Advertisement

Anupam Roy: আলুভাজার পর পাটিসাপটায় কামড় অনুপমের, ভালোবেসে কে পিঠে পাঠালো গায়ককে?

Anupam Roy: পিয়ার সঙ্গে পরমব্রতর বিয়ের পর থেকেই চর্চায় রয়েছেন গায়ক অনুপম রায়। সোশ্যাল মিডিয়ায় তাঁর যে কোনও পোস্ট নিয়েই আলোচনা এখন তুঙ্গে। কিছুদিন আগেই অনুপম তাঁর সোশ্যাল মিডিয়া পেজে পোস্ট করেছিলেন আলুভাজা ভর্তি কাঁচের বাটির ছবি। আর এই ছবি পোস্ট করে গায়ক ক্যাপশনে লিখেছিলেন, ‘নতুন আলুর খোসা আর এই ভালবাসা’।

অনুপম রায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 13 Jan 2024,
  • अपडेटेड 8:45 PM IST
  • পিয়ার সঙ্গে পরমব্রতর বিয়ের পর থেকেই চর্চায় রয়েছেন গায়ক অনুপম রায়।

পিয়ার সঙ্গে পরমব্রতর বিয়ের পর থেকেই চর্চায় রয়েছেন গায়ক অনুপম রায়। সোশ্যাল মিডিয়ায় তাঁর যে কোনও পোস্ট নিয়েই আলোচনা এখন তুঙ্গে। কিছুদিন আগেই অনুপম তাঁর সোশ্যাল মিডিয়া পেজে পোস্ট করেছিলেন আলুভাজা ভর্তি কাঁচের বাটির ছবি। আর এই ছবি পোস্ট করে গায়ক ক্যাপশনে লিখেছিলেন, ‘নতুন আলুর খোসা আর এই ভালবাসা’। বাইশে শ্রাবণ ছবিতে অনুপমের গাওয়া এই গানের লাইন। তবে এবার যে ছবিটি গায়ক পোস্ট করেন সেটা দেখে লোভ সামলানো মুশকিল। অনুপম পোস্ট করেছেন পিঠের ছবি। যা দেখে নেটিজেনদের জিভ থেকেও জল পড়ছে। 

অনুপম পোস্ট করেন দুধসাদা পাটিসাপটার ছবি। প্লেটে দুটি পাটিসাপটা, যার মধ্যে একটি পাটিসাপটায় কামড় বসিয়েছেন গায়ক। অন্যটি খাওয়া বাকি রয়েছে। আর এই ছবির ক্যাপশনে তিনি লেখেন, পৌষের শেষে একটু পাটিসাপটা, একটু পিঠে বাঙালির খুব প্রয়োজন। এই পোস্টে তিনি টিটু দাস বলে একজনকে ধন্যবাদও জানিয়েছেন। অর্থাৎ তাঁকে এই পিঠে কেউ পাঠিয়েছেন। পৌষের শেষে আর পাঁচজনের মতোই অনুপমও পিঠের স্বাদ নেবেন এটাই স্বাভাবিক। 

প্রসঙ্গত, আলু ভাজার বাটির ছবি পোস্ট করার পরই অনেকে অনেক রকম মন্তব্য করেছেন কমেন্ট বক্সে। এবং প্রত্যেকেই অনুপমের গানের কথাকে বাহবা জানিয়েছেন নতুন করে। সেই কমেন্ট বক্সে কমেন্ট করেছেন এক ডাক্তারও। সেই মহিলা ডাক্তার আবার বেড়াতে যেতে ভীষণই ভালোবাসেন। আলু ভাজার সঙ্গের ডাল-ভাত এবং কাঁচালঙ্কা খাবার পরামর্শ দিয়েছেন তিনি। ইংরেজি হরফ আর বাংলা উচ্চারণে ওই পরামর্শ শেয়ার করে চিকিৎসক দিয়েছেন একটি লাল হার্ট-চিহ্নও।

গত ২৭ নভেম্বর অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া বিয়ে করেন টলিউডের অভিনেতা পরমব্রতর সঙ্গে। ঘরোয়াভাবেই আইনি বিয়ে সারেন তাঁরা। তাঁদের বিয়ের খবর সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রে চলে আসে। পরম-পিয়াকে ট্রোল করার পাশাপাশি অনপমের প্রতি সহানুভূতির বন্যা বয়ে চলে। তাঁর একাধিক গানের লাইন তুলে গায়কের প্রতি সমবেদনা জানাতে শুরু করেন নেটিজেনরা। তবে সম্প্রতি অনুপম এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে তিনি ফার্স্ট ক্লাস আছেন। একের পর-এক গান তৈরি করে চলেছেন। সবকটি গানই তিনি ছবির জন্য লিখেছেন এবং শুট করেছেন।

Advertisement

অপরদিকে পরমের সঙ্গে বিয়ে করে নতুন সংসার দারুণভাবে উপভোগ করছেন পিয়াও। আয়ারল্যান্ডে হানিমুনেও গিয়েছিলেন তাঁরা। পরমের সংস্পর্শে এসে পিয়া নিজের তুলও প্রথমবার রং করিয়েছেন। সব মিলিয়ে পিয়া ও অনুপমের রাস্তা এখন সম্পূর্ণভাবে আলাদা। তবে তাঁরা তাঁদের নিজেদের জীবনে যে যাঁর মতন করে ভাল থাকার চেষ্টা করছেন। 

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement