Advertisement

Riddhi-Surangana: নয় নয় করে ৯ বছর! ঋদ্ধি-সুরঙ্গনার প্রেম শুরু হয়েছিল কীভাবে?

Riddhi-Surangana: টলিপাড়ায় তারকাদের মধ্যে প্রেম নতুন কোনও ঘটনা নয়। একসঙ্গে কাজ করতে গিয়ে একে-অপরের প্রেমে পড়েছেন, এরকম নজির বহু রয়েছে। সেরকমই টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি ঋদ্ধি সেন ও সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়। সম্পর্ক নিয়ে কখনই লুকোছাপা করেননি এই জুটি।

ঋদ্ধি-সুরঙ্গনা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 Apr 2024,
  • अपडेटेड 1:09 PM IST
  • টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি ঋদ্ধি সেন ও সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়

টলিপাড়ায় তারকাদের মধ্যে প্রেম নতুন কোনও ঘটনা নয়। একসঙ্গে কাজ করতে গিয়ে একে-অপরের প্রেমে পড়েছেন, এরকম নজির বহু রয়েছে। সেরকমই টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি ঋদ্ধি সেন ও সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়। সম্পর্ক নিয়ে কখনই লুকোছাপা করেননি এই জুটি। বরং বলা চলে একেবারে খোলামেলাভাবেই প্রেম করেন ঋদ্ধি-সুরঙ্গনা। এবার তাঁদের প্রেম ৯ বছর পূর্ণ করল। সোশ্যাল মিডিয়ায় তা নিয়ে পোস্ট করেন ঋদ্ধি। 

১৫ এপ্রিল ঋদ্ধি-সুরঙ্গনার সম্পর্ক ৯ বছরে পা দিল। বিশেষ এইদিনে ঋদ্ধি ও সুরঙ্গনা একটি যৌথ পোস্ট করেন। ঋদ্ধি যে ছবি পোস্ট করেছেন তাতে দেখা গিয়েছে, গাড়িতে পাশাপাশি বসে সেলফি তুলেছেন তাঁরা। ক্যাপশনে লেখা, শব্দ এবং নীরবতার মধ্য দিয়ে এগিয়ে চলা। এবং নীরবতার শব্দ স্পর্শ করলাম। বিশৃঙ্খলা এবং শান্তি, বিভ্রান্তি এবং স্বচ্ছতা, প্রেম এবং আনন্দ-দুঃখের মধ্যে বেড়ে ওঠা। সঙ্গে হ্যাশট্যাগে ঋদ্ধি জানিয়েছেন ১৫ এপ্রিল তাঁদের সম্পর্ক ৯ বছরে পা দিল। 

পুরনো এক সাক্ষাৎকারে ঋদ্ধি জানিয়েছিলেন যে তাঁর ও সুরঙ্গনার প্রেম ওপেন টি বায়োস্কোপ-এর সেটে শুরু হয়নি। তখন তাঁরা শুধুই ভাল বন্ধু ছিলেন। সেই সময় সুরঙ্গনার অন্য কাউকে পছন্দ ছিল। সেটা জানার পর কষ্ট হয় ঋদ্ধির। ঋদ্ধিরই প্রথম অনুভূতি আসে সুরঙ্গনার জন্য। বদল আসতে শুরু করে সুরঙ্গনার ব্যবহারে। তবে সেইসময় সুরঙ্গনা-ঋদ্ধির প্রেমে মধ্যস্থতা করেন ঋতব্রত, রাজর্ষী। এরপরই সাহস করে সুরঙ্গনাকে চিঠি লিখে তা বইয়ের ফাঁকে গুঁজে দিয়ে আসেন। চিঠি দেওয়ার কিছুক্ষণের মধ্যেই ঋদ্ধির ফোনে সুরঙ্গনার ছোট্ট উত্তর হ্যাঁ। এরপরই তাঁদের প্রেম শুরু হয়, যা এখনও চলছে চুটিয়ে। 

বড়পর্দায় অভিনয়ের পাশাপাশি ঋদ্ধি ও সুরঙ্গনা দুজনেই থিয়েটারে অভিনয়টাও করেন। তাঁদের বহু নাটকে একসঙ্গে দেখা গিয়েছে অভিনয় করতে। প্রসঙ্গত, সামাজিক বা রাজনৈতিক যে কোনও বিষয়েই সোশ্যাল মিডিয়ায় সরব হতে দেখা যায় ঋদ্ধিকে। তবে সুরঙ্গনা এইসবের মধ্যে বিশেষ থাকেন না। বরং নিজের অবিনয়, গান নিয়েই ব্যস্ত থাকেন।   

Advertisement

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement