Advertisement

Aneek Dhar: শুভশ্রীর পর অনীক, ফের বাবা হওয়ার ঘোষণা গায়কের

Aneek Dhar: টলিউডে এখন পরিবার বাড়ানোর হিড়িক শুরু হয়েছে। কিছুদিন আগেই অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় তাঁর দ্বিতীয়বার মা হওয়ার খবর ঘোষণা করেছেন সোশ্যাল মিডিয়ায়। এর পরপরই টলি পাড়ার আরও এক পরিচিত মুখ শোনালো তাঁদের পরিবারেও আসতে চলেছে দ্বিতীয় অতিথি।

দ্বিতীয়বার বাবা হচ্ছেন অনীক ধর
Aajtak Bangla
  • কলকাতা,
  • 02 Jul 2023,
  • अपडेटेड 9:23 AM IST
  • টলিউডে এখন পরিবার বাড়ানোর হিড়িক শুরু হয়েছে। কিছুদিন আগেই অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় তাঁর দ্বিতীয়বার মা হওয়ার খবর ঘোষণা করেছেন সোশ্যাল মিডিয়ায়।
  • এর পরপরই টলি পাড়ার আরও এক পরিচিত মুখ শোনালো তাঁদের পরিবারেও আসতে চলেছে দ্বিতীয় অতিথি।

টলিউডে এখন পরিবার বাড়ানোর হিড়িক শুরু হয়েছে। কিছুদিন আগেই অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় তাঁর দ্বিতীয়বার মা হওয়ার খবর ঘোষণা করেছেন সোশ্যাল মিডিয়ায়। এর পরপরই টলি পাড়ার আরও এক পরিচিত মুখ শোনালো তাঁদের পরিবারেও আসতে চলেছে দ্বিতীয় অতিথি। এ বার দ্বিতীয়বার বাবা হতে চলেছেন গায়ক অনীক ধর। সোশ্যাল মিডিয়ায় স্ত্রী দেবলীনাকে নিয়ে এই সুখবর শোনালেন শিল্পী। অনীকের স্ত্রী দেবলীনা সাত মাসের অর্ন্তঃসত্ত্বা। আর অনীক যে ছবি শেয়ার করেছেন তা দেখে বোঝাই যাচ্ছে যে এটা তাঁর স্ত্রীর সাধের অনুষ্ঠান। 

সোশ্যাল মিডিয়ায় অনীক যে ছবিগুলি পোস্ট করেন তাতে দেখা যাচ্ছে স্ত্রী দেবলীনার সাধের অনুষ্ঠানে ফুলের নকশা করা পঞ্জাবি ছিল অনীকের পরনে। দেবলীনা সেজেছিলেন সাদার উপর সোনালি জরির কাজ করা শাড়িতে। পাশে বসে রয়েছে মেয়ে আদ্যা। অনীক এই ছবির ক্যাপশনে লিখেছেন, 'সময় চলে এসেছে এটা বলার হাম দো হামারে দো। আপনাদের সকলের আশীর্বাদ চাই।' অনীকের এই পোস্টের পর তাঁর সতীর্থদের মধ্যে অনেকেই তাঁকে শুভেচ্ছা জানান। 

প্রসঙ্গত, ২০১৮ সালে প্রথমবার বাবা হন অনীক। দেবলীনা ও অনীকের জীবনে আসে আদ্যা। আদ্যা জন্মানোর পাঁচ বছর পর ফের তাঁদের জীবনে খুদে সদস্য আসতে চলেছে। মাস তিনেকের মধ্যেই তাঁদের জীবনে আসবে নতুন সদস্য। ২০০৭-এ একটি রিয়্যালিটি শো-এ চ্যাম্পিয়ন হয়ে প্রথম লাইমলাইটে আসেন অনীক। গানের বাইরেও ‘বিগ বস’ বা ‘দাদাগিরি’র মতো শো-এরও চ্যাম্পিয়ন হয়েছিলেন তিনি। রিয়্যালিটি শো-এ সঞ্চালকের ভূমিকাতেও তাঁকে দেখেছেন দর্শক।

অনীকের পাশাপাশি দ্বিতীয়বার মা হওয়ার কথা ঘোষণা করেছেন শুভশ্রীও। রাজ-শুভশ্রীর জীবনেও দ্বিতীয় সন্তান আসবে। শুভশ্রী এখন তিনমাসের অর্ন্তঃসত্ত্বা। মা হওয়ার খবর ঘোষণা করার পর পরই রাজ-শুভশ্রী পুরীতে জগন্নাথ দর্শন সেরে আসেন। ইউভান হওয়ার তিন বছর পর তাঁদের জীবনেও দ্বিতীয় সন্তান আসছে। অপরদিকে গৌরব চক্রবর্তীর স্ত্রী তথা ঋদ্ধিমাও মা হতে চলেছেন। সব মিলিয়ে টলিউড এখন নতুন সদস্যদের স্বাগত জানানোর জন্য প্রস্তুত হচ্ছে।       

Advertisement

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement