Advertisement

Rubel-Sweta: শ্বেতা-রুবেলের আদরের ঘনিষ্ঠ মুহূর্ত সোশ্যাল মিডিয়ায়, চরম ট্রোলের শিকার

Rubel-Sweta: টেলিপাড়ার চর্চিত জুটি শ্বেতা ভট্টাচার্য ও রুবেল দাস। বেশ কিছু বছর ধরেই শ্বেতা-রুবেল সম্পর্কে রয়েছেন। তাঁদের বিয়ে নিয়েও ইতিউতি খবর শোনা যাচ্ছে। যদিও বিয়ে প্রসঙ্গে এই জুটি কিছু না বললেও, চুটিয়ে যে প্রেম করছেন সে নিয়ে কোনও সন্দেহ নেই। সোশ্যাল মিডিয়ায় শ্বেতা-রুবেল প্রায়ই তাঁদের ছবি পোস্ট করে থাকেন।

রুবেল-শ্বেতা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 31 May 2024,
  • अपडेटेड 1:37 PM IST
  • টেলিপাড়ার চর্চিত জুটি শ্বেতা ভট্টাচার্য ও রুবেল দাস।

টেলিপাড়ার চর্চিত জুটি শ্বেতা ভট্টাচার্য ও রুবেল দাস। বেশ কিছু বছর ধরেই শ্বেতা-রুবেল সম্পর্কে রয়েছেন। তাঁদের বিয়ে নিয়েও ইতিউতি খবর শোনা যাচ্ছে। যদিও বিয়ে প্রসঙ্গে এই জুটি কিছু না বললেও, চুটিয়ে যে প্রেম করছেন সে নিয়ে কোনও সন্দেহ নেই। সোশ্যাল মিডিয়ায় শ্বেতা-রুবেল প্রায়ই তাঁদের ছবি পোস্ট করে থাকেন। তবে এবার যে ছবি পোস্ট করেছেন তাঁরা তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে গিয়েছে। 

রুবেল যে ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায় তা দেখে এটা স্পষ্ট যে এটা তাঁদের ঘনিষ্ট মুহূর্তের ছবি। ছবিতে দেখা যাচ্ছে রুবেলের শরীরে নেই পোশাক। রুবেলের কাঁধের পাশ থেকে মুখ বাড়িয়েছেন শ্বেতা। এই ছবি পোস্ট করে অভিনেতা হিন্দিতে লিখেছেন, হাত থামকর সাথ চলতে হ্যয়, এক দুসরে কো প্যায়ার সে সমঝতে হ্যয়। এই পোস্টের নীচে কমেন্ট করতে ভোলেনি শ্বেতা। অভিনেত্রী কমেন্টে বলেন, তেরে মেরে বিচ মে সির্ফ প্যায়ার হ্যয়। মরতে দম তক প্যায়ার করুঙ্গি তুঝসে। আর এই পোস্ট আর কমেন্ট দেখেই বোঝা যাচ্ছে যে তাঁদের মধ্যে ভালোবাসা কতটা দৃঢ়। 

তবে এই ছবি পোস্ট করে ট্রোলের মুখে পড়তে হয়েছে রুবেল-শ্বেতাকে। অনেকেই কমেন্টে জানিয়েছেন যে কিছু জিনিস একটু ব্যক্তিগত থাকা ভাল। আর একজন লেখেন, “দেখতেও বিশ্রী লাগছে, বিয়ের আগেই তো সব সামনে।” যদিও কটাক্ষকে প্রশয় দেননি ওঁরা। পাল্টা উত্তর দিতেও দেখা যায়নি তাঁদের। রুবেল ও শ্বেতার পরিচয় অনেক আগে থেকে হলেও তাঁদের প্রেমপর্ব শুরু হয় যমুনা ঢাকি সিরিয়ালের মধ্যে দিয়ে। যদিও প্রথমে শ্বেতা রুবেলকে না বলেছিল। এরপর ধীরে ধীরে রুবেলের প্রেমে পড়েন শ্বেতা। 

রুবেল এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে বারাসাতে একই ডান্স গ্রুপ থেকে তাঁরা এই ইন্ডাস্ট্রিতে এসেছিলেন। বন্ধুত্ব বহু বছরের হলেও তা প্রেমে পরিণতি পায় যমুনা ঢাকি সিরিয়ালে। দুজনেই এখন তাঁদের কেরিয়ার নিয়ে ভীষণভাবে ব্যস্ত। রুবেল কাজ করছেন নিম ফুলের মধু সিরিয়ালে এবং শ্বেতা কাজ করছেন কোন গোপনে মন ভেসেছে। তবে দর্শকেরা ফের রুবেল-শ্বেতার জুটিকে একসঙ্গে দেখতে চান ভীষণভাবে।         

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement