Advertisement

Shovan-Swastika: শোভন-স্বস্তিকার পোস্টে বিচ্ছেদের ইঙ্গিত, আলাদা হচ্ছে এই জুটি?

Shovan-Swastika: তবে কি সত্যিই সত্যিই পথ আলাদা হয়ে গেল। তিন বছরের প্রেমে ভাঁটা পড়ল নাকি। অন্তত সেরকমই ইঙ্গিত দিচ্ছে শোভন ও স্বস্তিকার পোস্ট। টলিউডের এই তারকা জুটির বিচ্ছেদ এখনও আনুষ্ঠানিকভাবে সামনে না আসলেও তাঁদের সোশ্যাল মিডিয়ায় ঠাণ্ডা লড়াই সেরকমই কিছু আভাস দিচ্ছে। যদিও প্রকাশ্যে সে বিষয়ে মুখ খুলতে নারাজ দুই পক্ষই।

শোভন-স্বস্তিকার বিচ্ছেদ কি তবে হয়ে গেল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 16 Apr 2023,
  • अपडेटेड 5:40 PM IST
  • তবে কি সত্যিই সত্যিই পথ আলাদা হয়ে গেল।
  • তিন বছরের প্রেমে ভাঁটা পড়ল নাকি।
  • অন্তত সেরকমই ইঙ্গিত দিচ্ছে শোভন ও স্বস্তিকার পোস্ট।

তবে কি সত্যিই সত্যিই পথ আলাদা হয়ে গেল। তিন বছরের প্রেমে ভাঁটা পড়ল নাকি। অন্তত সেরকমই ইঙ্গিত দিচ্ছে শোভন ও স্বস্তিকার পোস্ট। টলিউডের এই তারকা জুটির বিচ্ছেদ এখনও আনুষ্ঠানিকভাবে সামনে না আসলেও তাঁদের সোশ্যাল মিডিয়ায় ঠাণ্ডা লড়াই সেরকমই কিছু আভাস দিচ্ছে। যদিও প্রকাশ্যে সে বিষয়ে মুখ খুলতে নারাজ দুই পক্ষই। এর আগে যখন তাঁদের বিচ্ছেদ নিয়ে কানাঘুঁসো শোনা যাচ্ছিল সেই সময় স্বস্তিকা জানিয়েছিলেন যে তিনি ও শোভন একসঙ্গে আছেন কিনা সে বিষয়ে বলতে চান না। এটা থেকে কিছুটা হলেও তাঁদের সম্পর্কের ফাটল সম্বন্ধে আন্দাজ পাওয়া গিয়েছিল।   

শোভন-স্বস্তিকার ঠাণ্ডা লড়াই
সম্প্রতি স্বস্তিকা তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টে একটি স্টোরি শেয়ার করেছেন। যা দেখে মনে হচ্ছে তা শোভনকে কটাক্ষ করেই বলা হয়েছে। ইনস্টাগ্রাম স্টোরিতে স্বস্তিকা লিখেছেন, আমার আর ঘৃণা করার শক্তি নেই। আমি হয় তোমাকে ভালবাসব, তোমার মঙ্গল কামনা করব বা তোমার সুস্থতা। অপরদিকে শোভনও চুপ করে বসে থাকার লোক নন। তিনিও পাল্টা জবাবে ইনস্টা স্টোরিতে দিলেন অভিনেত্রীকে তোপ। শোভন লিখলেন, অতিরিক্ত ভাবনা চিন্তা মানুষের শক্তিকে বিশাল ভাবে ক্ষয় করে। নিজের ওপর বিশ্বাস রাখুন, সিদ্ধান্ত নিন এবং আরও বেশি করে অভিজ্ঞতা সঞ্চয় করুন। এখানে সবকিছু পারফেক্ট হয় না। চলার পথে সব কিছু পারফেক্ট পাবেন সেটা ভেবে চলতে পারেন না, শুধু পদক্ষেপ করুন।

আরও পড়ুন: Swastika- Shovan Relationship: তৃতীয় ব্যক্তির আগমনে সম্পর্কে চিড় শোভন- স্বস্তিকার? নীরবতা ভাঙলেন জুটি

 

আগেও মিলেছে ইঙ্গিত
এর কিছুদিন আগেই স্বস্তিকা ও শোভনের সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে ফের বিচ্ছেদের জল্পনার সূত্রপাত হয়েছিল। শোভন নিজের ইনস্টাতে সেইসময় লেখেন, নিজেকে ক্ষমা করে দাও, যে ভাবে নিজের প্রাক্তনকে বহু বার করেছ। এর কিছু ঘণ্টা পর একটি পোস্ট করেন স্বস্তিকা। যোগাসনে মগ্ন অভিনেত্রী। পরনে সাদা টি-শার্ট। তাতেই রয়েছে ইঙ্গিতবাহী লেখা, “ইউ সাক এনিওয়ে”। বাংলা তর্জমা করলে দাঁড়ায়, ‘‘যা-ই করো, তুমি মোটেই সুবিধার নয়।” এর পর থেকেই নেটিজেনদের ধারণা, এক সময়ের জুটি একে অপরের উদ্দেশেই এই পোস্ট দিয়েছেন। 

Advertisement

 

আরও পড়ুন: Swastika Dutta-Shovan Ganguly: প্রাক্তনের প্রবেশ? শোভন-স্বস্তিকার রিলেশনে ফাটল

দুজনে ব্যস্ত নিজেদের কাজ নিয়ে
নববর্ষের সময়েও এই জুটিকে একসঙ্গে দেখা যায়নি। শোভন এখন নিজের গান-বাজনা নিয়েই ব্যস্ত রয়েছেন এবং স্বস্তিকাও তোমার খোলা হাওয়া সিরিয়ালের শ্যুটিং ও ফাটাফাটি সিনেমার প্রচার নিয়ে ব্যস্ত রয়েছেন। শোভন ও স্বস্তিকার মাখো মাখো প্রেমে নাকি নজর পড়েছে শোভনের প্রাক্তনের, অন্তত সেরকমটাই শোনা যাচ্ছে টলি পাড়ায় কান পাতলে। যদিও স্বস্তিকা এ বিষয়ে একেবারেই কথা বলতে নারাজ। তবে এই দুজনের পোস্ট কিন্তু বলছে একেবারে অন্য কথা। 

 

রয়েছে একাধিক কারণ
টলি পাড়া সূত্রের খবর, শোভন-স্বস্তিকার যদি বিচ্ছেদও হয়ে থাকে তবে তার পিছনে একাধিক কারণ নাকি রয়েছে। শোনা যাচ্ছে, ব্যস্ততার কারণে স্বস্তিকাকে সময় দিচ্ছিলেন না শোভন। সেই কারণেই নাকি প্রেমের সুতো আলগা হচ্ছিল দু'জনের। কিন্তু বিচ্ছেদ বা বিচ্ছেদের কারণ নিয়ে মুখে কুলুপ এঁটেছেন গায়ক-নায়িকা।

 

   

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement