Advertisement

Raima Sen: ৪০ পেরিয়ে আজও অবিবাহিত রাইমা, কেন বিয়ে করেননি সুচিত্রার নাতনি?

Raima Sen: টলিউডের অন্যতম অভিনেত্রীদের মধ্যে একজন হলেন রাইমা সেন। তাঁকে নিয়ে চর্চার শেষ নেই। অভিনেত্রীর দিদিমা সুচিত্রা সেনের সঙ্গে তাঁর মুখের আদল অনেকটা যে এক তা অনেকেই একবাক্যে স্বীকার করেছেন।

বিয়ের পিঁড়িতে কবে বসছেন রাইমা?
Aajtak Bangla
  • কলকাতা,
  • 30 Jul 2023,
  • अपडेटेड 7:44 PM IST
  • টলিউডের অন্যতম অভিনেত্রীদের মধ্যে একজন হলেন রাইমা সেন। তাঁকে নিয়ে চর্চার শেষ নেই।

টলিউডের অন্যতম অভিনেত্রীদের মধ্যে একজন হলেন রাইমা সেন। তাঁকে নিয়ে চর্চার শেষ নেই। অভিনেত্রীর দিদিমা সুচিত্রা সেনের সঙ্গে তাঁর মুখের আদল অনেকটা যে এক তা অনেকেই একবাক্যে স্বীকার করেছেন। রাইমা সেনের সাহসী অবতার একাধিক পুরুষ হৃদয়ে ঝড় তুললেও তাঁকে নিয়ে একটা প্রশ্ন সবসময়ই সকলের মনে ঘুরপাক খায়। সেটা হল ৪০ পেরিয়ে গেলেও আজও রাইমা সেন অবিবাহিত। কিন্তু কেন?

টলিউড বা বলিউড দুই ইন্ডাস্ট্রিতেই জমিয়ে কাজ করেছেন রাইমা। সুন্দরী এই অভিনেত্রীর বয়স ৪০ পেরিয়েছে, অথচ তাকে দেখে সেকথা বোঝা দায়। বোন রিয়া সেন তেমন সাফল্য অর্জন করতে না পেলেও, রাইমা কিন্তু ফিল্ম ইন্ডাস্ট্রিতে বেশ সফল হয়েছেন। তবে কেরিয়ারে ব্যাপক সফল হলেও অনেকেরই প্রশ্ন রাইমা বিয়েটা কবে করছেন? তবে সম্প্রতি এক সংবাদমাধ্যমের কাছে এই নিয়ে মুখ খোলেন অভিনেত্রী নিজে। ‘মহানায়িকা’র নাতনি এই বিষয়ে জানিয়েছেন, বিয়ে কখনই জীবনের এমন কোনও চ্যাপ্টার নয় যা তাকে পরিপূর্ণ করে। বিয়েকেই জীবনের একমাত্র লক্ষ্য বলে মনে করেন না তিনি। বিয়ে ছাড়া যে জীবন অসম্পূর্ণ একথা মানতে নারাজ রাইমা।

রাইমার কথায় তাঁর জীবনে বিয়েটাই সবকিছু নয়। অবিবাহিত বলে যে তিনি অসুখী, এমনটা তো নয়। তিনি কাজের মধ‍্যে ডুবে থাকতে ভালবাসেন। কেরিয়ার নিয়েই ভাবতে চান আপাতত। উপরন্তু নিজের কোনো কাজের জন্য বাবা মা ছাড়া আর কাউকে জবাবদিহিও করতে হয় না। তাই এখন বা আগামী কয়েক বছরেও বিয়ের কোনো পরিকল্পনা নেই তাঁর। তবে কি রাইমা আর কোনওদিন বিয়েই করবেন না? না, তিনি বিয়ে করবেন না এমন কথা অভিনেত্রী জোর দিয়ে বলেননি। রাইমা জানিয়েছেন, এমন যদি কাউকে তিনি পান যার প্রেমে পাগল হয়ে যেতে পারবেন তবেই তিনি বিয়ের কথা ভাববেন। নয় তো এই বেশ ভাল আছেন।

Advertisement

টলিউডে রাইমার বিয়ে নিয়ে কম জল্পনা-কল্পনা হয় না। অভিনেত্রীর সঙ্গে একাধিক মানুষের সম্পর্ক নিয়ে আগেও শোরগোল হয়েছে। তবে আপাতত রাইমা এইসব বিষয় নিয়ে ভাবতে নারাজ। তিনি নিজের মর্জি মতো বাঁচেন। বিয়েও করবেন নিজের মর্জিতে। অন‍্যের কথায় নয়। ব‍্যক্তিগত জীবন বরাবর ব‍্যক্তিগত রেখে এসেছেন রাইমা। আর সেটাই রাখতে চান। তাই সম্পর্ক বা বিয়ে নিয়ে প্রশ্ন উঠলেই রেগে যান সুচিত্রা সেনের নাতনি। তবে ইন্ডাস্ট্রির অন্দরে গুঞ্জন শোনা যায়, একটি সম্পর্কে ভাঙন দেখার পরেই নাকি বিয়েতে অনীহা দেখা দিয়েছে রাইমার।


  

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement