Advertisement

"জিমে ছোট শর্টস পরেন জাহ্নবী" ক্যাটরিনার মন্তব্যে 'বাপি বাড়ি যা' শ্রীদেবীকন্যার

জাহ্নবী কাপুর জিমে খুব ছোট শর্টস পড়েন। এমন মন্তব্য করেছিলেন ক্য়াটরিনা কাইফ। কি উত্তর দিলেন জাহ্ববী জানেন ?

ক্যাটরিনাকে ধুয়ে দিলেন জাহ্নবী
Aajtak Bangla
  • মুম্বই,
  • 05 Dec 2021,
  • अपडेटेड 5:40 PM IST
  • জাহ্নবী-ক্যাটরিনা ঠাণ্ডা লড়াই
  • ক্যাটরিনার মন্তব্যে চটলেন জাহ্নবী
  • পাত্তা দেন না, দাবি তাঁর

বলিউড অ্যাক্ট্রেসরা বরাবরই নিজেদের পোশাক-পরিচ্ছদ নিয়ে চর্চায় থাকেন। আবার কোনও কিছুর নিয়ে কোনও মন্তব্য করেন, তাহলে তা কন্ট্রোভার্সি তৈরি করে ফেলে। এমনই বলিউড অ্যাক্ট্রেস জাহ্নবী কাপুর নিয়ে কন্ট্রোভার্সি হয়ে গেল এক দফা। বেচারা ক্যাটরিনা ভাল করতে গিয়ে মন্দ হলেন।

জাহ্নবী সম্প্রতি ক্যাটরিনার একটি বক্তব্য নিয়ে বেজায় চটেছেন। জাহ্ববীর দাবি, যে সমস্ত লোকেরা তাঁর পোশাক নিয়ে কথা বলেছেন, যাঁদের তাঁর পোশাক নিয়ে সমস্যা রয়েছে, তাঁদের তিনি কেয়ার করেন না।জাহ্নবী জানিয়েছেন, জিমে যাওয়ার সময় তার মিডিয়া বন্ধু এবং ফ্রেন্ড-দের কাছ থেকে যে ভালবাসা তিনি পান, তাতে তিনি অত্যন্ত খুশি হন। কিন্তু এতে সমস্যায় পড়েন। তাদের জন্য আমার করুণা রইল। তাতে আমার কিছু যায় আসে না।

তিনি জানিয়েছেন, তাঁদের বোঝানো আমার কাজ নয়। ইন্টারভিউয়ের সময় জাহ্নবী ক্যাটরিনার কথার উপর লক্ষ্য করেই কথাগুলি বলেন। জাহ্নবী জানিয়েছেন যে, অনেকেই আমাকে বলেছেন যে, আমি আপনার জিমের সমস্ত ছবি দেখেছি। তাদের আমি বলতে চাই যে আমি জীবনে অনেক কিছু করি। আপনার আরও কিছু তথ্য জানার প্রয়োজন রয়েছে।

সম্প্রতি বলিউডের অভিনেত্রী ক্যাটরিনা কাইফ, জাহ্ববীর জিম লুক নিয়ে কমেন্ট করেছেন। নেহা ধূপিয়ার একটি চ্যাট শো-তে ক্যাটরিনাকে তিনি সেলিব্রেটির নাম নিতে বলেন। জিম এবং ওয়ার্কআউট যিনি ওভার দ্য টপ over-the-top যান। তার কথা বলতে বলেন। এরপর ক্যাটরিনা জাহ্ববী কাপুরের জীবন কথা বলেন। তিনি বলেন, তার জিমের শর্টস অত্যন্ত ছোট। তিনি আমার জিমেই আসেন। এ কারণে আমরা প্রায়ই একসঙ্গে জিম করি। আমি শুধু কখনও কখনও তার জন্য উদ্বেগ প্রকাশ করি। ক্যাটরিনা যদিও ভালোর জন্যই কথা বলেছেন বলে জানিয়েছেন, কিন্তু জাহ্নবী ক্যাটরিনার এই বক্তব্যে ক্ষেপে যান


সোশ্যাল মিডিয়াতে জাহ্নবী কাপুর একাধিকবার খেয়েছেন জানিয়ে জানুয়ারি জানিয়েছেন কাপুর পরিবারের এখন অভ্যাস হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া অনেক বড় প্ল্যাটফর্ম মানুষের নিজস্ব মত রয়েছে যেকোনো কেউ যা কিছু বলতে পারেন।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement