Advertisement

Anupam Roy Marriage: 'সাজনা' থেকে 'দেখতে বউ বউ', আর কোন কোন গান গেয়েছেন অনুপমের হবু স্ত্রী

Anupam Roy Marriage: আগামী ২ মার্চ আইনত ভাবে গায়ক অনুপম রায়ের (Anupam Roy)-এর স্ত্রী হবেন প্রস্মিতা পাল (Prashmita Paul)। তিনিও কিন্তু টলিউডের বেশ জনপ্রিয় একজন গায়িকা। বাংলা সিনেমা এবং সিরিয়ালে তাঁর অনেক জনপ্রিয় গান রয়েছে। আজকের এই প্রতিবেদনে জানুন অনুপম রায়ের তৃতীয় স্ত্রীর গাওয়া হিট গানের তালিকা।

প্রস্মিতা পাল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 Feb 2024,
  • अपडेटेड 10:30 AM IST
  • আগামী ২ মার্চ আইনত ভাবে গায়ক অনুপম রায়ের (Anupam Roy)-এর স্ত্রী হবেন প্রস্মিতা পাল (Prashmita Paul)।

আগামী ২ মার্চ আইনত ভাবে গায়ক অনুপম রায়ের (Anupam Roy)-এর স্ত্রী হবেন প্রস্মিতা পাল (Prashmita Paul)। তিনিও কিন্তু টলিউডের বেশ জনপ্রিয় একজন গায়িকা। বাংলা সিনেমা এবং সিরিয়ালে তাঁর অনেক জনপ্রিয় গান রয়েছে। আজকের এই প্রতিবেদনে জানুন অনুপম রায়ের তৃতীয় স্ত্রীর গাওয়া হিট গানের তালিকা। এই তালিকা কিন্তু বেশ লম্বা।

প্রস্মিতাকে আসলে টলিউডে গান গাওয়ার প্রথম সুযোগ করে দেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। পরিচালক রাজ চক্রবর্তীর ‘বোঝেনা সে বোঝেনা’ ছবি মুক্তি পেয়েছিল ২০১২ সালে। সেই ছবিতে ‘সাজনা’ গানটি ছিল তাঁরই গাওয়া। এরপর রাজ চক্রবর্তী তাকে ‘বরবাদ’ ছবিতেও গান গাওয়ার সুযোগ করে দেন। এই ছবিতে ‘পারবো না আমি ছাড়তে তোকে’ এবং ‘আসো না’ গান দুটিও তাঁরই গাওয়া। এখানেই শেষ নয়। এরপর আরও একাধিক ছবিতে গান গাওয়ার সুযোগ পেয়েছিলেন প্রস্মিতা। তার মধ্যে ‘কন্ঠ’, ‘পোস্ত’ উল্লেখযোগ্য। ‘শুধু তোমারই জন্য’ সিনেমাতে ‘দেখতে বউ বউ’ গানটি বেশ জনপ্রিয়তা পায়। এই গানটিও অনুপম রায়ের হবু স্ত্রীর গাওয়া। ‘বলো দুগ্গা মাইকি’ ছবিতে ‘হতে পারে না’ গানটিও তিনি গেয়েছিলেন।

অনুপম রায়ের সঙ্গেও কাজ করেছেন প্রস্মিতা। তাঁরা ব্যক্তিগতভাবে একে অপরকে ১০ বছর ধরে চেনেন। ‘হাইওয়ে’ ছবিতে অনুপমের সুরের গান ‘তোমায় নিয়ে গল্প হোক’ গেয়েছেন প্রস্মিতা। ‘কাঠমান্ডু’ ছবিতে ‘মন আমার’ গানটি অনুপমের সুরের। এই গানে গলা মিলিয়ে ছিলেন অনুপম ও প্রস্মিতা। ‘বেলা শেষে’ ছবিতেও রয়েছে তাঁর গাওয়া গান। বর্তমানে কোন গোপনে মন ভেসেছে সিরিয়ালের টাইটেল ট্র্যাকও গেয়েছেন তিনি। 

ছবি ছাড়াও বাংলা ধারাবাহিকে নিয়মিত শোনা যায় প্রস্মিতার গলা। তিনি ‘উড়ান’ বাংলা ব্যান্ডের প্রধান গায়িকা এখন। গানের সুবাদে ২০১৪ সালে সেরা কন্ঠশিল্পির জন্য রেডিও মির্চি মিউজিক অ্যাওয়ার্ড পুরস্কার পেয়েছিলেন। অনুপম রায়ের সঙ্গে বেশ কয়েক বছরের চেনাশোনা থাকলেও প্রস্মিতার সঙ্গে নাকি তার প্রেমের সম্পর্ক গত এক বছরের।

Advertisement

অনুপম ও পিয়ার ডিভোর্সের পর প্রস্মিতা ও অনুপমের ঘনিষ্ঠতা বাড়ে। এক বছরের মাথাতেই বিয়ের সিদ্ধান্ত নিলেন তাঁরা। প্রস্মিতারও এর আগে বিয়ে হয়েছিল একজন ডাক্তারের সঙ্গে। তবে তাঁদের ডিভোর্স হয়ে যায়। আগামী মাসে রেজিস্ট্রি করে তাদের বিয়ের অনুষ্ঠানটি হবে। খুব বেশি ধুমধাম বা আয়োজন করে কিছুই হবে না।


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement