Advertisement

জন্মদিনের বিশেষ উপহার! প্রকাশ্যে 'RRR'-র সীতা, আলিয়ার লুক

জন্মদিনে সামনে এল বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের (Alia Bhatt)-র সীতা চরিত্রে, এসএস রাজামৌলি (SS Rajamouli) পরিচালিত প্রতীক্ষিত তেলেগু ছবি 'আরআরআর' (RRR)-র প্রথম লুক। এই ছবিটি একটি পিরিয়ড ড্রামা যার জন্যে ১৯০০ সালের প্রেক্ষাপটে সেট তৈরি করা হয়েছে।

RRR-ছবিতে সীতা চরিত্রে আলিয়া ভাট (ছবি: ট্যুইটার)
Aajtak Bangla
  • চেন্নাই,
  • 15 Mar 2021,
  • अपडेटेड 4:42 PM IST
  • জন্মদিনে সামনে এল সীতা চরিত্রে আলিয়া ভাটের প্রথম লুক।
  • এসএস রাজামৌলি পরিচালিত এই ছবির নাম 'আরআরআর'।
  • ১৯০০ সালের প্রেক্ষাপটে তৈরি করা হয়েছে তেলেগু এই ছবির সেট।।

আজ অর্থাৎ ১৫ মার্চ ২৮ তম জন্মদিন বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের (Alia Bhatt)। এই বিশেষ দিনে বহু প্রতীক্ষিত তেলেগু ছবি 'আরআরআর' (RRR)-র নির্মাতারা আলিয়ার প্রথম লুক প্রকাশ্যে আনলেন। ছবিতে সীতার (Sita) চরিত্রে অভিনয় করছেন নায়িকা। প্রায় দু'বছরের বেশী সময় ধরে এই ছবির কাজ চলছে। কিন্তু কোভিড অতিমারীর জন্য মাঝখানে অনেকটা সময় ছবির কাজ বন্ধ ছিল। এবার পরিস্থিতি একটু স্বাভাবিক হতেই আবারও এগোচ্ছে কাজ।

এসএস রাজামৌলি (SS Rajamouli) পরিচালিত এই ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন আলিয়া। ছবিতে তাঁর প্রথম লুক শেয়ার করে পরিচালক লিখেছেন, "রামরাজুর জন্য সীতার প্রতীক্ষা কিংবদন্তী হবে। আপনাদের সামনে সীতা চরিত্রে আলিয়াকে আনছি।"

আলিয়া ভাটের জন্মদিনে প্রথম লুক

দীর্ঘ প্রতিক্ষার অবসান ঘটিয়ে আলিয়ার জন্মদিনে, পরিচালক এস এস রাজামৌলির 'RRR'-এ সীতার লুক সামনে আনবেন বলে জানিয়েছিলেন রবিবারই। এই ছবিটি একটি পিরিয়ড ড্রামা যার জন্যে ১৯০০ সালের প্রেক্ষাপটে সেট তৈরি করা হয়েছে।বলাই বাহুল্য সেটের সঙ্গে মানানসই এবং সেই সময় অনুযায়ী পোশাক পরতে দেখা যাবে সকল চরিত্রকে।

গত ডিসেম্বর মাসে 'RRR' ছবির সেটে আলিয়া ভাট কাজ শুরু করেছেন। রাজামৌলির টিমের সঙ্গে তাঁর ছবি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এই ছবির অনেকটা দৃশ্যের শ্যুটিং হয়েছে হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতে হয়েছে। সেই সব দৃশ্যে আলিয়া ছাড়াও ছিলেন রাম চরণ, নন্দামুরি তারকা রামারাও। এমনকি এই ছবির ক্লাইম্যাক্স সিন শ্যুট করার জন্যে একটি সুবিশাল সেটে তৈরি করা হয়েছিল। মার্চে হায়দ্রাবাদ, গুজরাট ও পুনেতে আলিয়ার শ্যুট করার কথা।

আরও পড়ুন : ছোটবেলায় কেমন দেখতে ছিল আলিয়াকে জানেন?  

এর আগের একটি সাক্ষাৎকারে আলিয়া ভাট জানিয়েছিলেন যে তিনি রীতিমতো হাতে পায়ে ধরেছিলেন রাজামৌলির, 'RRR'ছবিতে তাঁকে অভিনয়ে নেওয়ার জন্য। নায়িকা বলেন, "একদিন বিমানবন্দরে আমি রাজামৌলি স্যারের কাছে দৌড়ে গিয়ে বলি দয়া করে আমায় কোনও একটা চরিত্রে কাজ দেওয়ার জন্যে। এইবার তিনি কোনও মহিলার চরিত্র ভাবেন নি।" আলিয়া আরও বলেছিলেন, "তিনি তখন আমার কাজের শিডিউল নিয়ে কথা বলেন। আমি তাঁকে বলি যাই শিডিউল হোক আমি সামলে নেব। আমরা পারবো এটা করতে।"

Advertisement

আরও পড়ুন : গাঙ্গুবাই-এর টিজার দেখে উচ্ছ্বসিত বলিউড, সবাই বলছেন 'আলিয়া তু চাঁদ হ্যায়' 

রবিবার আরও একটি পোস্টার শেয়ার করা হয়েছিল এই ছবির। যেখানে অন্ধকারে দেখা যাছে বসে আছেন সীত, সামনে রয়েছে রাম মূর্তি। তবে এই পোস্টারে আলিয়ার লুক সামনে আনা হয়নি।  

'RRR'মুক্তি পাবে আগামী ১৩ অক্টোবর

দুই কাল্পনিক তেলেগু স্বাধীনতা সংগ্রামী আল্লুরি সিথারামা রাজু ও কোমারাম ভীমকে নিয়ে 'RRR'ছবির গল্প গাঁথা হয়েছে। তামিল, তেলেগু, মালায়ালাম, কন্নড় ও হিন্দি ভাষায় এই ছবি প্রেক্ষাগ্রহে মুক্তি পাবে আগামী ১৩ অক্টোবর। ডিভিভি দানায়্যার প্রযোজনায় প্রায় ৪০০ কোটি টাকা বাজেটে তৈরি হচ্ছে এই ছবি। এখানে আলিয়া ছাড়াও রয়েছেন অজয় দেবগণ, সামুথিকিরানি আন্দ আরও অন্যান্যরা।  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement