেই তাঁর মানসিক চাপ যাচ্ছে। আর সেই কারণেই তিনি অসুস্থ হয়ে পড়েন। মঙ্গলবার রাতটা হাসপাতালেই ছিলেন অভিনেতা। বুধবার বাড়ি ফিরেছেন। চিকিৎসকেরা পরামর্শ দিয়েছেন, প্রচুর বিশ্রামের প্রয়োজন তাঁর। যদিও ছুটি নিতে নারাজ তিনি।

রণজয় বুধবার শ্যুটিংয়ে যান তবে অল্প কাজ করে ফিরে আসেন। এটা নিয়ে রণজয় তাঁর সোশ্যাল মিডিয়া পেজে স্টোরিও দেন। তাঁর অসুস্থতার সময় যাঁরা তাঁকে সাহায্য করেছেন তাঁদের সবাইকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। অনেক অজানা মুখদেরও তিনি সেই সময় দেখতে পেয়েছিলেন, যাঁরা রণজয়কে সাহায্য করেছেন। এই মুহূর্তে ‘কোন গোপনে মন ভেসেছে’ সিরিয়ালে অভিনয় করছেন রণজয়। তাঁর বেশ কিছু সিনেমা আপাতত মুক্তির অপেক্ষায় রয়েছে। সে ভাবে বিশ্রাম নেওয়া না হলেও অভিনেতা জানিয়েছেন দিন দশেক তিনি নেট দুনিয়া থেকে বিরতি নেবেন। 

কিছুদিন আগেও সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করে রণজয় জানান, তিনি সেটে এসে হঠাৎ জানতে পারেন, তাঁর একটি লুকসেটের ছবি দেখিয়ে প্রচার করা হচ্ছে যে তিনি একটি নতুন ধারাবাহিক করছেন। মুখ্যচরিত্রে অভিনয়ে দেখা যাবে তাঁকে। আর সেই ধারাবাহিকে সুযোগ পাইয়ে দেওয়ার নাম করে একাধিক ব্যক্তির কাছ থেকে তোলা হচ্ছে লাখ লাখ টাকা। তিনি যে এর সঙ্গে কোনওভাবে যুক্ত নন, তা জানিয়ে দিয়েছেন অভিনেতা। অপরদিকে, গত বছরই সোহিনীর সঙ্গে ব্রেকআপও হয়েছে রণজয়ের। সেই নিয়েও একাধকবার প্রশ্নের মুখে পড়তে হয়েছে তাঁকে। তবে কী কারণে তাঁর এই মানসিক চাপ তা সঠিকভাবে জানা যায়নি। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement