Advertisement

Rupanjana-Ratool Wedding: বরের গলা জড়িয়ে কাঁধে মাথা রূপাঞ্জনার, বিয়ের পর প্রথম ছবি, দেখুন

Rupanjana-Ratool Wedding: ৬ বছরের লিভ-ইন সম্পর্ক অবশেষে পরিণতি পেল। দ্বিতীয়বার বিয়ে করলেন টলিউড অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। পাত্র টেলিপাড়ারই চেনা মুখ রাতুল মুখোপাধ্যায়। ১৯ এপ্রিল শহরের এক হোটেলে একেবারে সাদামাটাভাবেই বিয়ে করেন রাতুল-রূপাঞ্জন। ছেলেকে কোলে নিয়েই সাতপাক ঘুরলেন অভিনেত্রী।

রূপাঞ্জনা-রাতুলের বিয়ে ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 21 Apr 2024,
  • अपडेटेड 6:35 PM IST
  • দ্বিতীয়বার বিয়ে করলেন টলিউড অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র।

৬ বছরের লিভ-ইন সম্পর্ক অবশেষে পরিণতি পেল। দ্বিতীয়বার বিয়ে করলেন টলিউড অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। পাত্র টেলিপাড়ারই চেনা মুখ রাতুল মুখোপাধ্যায়। ১৯ এপ্রিল শহরের এক হোটেলে একেবারে সাদামাটাভাবেই বিয়ে করেন রাতুল-রূপাঞ্জন। ছেলেকে কোলে নিয়েই সাতপাক ঘুরলেন অভিনেত্রী। আর বিয়ের পরই প্রথম ছবি পোস্ট করলেন রূপাঞ্জনা। 

রূপাঞ্জনা তাঁর বিয়ের এবং বিয়ের পরের মুহূর্তের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে প্রথম ছবিতে দেখা যাচ্ছে রাতুল সিঁদুর পরাচ্ছেন রূপাঞ্জনাকে। পরের দুটো ছবিতে দেখা গিয়েছে বাড়ির ঠাকুরের সামনে তাঁরা একে-অপরের হাত শক্ত করে ধরে আছেন। আর শেষ ছবিতে বর রাতুলের গলা জড়িয়ে তাঁর কাঁধে মাথা রেখে হাসছেন রূপাঞ্জনা। নতুন বউয়ের হাতে শাখা-পলা, সোনার মানতাসা। এই ছবিগুলো পোস্ট করে তিনি লেখেন, 'আমরা এখন বিবাহিত। এর থেকে বেশি কিছু বলার নেই। এটা একটা অনন্য অনুভূতি।'

রূপাঞ্জনার এই ছবিতে অনেক তারকাই তাঁর নতুন জীবনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। ১৯ এরিল রূপাঞ্জনা-রাতুলের বিয়েতে হাজির হয়েছিলেন টলিউড ও টেলিপাড়ার একঝাঁক তারকারা। ইশা সাহা, চান্দ্রেয়ী ঘোষ, মল্লিকা মজুমদার, রানা সরকার, দেবাদ্রিতা, রাহুল দেব বসু, দেখা মিলল নববিবাহিতা সন্দীপ্তা সেনের। সকলেই রূপাঞ্জনা ও রাতুলকে শুভেচ্ছা জানিয়েছেন। বিয়ের দিন একেবারে ছিমছাম সাজে দেখা গেল রূপাঞ্জনাকে। লাল বেনারসী সঙ্গে সোনার গয়না, কপালে চন্দন, গলায় গোলাপের মালা। অন্যদিকে রাতুলের পরনে ছিল সাদা গেঞ্জি এবং ধুতি। ছেলেকে পাশে নিয়েই মালাবদল সারা থেকে মন্ত্রপাঠ, গাঁটছড়া বাঁধা সবই করেন অভিনেত্রী। একেবারে বাঙালি রীতি মেনেই এদিন নতুন জীবন শুরু করলেন তাঁরা।

রূপাঞ্জনা প্রথম জীবনে ভিনধর্মে বিয়ে করেছিলেন। এরপর প্রথম স্বামী রেজাউলের সঙ্গে ডিভোর্সের পরই রূপাঞ্জনা সম্পর্কে জড়ান রাতুলের সঙ্গে। ৬ বছর একসঙ্গে থাকার পরই তাঁরা বিয়ের সিদ্ধান্ত নেন। রাতুল রূপাঞ্জনার থেকে অনেকটাই ছোট। তা নিয়েও কম সমালোচনার মুখে পড়তে হয়নি অভিনেত্রীকে। তবে এইসব কিছুকে পাত্তা না দিয়ে রূপাঞ্জনা তাঁর নতুন জীবন শুরু করেন। গত বছর দার্জিলিংয়ে বাগদান পর্ব সারেন রাতুল-রূপাঞ্জনা। রূপাঞ্জনা জানান, ছেলে রিয়ানকে জানিয়ে তার সম্মতিতেই পুরোটা হয়েছে।  

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement