Advertisement

Srabanti chatterjee: শ্রাবন্তীর পার্টি করাও পছন্দ করে না, কাকে যমের মতো ভয় পান অভিনেত্রী?

Srabanti chatterjee: শ্রাবন্তীকে বহুবার বলতে শোনা গিয়েছে যে তাঁর জীবনে একমাত্র কাছের মানুষ তাঁর সন্তান। ঝিনুকের জন্মদিনে মা শ্রাবন্তী তাঁকে শুভেচ্ছা জানাতে ভোলেননি। মায়ের জন্মদিনেও ছেলে শুভেচ্ছা জানিয়েছেন।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 Aug 2023,
  • अपडेटेड 3:13 PM IST
  • মা-ছেলের জন্মদিন পরপর। তাই উদযাপনটাও দ্বিগুণ হয়।
  • ১৩ অগাস্ট ছিল শ্রাবন্তীর জন্মদিন আর ঠিক দুদিন পরই অর্থাৎ ১৫ অগাস্ট ছেলে ঝিনুকের জন্মদিন।

মা-ছেলের জন্মদিন পরপর। তাই উদযাপনটাও দ্বিগুণ হয়। ১৩ অগাস্ট ছিল শ্রাবন্তীর জন্মদিন আর ঠিক দুদিন পরই অর্থাৎ ১৫ অগাস্ট ছেলে ঝিনুকের জন্মদিন। শ্রাবন্তীর জীবনের ওঠাপড়ার মধ্যেও তাঁর ছেলেকে নিয়েই দিন কাটে অভিনেত্রীর। তবে শ্রাবন্তীর সঙ্গে তাঁর একমাত্র সন্তানের সম্পর্ক কেমন তা নিয়ে অনেকের মনেই নানা প্রশ্ন। জানেন কি অভিনেত্রীকে ঠিক কতটা শাসন করে তাঁর ছেলে?

শ্রাবন্তীকে বহুবার বলতে শোনা গিয়েছে যে তাঁর জীবনে একমাত্র কাছের মানুষ তাঁর সন্তান। ঝিনুকের জন্মদিনে মা শ্রাবন্তী তাঁকে শুভেচ্ছা জানাতে ভোলেননি। মায়ের জন্মদিনেও ছেলে শুভেচ্ছা জানিয়েছেন। ২১ বছরে পা দিল শ্রাবন্তীর ছেলে। অভিনেত্রী তাঁর ছেলেকে খুবই ভালোবাসেন। কিন্তু ঝিনুক তাঁর মায়ের প্রতি কতটা যত্নশীল জানেন? এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে শ্রাবন্তী বলেছেন যে ছেলে তাঁকে রীতিমতো শাসন করে। বেশি রাত পর্যন্ত পার্টি করাও পছন্দ নয় ঝিনুকের।  শুধু তাই নয়, সব ছেলেমেয়েরা যেমন মাকে ভয় পায় তেমন তাঁর ক্ষেত্রে খানিক উলটো। ছেলেকেই নাকি বেশ ভয় পান অভিনেত্রী।

তবে শ্রাবন্তী তাঁর ছেলে ঝিনুকের সঙ্গে বন্ধুর মতোই মেশেন। ছোট থেকেই ছেলের সবটা একাই সামলেছেন শ্রাবন্তী। শুধু তাই নয়, ছেলের জীবনের ব্যক্তিগত বিষয়েও খুব একটা হস্তক্ষেপ করেন না কখনওই শ্রাবন্তী। ১৬ বছর বয়সে শ্রাবন্তী বিয়ে করেন পরিচালক রাজীব বিশ্বাসকে। রাজীব ও শ্রাবন্তীর ছেলে ঝিনুক। কিন্তু তাঁদের দীর্ঘদিনের সম্পর্কে ছেদ পড়ে। রাজীব বিশ্বাসের থেকে আলাদা হয়ে যান শ্রাবন্তী। ছেলেকে একা হাতেই বড় করছেন তিনি। 

এরপর একাধিক সম্পর্কে জড়ালেও কোনও সম্পর্ক টেকেনি অভিনেত্রীর। এই সব চড়াই-উৎরাইয়ের মাঝেও শ্রাবন্তী কিন্তু তাঁর ছেলের প্রতি কখনও দায়িত্ব পালন করতে ভোলেননি। ১৩ অগাস্ট শ্রাবন্তীর জন্মদিন উপলক্ষ্যে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন টলি অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, নুসরত জাহান, যশ দাশগুপ্ত, পূজা বন্দ্যোপাধ্যায়, জিতু কমল। জন্মদিনের পার্টিতেও দেখা গিয়েছে শ্রাবন্তীকে সিক্যুয়েন্স থাই স্লিট ড্রেসে। কেক কেটে জন্মদিন পালন করেন অভিনেত্রী।   
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement