Advertisement

Babli Teaser Out: গাড়িতে আবির-শুভশ্রীর আদুরে প্রেম, প্রকাশ্যে 'বাবলি' টিজার, কবে মুক্তি?

Babli Teaser Out: গত বছর আবার প্রলয়-এর সাফল্যের পর পরিচালক হিসাবে রাজ চক্রবর্তীকে নিয়ে সকলের প্রত্যাশা আরও বেড়ে গিয়েছিল। আর এবার এক নতুন চ্যালেঞ্জের মুখে পরিচালক। সাহিত্যিক বুদ্ধদেব গুহর বিখ্যাত উপন্যস বাবলি আসতে চলেছে বড়পর্দায়।

বাবলির টিজার
Aajtak Bangla
  • কলকাতা,
  • 14 Apr 2024,
  • अपडेटेड 12:59 PM IST
  • গত বছর আবার প্রলয়-এর সাফল্যের পর পরিচালক হিসাবে রাজ চক্রবর্তীকে নিয়ে সকলের প্রত্যাশা আরও বেড়ে গিয়েছিল।

গত বছর আবার প্রলয়-এর সাফল্যের পর পরিচালক হিসাবে রাজ চক্রবর্তীকে নিয়ে সকলের প্রত্যাশা আরও বেড়ে গিয়েছিল। আর এবার এক নতুন চ্যালেঞ্জের মুখে পরিচালক। সাহিত্যিক বুদ্ধদেব গুহর বিখ্যাত উপন্যস বাবলি আসতে চলেছে বড়পর্দায়। বইয়ের পাতার গল্প এবার দর্শক দেখবেন সিলভার স্ক্রিনে। আর দ্বিতীয়বার ম হওয়ার পর পরিচালক-স্বামী রাজের এই ছবির মাধ্যমেই পর্দায় কামব্যাক করছেন শুভশ্রী। কিছুদিন আগেই এই ছবির মোশন পোস্টার প্রকাশ্যে এসেছিল। তখনই জানা গিয়েছিল যে নববর্ষের দিনই বাবলি ছবির টিজার প্রকাশ্যে আসবে। আর নির্দিষ্ট দিনেই রাজ চক্রবর্তীর প্রযোজনা সংস্থা থেকে মুক্তি পেল বাবলি-র টিজার। 

বুদ্ধদেব গুহর বাবলি উপন্যাসটি পড়েননি এমন পাঠকের সংখ্যা খুবই কম। তাই যাঁরা গল্পটি পড়েছেন তাঁরা বুঝতে পারবেন কতটা রোম্যান্টিক এই উপন্যাসের প্রতিটি পর্যায়। এই ছবিতে অভির চরিত্রে অভিনয় করেছেন টলিউডের হ্যান্ডসাম হাঙ্ক আবির চট্টোপাধ্যায় আর বাবলি চরিত্রে শুভশ্রী। এই প্রথমবার আবির ও শুভশ্রী জুটি বাঁধছেন বড়পর্দায়। এই ছবির কয়েক মিনিটের টিজারে শুভশ্রীকে একেবারে অন্য লুকসে দেখা গেল। বুদ্ধদেবের বাবলি ছিলেন মোটাসোটা গোলগাল, বুদ্ধিদীপ্ত এক নারী। পরিচালক রাজ শুভশ্রীর মধ্যেও সেই চরিত্রটিকে ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন। 

টিজারের শুরুতেই বাবলি নিজের মনেই প্রশ্ন করে, আমার মতো মোটা মেয়ের জন্য কোনও লেখক কখনও কলম ধরবেন? মোটাসোটা কোনও মেয়ে লেখকের গল্পের নায়িকা হতে পারে না। আয়নার সামনে নিজেকে দেখে নিজেই বলে, ফিগার সর্বস্ব সুন্দরী ছাড়া পৃথিবীতে আর কিছু নেই। বাবলির মনে যখন মোটা বিষয়টাকে নিয়ে এত চিন্তিত ঠিক সেই সময়ই দেখা পায় অভির। যে চরিত্রে অভিনয় করছেন আবির চট্টোপাধ্যায়। বাবলির সঙ্গে গাড়িতে যেতে যেতে সে বোঝায়, বাবলি নিজেকে যতটা মোটা ভাবছে সে মোটেই ততটা মোটা নয়। বাবলির লুকেরও প্রশংসা করে সে। সঙ্গে সঙ্গে চোখ পাকিয়ে অভির কাছে বাবলি জানতে চায় সে কী চাইছে। কয়েক মিনিটের টিজারে বাবলি ও অভি তথা আবির ও শুভশ্রীর রোম্যান্স, বৃষ্টিভেজা রাতে গাড়িতে একে-অপরের কাছে আসা দর্শকদের যে পছন্দ হবে তা বহলাই বাহুল্য। ভালোবাসা গাঢ় হতেই গল্প নতুন মোড়? বাবলি অভির জীবন থেকে দূরে যেতেই গল্পে এন্ট্রি 'সুন্দরী' ঝুমার। যে চরিত্রে অভিনয় করছেন সৌরসেনী মৈত্র।

Advertisement

সবকিছু মিলিয়ে রাজের বাবলি ছবির টিজার দর্শকদের কৌতুহল আরও বাড়িয়ে দিয়েছে। টিজারেই বোঝা গিয়েছে শুভশ্রী অন্য সিনেমাগুলির মতোই এই ছবিতেও তাঁর অসাধারণ অভিনয় দক্ষতাকে তুলে ধরতে সফল হবেন। পরীণিতা ছবিতেও শুভশ্রী তাঁর বাণিজ্যিক ছবির চরিত্রগুলিকে ভেঙে নিজেকে অন্যভাবে পেশ করেছিলেন। এক্ষেত্রেও তা ব্যতিক্রমী হবে না। ৩০ অগাস্ট সিলভার স্ক্রিনে আসছে রাজ চক্রবর্তী পরিচালিত ও আবির-শুভশ্রী-সৌরসেনী অভিনীত বাবলি। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement