Advertisement

Rukmini Maitra: শাড়ি পরে একের পর এক ছক্কা রুক্মিণীর, কীভাবে আউট করলেন দেব? VIDEO

Rukmini Maitra: টলিপাড়ার পাওয়ার কাপলদের মধ্যে অন্যতম দেব-রুক্মিণীর জুটি। সম্পর্কে থাকলেও কখনও তা নিয়ে প্রকাশ্যে কিছুই জানাননি এই জুটি। তবে তাঁদের কেমিস্ট্রি সকলেরই খুব পছন্দ। মাঝে মাঝেই দেব-রুক্মিণীর খুনসুটি সোশ্যাল মিডিয়ায় ধরা পড়ে আর সেরকমই এক মিষ্টি মুহূর্ত দেখা গেল সম্প্রতি।

রুক্মিণী মৈত্র
Aajtak Bangla
  • কলকাতা,
  • 31 Jul 2024,
  • अपडेटेड 1:57 PM IST
  • টলিপাড়ার পাওয়ার কাপলদের মধ্যে অন্যতম দেব-রুক্মিণীর জুটি।

টলিপাড়ার পাওয়ার কাপলদের মধ্যে অন্যতম দেব-রুক্মিণীর জুটি। সম্পর্কে থাকলেও কখনও তা নিয়ে প্রকাশ্যে কিছুই জানাননি এই জুটি। তবে তাঁদের কেমিস্ট্রি সকলেরই খুব পছন্দ। মাঝে মাঝেই দেব-রুক্মিণীর খুনসুটি সোশ্যাল মিডিয়ায় ধরা পড়ে আর সেরকমই এক মিষ্টি মুহূর্ত দেখা গেল সম্প্রতি। একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় রুক্মিণী নিজেই শেয়ার করেছেন, যেখানে তাঁকে লাল শাড়ি পড়ে ক্রিকেট খেলতে দেখা গিয়েছে। 

শ্যুটিং ও রাজনীতির কাজের ব্যস্ততার মাঝেই দেব ও তাঁর টিমের লোকজন ক্রিকেট খেলায় মত্ত হন। সেই ছবি-ভিডিও বহুবার ধরা পড়েছে সোশ্যাল মিডিয়া পেজে। আর সেখানে রুক্মিণীকে দর্শকের আসনে দেখা যায়। তবে এবার আসরে নামলেন খোদ রুক্মিণী। পরনে লাল শাড়ি, কপালে ছোট্ট টিপ, মেকআপ আর হাতে ক্রিকেট ব্যাট নিয়েই মাঠে নেমে পড়েন রুক্মিণী। র‍্যাম্প ওয়াক করতে করতেই কখনও ছক্কা হাঁকছেন আবার কখনও বা বলছেন ডেড বল, উইকেট কিপারের ভূমিকায় দেখা গিয়েছে খোদ দেবকে। প্রেমিকার কীর্তি দেখে দেব কী করবেন বুঝতে পারছেন না। তবে দেবের হাতেই আউট হন রুক্মিণী, তবে ভিডিওতে অভিনেত্রীর আচরণ দেখে বোঝা যাচ্ছে তিনি সেই আউট মানতে রাজি নন। অগত্যা দেব হাত ধরে রুক্মিণীকে মাঠের বাইরে নিয়ে যান। তাঁর বিশেষ বান্ধবী রুক্মিণী ব্যাট হাতে যা করলেন, তাতে দেবের হাসি ধরছে না।

 

দেব-রুক্মিণীর এই দুষ্টু-মিষ্টি প্রেমের ভিডিও সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের মুগ্ধ করেছে। রুক্মিণী এই ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, সবাইকে রুক্মিণী প্রিমিয়ার লিগের দ্বিতীয় সিজনে স্বাগত জানালাম। একটু প্রাকটিস করতে গিয়েছিলাম। কিন্তু শাড়ি পরে, তাই বলে আমি সরি না। এর আগেও রুক্মিণী তাঁর কীর্তি-কলাপে নেটিজেনদের মন জয় করেছেন। 

দেবের হাত ধরেই রুক্মিণীর টলিউডে ডেবিউ। পর্দাতেও দেব-রুক্মিণীর জুটিকে বরাবর ভালবাসা দিয়ে এসেছেন দর্শকেরা। রুক্মিণীর কথায় দেব তাঁকে আগলে রাখেন। রুক্মিণীর প্রতিটি মুহূর্তের খবর রাখেন দেব। সময় পেলেই দেব-রুক্মিণী ঘুরতে বেড়িয়ে পড়েন। কখনও মলদ্বীপ আবার কখনও বা গ্রিস। নিজেদের ব্যক্তিগত মুহূর্তের ছবি সেভাবে দেব বা রুক্মিণী কেউই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন না। সম্পর্ক দীর্ঘদিনের হলেও তাঁরা এখনই কেউ বিয়ে নিয়ে চিন্তা করছেন না। কবে তাঁরা বিয়ে করবেন তা সকলে জানতে চাইলেও দেব-রুক্মিণী এই নিয়ে একটুও ভাবছেন না।

Advertisement

উল্লেখ্য, শেষ রুক্মিণীকে দেখা গিয়েছিল বুমেরাং ছবিতে। এবছর বর্ষসেরা শিল্পী হিসেবে ‘মহানায়ক’ সম্মান পেয়েছেন তিনি। অপরদিকে, দেবের ঝুলিতে রয়েছে টেক্কা, খাদান। অভিনয়ের পাশাপাশি ঘাটালের সাংসদ হিসাবেও তাঁকে দায়িত্ব পালন করতে দেখা যায়।      

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement