Advertisement

Solanki Roy: ৮ মাস পার, কাজ কই? মুম্বইয়ে গিয়ে হতাশাগ্রস্ত 'গাঁটছড়া'র শোলাঙ্কি

Solanki Roy: টেলিভিশন জগতের অতি পরিচিত মুখ হলেন শোলাঙ্কি রায়। ছোটপর্দায় একাধিক সিরিয়ালের মাধ্যমে অভিনেত্রী তাঁর পরিচিতি গড়ে তুলেছেন। তবে গাঁটছড়া সিরিয়ালে খড়ি চরিত্রের মাধ্যমে শোলাঙ্কির জনপ্রিয়তা তুঙ্গে ওঠে। এমনিতে ইন্ডাস্ট্রিতে মিষ্টি মেয়ে নামেই পরিচিত তিনি। সদাই হাসিখুশি থাকেন। গত বছরের মে মাস নাগাদ শোলাঙ্কি ঘোষণা করেছিলেন যে তিনি গাঁটছড়া থেকে বিদায় নিচ্ছেন।

শোলাঙ্কি রায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 03 Jan 2024,
  • अपडेटेड 12:27 PM IST
  • টেলিভিশন জগতের অতি পরিচিত মুখ হলেন শোলাঙ্কি রায়। ছোটপর্দায় একাধিক সিরিয়ালের মাধ্যমে অভিনেত্রী তাঁর পরিচিতি গড়ে তুলেছেন।

টেলিভিশন জগতের অতি পরিচিত মুখ হলেন শোলাঙ্কি রায়। ছোটপর্দায় একাধিক সিরিয়ালের মাধ্যমে অভিনেত্রী তাঁর পরিচিতি গড়ে তুলেছেন। তবে গাঁটছড়া সিরিয়ালে খড়ি চরিত্রের মাধ্যমে শোলাঙ্কির জনপ্রিয়তা তুঙ্গে ওঠে। এমনিতে ইন্ডাস্ট্রিতে মিষ্টি মেয়ে নামেই পরিচিত তিনি। সদাই হাসিখুশি থাকেন। গত বছরের মে মাস নাগাদ শোলাঙ্কি ঘোষণা করেছিলেন যে তিনি গাঁটছড়া থেকে বিদায় নিচ্ছেন। খড়ি চরিত্রে তাঁকে আর দেখা যাবে না। এরপরই লম্বা বিরতিতে চলে যান শোলাঙ্কি। শোনা যাচ্ছে যে গত কয়েকমাস ধরে মুম্বইতে কেরিয়ার গড়ার জন্য উঠেপড়ে লেগেছেন নায়িকা। কিন্তু টলি পাড়ার অন্দরের খবর, সেভাবে কোনও লাভ হচ্ছে না তাঁর। 

এর আগে ছোটপর্দা থেকে বহু অভিনেতা-অভিনেত্রী মুম্বইতে তাঁদের ভাগ্য পরীক্ষায় সফল হয়েছেন। অদ্রিজা, দেবচন্দ্রিমা, ক্রুশল থেকে শুরু করে টেলিভিশনের অনেককেই দেখা গিয়েছে মুম্বইয়ের একাধিক প্রজেক্টে কাজ করতে। টলি পাড়ার কানাঘুঁষো, শোলাঙ্কি গত আটমাস ধরে মুম্বইতে বিভিন্ন ওয়ার্কশপ করলেও এখনও সেভাবে কিছু করে উঠতে পারেননি। উপরন্তু টেলিভিশনের কোনও সিরিয়ালেও তাঁকে দেখা যাচ্ছে না। 

শোলাঙ্কির বিশেষ বন্ধু সোহম মজুমদার, যাঁর সঙ্গে নায়িকার প্রেমের চর্চা তুঙ্গে, তিনিও নাকি বেশ বিরক্ত। কারণ শোলাঙ্কি মুম্বইতে এসে কোনও কাজই এখনও পাননি। যদিও অভিনেত্রীর অভিনয় কিন্তু প্রশংসিত। প্রসঙ্গত, বাবা বেবি ও-ছবিতে যিশু সেনগুপ্তের বিপরীতে নজর কেড়েছিলেন শোলাঙ্কি। গত বছর তাঁর শহরের উষ্ণতম দিনে ছবিটি মুক্তি পায়, যেখানে বিক্রম চট্টোপাধ্যায়ের বিপরীতে তাঁকে দেখা গিয়েছিল। গাঁটছড়া সিরিয়ালেও গৌরব চট্টোপাধ্যায়ের ঋদ্ধি চরিত্রের সঙ্গে শোলাঙ্কির খড়ি চরিত্রটিকে দর্শক দারুণভাবে পছন্দ করেছিলেন। কিন্তু এখন অনেকেই বুঝতে পারছেন না যে শোলাঙ্কি টলিউডে এত ভালো কেরিয়ার ছেড়ে কেন মুম্বই পাড়ি দিলেন?

এমনিতে শোলাঙ্কি ও সোহম তাঁদের সম্পর্কের কথা বাইরে না প্রকাশ করলেও এটা টেলি পাড়ার ওপেন সিক্রেট বলা চলে। বেশ কিছু মাস ধরেই শোলাঙ্কি সোহমের সঙ্গে মুম্বইতে আছেন। সোহম বলিউডে বেশ কিছু সিনেমায় অভিনয় করলেও মুম্বইতে শিঁকে ছিঁড়তে ব্যর্থ হচ্ছেন শোলাঙ্কি। তাঁর ব্যক্তিগত জীবন সবসময়ই চর্চায় থাকে। অনেকদিন হল শোলাঙ্কির বিয়েও ভেঙেছে। তবে সোহমের সঙ্গে তাঁর সম্পর্কের খবর এখন গোপনেই রয়েছে। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement