Advertisement

Sahitya Aajtak Kolkata 2023: মজার ছলেই তরুণ মজুমদারের ছবির 'নায়ক', ইচ্ছাপূরণের কাহিনি শোনালেন বাবুল

ব্যাঙ্কের কাজ ছেড়ে চলে গিয়েছিলেন মুম্বই। স্বপ্ন গায়ক হওয়ার। বলিউডে নামযশও হয়েছে তাঁর। একাধিক হিট গানের সঙ্গে জড়িয়ে রয়েছে তাঁর নাম। সেই বাবুল সুপ্রিয় এখন রাজ্যের মন্ত্রী। ২০১৪ সালে আসানসোলে বিজেপির টিকিটে প্রার্থী হয়ে তাঁর রাজনীতির যাত্রা শুরু হয়েছিল। তবে গায়ক বাবুল সুপ্রিয় 'নায়ক' হতে চেয়েছিলেন। সত্যজিতের নায়ক দেখে ট্রেডমিলে দৌড়তে দৌড়তে ওজনও ঝরিয়েছিলেন।

Sahitya Aajtak Kolkata 2023 Day 1 Babul Supriyo: সাহিত্য আজতকে বাবুল সুপ্রিয়।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 17 Feb 2023,
  • अपडेटेड 9:20 PM IST
  • তরুণ মজুমদারের ছবিতে নায়ক হয়েছিলেন বাবুল সুপ্রিয়।
  • কীভাবে পেয়েছিলেন সেই সুযোগ?

ব্যাঙ্ক ম্যানেজার থেকে গায়ক। তার পর রাজনীতিক। হুগলির বাবুল সুপ্রিয়র জীবন এগিয়েছে নানা বাঁকে। ঠিক সেভাবেই অভিনয়ও করতে চেয়েছিলেন বাবুল সুপ্রিয়। তাঁর কথায়,'নায়ক হতে চাইনি। তবে অভিনয় করতে চেয়েছি।' তবে নায়কের ভূমিকায় তাঁকে অভিনয়ের সুযোগ দিয়েছিলেন তরুণ মজুমদার। 

ব্যাঙ্কের কাজ ছেড়ে চলে গিয়েছিলেন মুম্বই। স্বপ্ন গায়ক হওয়ার। বলিউডে নামযশও হয়েছে তাঁর। একাধিক হিট গানের সঙ্গে জড়িয়ে রয়েছে তাঁর নাম। সেই বাবুল সুপ্রিয় এখন রাজ্যের মন্ত্রী। ২০১৪ সালে আসানসোলে বিজেপির টিকিটে প্রার্থী হয়ে তাঁর রাজনীতির যাত্রা শুরু হয়েছিল। তবে গায়ক বাবুল সুপ্রিয় 'নায়ক' হতে চেয়েছিলেন। সত্যজিতের নায়ক দেখে ট্রেডমিলে দৌড়তে দৌড়তে ওজনও ঝরিয়েছিলেন। তাঁকে নায়কের ভূমিকায় সুযোগ দিয়েছিলেন তরুণ মজুমদার। সেই কাহিনি সকলের সঙ্গে ভাগ করে নিলেন বাবুল।          

তরুণ মজুমদারের ছবি 'চাঁদের বাড়ি'তে অভিনয় করেছিলেন বাবুল সুপ্রিয়। মজার ছলে তাঁর বলা কথাই মেনে নিয়েছিলেন তরুণ মজুমদার। স্মৃতিচারণা করে পর্যটনমন্ত্রী বলেন,'ভেঙে মোর ঘরের চাবি গানটা রেকর্ড করতে গিয়েছিলাম। তরুণবাবু বামপন্থী ছিলেন। উনি দাদার কীর্তি ছবিতে হুগলির ছেলে তাপস পালকে সুযোগ দিয়েছিলেন। ওই ছবিই তাপসকে তারকা বানিয়েছিল। আমি হাসতে হাসতে বলেছিলাম, আপনি আমার শহরের একজনকেই নায়ক (তাপস পাল) করেছিলেন। আপনি আর একজনকে সুযোগ দিন না! বিশ্বাস করবেন না, উনি সুযোগ দিয়েছিলেন।' চাঁদের বাড়িতে ঋতুপর্ণার বিপরীতে অভিনয় করেছিলেন নায়ক বাবুল সুপ্রিয়। 

আরও পড়ুন- ২০১৭ সালেই কেন মন্ত্রিত্ব ছাড়ছিলেন? কারণ জানালেন বাবুল

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement