Advertisement

Soumitrisha Kundu: হঠাৎই ছুটিতে সৌমিতৃষা, তবে কী মিঠাই-এ আর দেখা যাবে না অভিনেত্রীকে?

Soumitrisha Kundu: বাংলা টেলিভিশনের জনপ্রিয় সিরিয়াল মিঠাই শেষ হওয়ার আগেই সিরিয়ালেন নাম ভূমিকায় অভিনয় করা সৌমিতৃষা আচমকাই ছুটিতে চলে গেলেন। আর মিঠাই তথা সৌমিতৃষার এই ছুটি নেওয়ার পর থেকেই উদ্বেগে রয়েছেন মিঠাই অনুরাগীরা। মিঠাই সিরিয়াল শুরু হওয়ার পর থেকেই প্রধান আকর্ষণ ছিলেন সৌমিতৃষা।

সৌমিতৃষা কুণ্ডু ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 21 May 2023,
  • अपडेटेड 5:48 PM IST
  • বাংলা টেলিভিশনের জনপ্রিয় সিরিয়াল মিঠাই শেষ হওয়ার আগেই সিরিয়ালেন নাম ভূমিকায় অভিনয় করা সৌমিতৃষা আচমকাই ছুটিতে চলে গেলেন। আর মিঠাই তথা সৌমিতৃষার এই ছুটি নেওয়ার পর থেকেই উদ্বেগে রয়েছেন মিঠাই অনুরাগীরা। মিঠাই সিরিয়াল শুরু হওয়ার পর থেকেই প্রধান আকর্ষণ ছিলেন সৌ

বাংলা টেলিভিশনের জনপ্রিয় সিরিয়াল মিঠাই শেষ হওয়ার আগেই সিরিয়ালেন নাম ভূমিকায় অভিনয় করা সৌমিতৃষা আচমকাই ছুটিতে চলে গেলেন। আর মিঠাই তথা সৌমিতৃষার এই ছুটি নেওয়ার পর থেকেই উদ্বেগে রয়েছেন মিঠাই অনুরাগীরা। মিঠাই সিরিয়াল শুরু হওয়ার পর থেকেই প্রধান আকর্ষণ ছিলেন সৌমিতৃষা। রাতারাতি অভিনেত্রী জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যান। এই প্রথমবার সৌমিতৃষা সিরিয়াল থেকে বেশ কয়েকদিনের ব্রেক নেওয়ায় তাঁর অনুরাগীদের চিন্তা তবে কী মিঠাই তে আর দেখা যাবে না সৌমিতৃষাকে। 

 

আরও পড়ুন: Mithai: 'মিঠাই'-এর সেই সেট ভেঙে ফেলা হল, এবার নতুন সিরিয়ালের প্রস্তুতি

নিজের সোশ্যাল মিডিয়া পেজে সৌমিতৃষা জানান যে তিনি ১২ দিনের ছুটি নিচ্ছেন। তবে শীঘ্রই কাজে ফেরার আশ্বাসও দিয়েছেন অভিনেত্রী। সৌমিতৃষা নিজের নামের তুলনায় মিঠাই নামে বাড়ি বাড়ি পরিচিত। কাজে ফেরার কথা উল্লেখ করে সৌমিতৃষা দর্শকদের মিঠাই দেখার জন্য অনুরোধ করেছেন। এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে সৌমিতৃষা বলেন যে তাঁর কোমরে অসম্ভব ব্যথা। বিছানা থেকেই উঠতে পারছেন না তিনি। তাই এখন টানা দু'সপ্তাহ বিশ্রামেই থাকতে বলেছেন সৌমিতৃষার চিকিৎসক।  

সৌমিতৃষা আরও বলেন যে তিনি এই কবছর ধরে টানা দাঁড়িয়ে শ্যুটিং করেছেন। বিশ্রাম নিতেই পারেননি তিনি। শুধু তাই নয়, গত দু'বছরে রবিবারেও কাজ করেছেন অভিনেত্রী। তবে কোমরের ব্যথার কারণে গত একমাস ধরে রবিবারেই ছুটি নিচ্ছেন তিনি। আসলে দীর্ঘ দিন ধরেই বিশ্রাম না নেওয়ার পাশপাশি খাবারের কিছু বেনিয়মও হয়েছে বলে জানান সৌমিতৃষা। খাওয়া-দাওয়াতেও বেনিয়ম হয়েছে। চিকিৎসক জানিয়েছেন যে সৌমিতৃষার শরীরে ক্যালশিয়ামের মারাত্মক ঘাটতি হয়েছে। তবে কোমরে কোনও চিড় ধরেনি মিঠাই-এর। আপাতত কয়েকদিন ফিজিওথেরাপি চলবে। 

আরও পড়ুন: Mithai: সৌমিতৃষা নন, 'মিঠাই' চরিত্র করার কথা ছিল এই অভিনেত্রীর

Advertisement

শোনা যাচ্ছে যে জুনেই শেষ হতে চলেছে টিআরপিতে একসময় প্রথম স্থানে থাকা মিঠাই সিরিয়াল। তাহলে কী সিরিয়ালের শেষে দেখা যাবে না সৌমিতৃষাকে। এই প্রসঙ্গে অভিনেত্রী বলেন, 'জুনের দ্বিতীয় সপ্তাহে শেষবারের মতো মিঠাই হব। সেই সুযোগ কিছুতেই ছাড়ব না। তাই এখন একটু বিশ্রাম নিচ্ছি।' সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন তাঁর ভক্তরা। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement