Advertisement

ভক্তের কাছ থেকে সমোসা-পাও নিলেন সারা আলি খান, দেখুন ভাইরাল ভিডিও

এক ভক্তের কাছ থেকে সমোসা-পাও নিলেন সারা আলি খান। গাড়িতে বসে স্ট্রিট ফুড নিয়ে পাল্টা নমস্কারও করলেন। যা ভাইরাল হতেই প্রশংসা সঈফ কন্যা।

সারা আলি খান
Aajtak Bangla
  • শিলিগুড়ি,
  • 11 Nov 2021,
  • अपडेटेड 11:24 AM IST
  • ভক্তদের কাছ থেকে সমোসা-পাও নিলেন
  • খুশি ভক্ত, ভাইরাল হল ভিডিও

সারা আলি খান নবাব ঘরানার হলেও, তাঁকে অনেকের মতো ভক্তদের সঙ্গে যোগাযোগের ক্ষেত্রে কোনও ছুঁতমার্গ দেখা যায় না। প্রায়ই তাঁর ভক্তদের সাথে কথা বলতে দেখা যায়। সম্প্রতি, তাঁকে ভক্তদের কাছ থেকে রাস্তার ধারের সমোসা পাও নিয়ে খেতে দেখা গিয়েছে। ওই সময় তিনি ভিকি কৌশলের সঙ্গে ছিলেন। যখন পাপারাজ্জিরা তাঁকে মুম্বইতে দেখেছিলেন।

সারা আলি খান একজন ভক্তের কাছ থেকে সামোসা পাও গ্রহণ করেছেন

সারা আলি খান, যিনি সম্প্রতি তার কেদারনাথ সফরের জন্য ট্রোলড হয়েছিলেন, তাকে মুম্বইতে তার ভক্তদের সাথে কথোপকথন করতে দেখা গেছে। অনলাইনে প্রকাশিত একটি ভিডিওতে অভিনেত্রীকে তার এক ভক্তের কাছ থেকে সামোসা পাও নিতে দেখা গিয়েছে। সেলিব্রিটি ফটোগ্রাফার ভাইরাল ভায়ানি তার ইনস্টাগ্রাম পেজে ক্লিপটি শেয়ার করেছেন।

দেখা যাক:

সারা আলি খান বলেছিলেন যে তার বাবা-মায়ের সাথে দেখা করা কঠিন ছিল না

সারা আলি খান, যিনি এই মাসে বাজার ইন্ডিয়ার কভারগার্ল ছিলেন তার বাবা-মা এবং তাদের বিবাহ বিচ্ছেদের বিষয়ে কথা বলেছেন। কুলি নং ১ -এর অভিনেত্রী তার বয়সী অন্যদের তুলনায় অনেক বেশি পরিণত এবং তিনি বাজার ইন্ডিয়ার সাথে একটি সাক্ষাত্কারে তার উত্তর দিয়ে এটি প্রমাণ করেছেন। যখন তাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তার বাবা-মা যখন আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে তখন এটি কঠিন ছিল কিনা, সারা বলেছিলেন, "আমার বয়সের অন্যদের তুলনায় আমি সবসময়ই একটু দ্রুত পরিপক্কতা পেয়েছি। এমনকি ৯ বছর বয়সেও। আমি মনে করি আমাদের বাড়িতে একসাথে থাকলেও বাবা ও মা সুখী ছিল না। এবং হঠাৎ করে, তারা দুটি নতুন বাড়িতে বসবাস করে অনেক বেশি সুখী হয়। যা তাঁদের মধ্যে হারিয়ে গিয়েছিল। তিনি যোগ করেছেন, "তাহলে না, আমি মনে করি না যে এটি মোটেই কঠিন ছিল তারা উভয়ই অসীম সুখী এবং অনেক বেশি ইতিবাচক জায়গায় আজ। আমি আমার মাকে হাসতে এবং ঠাট্টা করতে দেখি, যেটির জন্য আমি মিস করেছি এতগুলো বছর। ওঁকে আবার এভাবে দেখতে পাওয়া আনন্দের স্বস্তির।"

Advertisement


সারা আলি খানকে শেষবার কুলি নং ১ ছবিতে দেখা গিয়েছিল, যেখানে বরুণ ধাওয়ানও অভিনয় করেছিলেন। অভিনেত্রীকে পরবর্তীতে দেখা যাবে আনন্দ এল রাই-এর আতরঙ্গি রে-তে অক্ষয় কুমার এবং ধনুষ-এর সঙ্গে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement