Advertisement

সুহানা খান, অনন্যা পান্ডে, শানায়া কাপুর, ডিনার ডেটে সেট করলেন BFF গোল

ছোটবেলার বন্ধু সুহানা খান, অনন্যা পান্ডে এবং শানায়া কাপুর গ্ল্যামারাস ডিভা হয়ে উঠেছেন। তাঁরা একে অপরের খুব ঘনিষ্ঠ এবং ২৬ ফেব্রুয়ারি মুম্বাইতে নিজেরা ডিনারের জন্য বেরিয়ে পড়েছিলেন। সুহানা , অনন্যা, শানায়া, ডিনার ডেটেই সেট করলেন BFF গোল।

অনন্যা সুহানা শানায়া
Aajtak Bangla
  • মুম্বই,
  • 27 Feb 2022,
  • अपडेटेड 8:59 PM IST
  • সুহানা খান, অনন্যা পান্ডে, শানায়া কাপুর
  • ডিনার ডেটে সেট করলেন BFF গোল

ছোটবেলার বন্ধু সুহানা খান, অনন্যা পান্ডে এবং শানায়া কাপুর গ্ল্যামারাস ডিভা হয়ে উঠেছেন। তাঁরা একে অপরের খুব ঘনিষ্ঠ এবং ২৬ ফেব্রুয়ারি মুম্বাইতে নিজেরা ডিনারের জন্য বেরিয়ে পড়েছিলেন। সেখানেই তাঁদের ধরা গিয়েছে ক্যামেরায়।

সুহানা খান, অনন্যা পান্ডে এবং শানায়া কাপুর রাতের খাবারের জন্য গ্ল্যাম আপ

সম্প্রতি, মালাইকা অরোরা, ফারহান আখতার এবং শিবানী দান্দেকরের বিবাহোত্তর ব্যাশ থেকে শৈশবের BFFs সুহানা খান, অনন্যা পান্ডে এবং শানায়া কাপুরের একটি ছবি শেয়ার করেছেন এবং লিখেছেন যে কীভাবে "বেবি ডল সবাই বড় হয়।" হ্যাঁ, তারা অত্যাশ্চর্য ডিভাতে পরিণত হয়েছে এবং সর্বশেষ ডিনার তারিখ থেকে তাঁদের ছবি এটি প্রমাণ করে।

যেখানে সুহানা খান ডোরাকাটা কালো প্যান্টের সাথে একটি সুন্দর সাদা টপ পরেছিলেন, অনন্যা পান্ডে এবং শানায়া কাপুরকে যথাক্রমে ছোট লিলাক এবং সাদা পোশাকে দেখা গিয়েছিল। তিনজনই BFF গোল সেট করেছেন এবং তাঁদের জমকালো অবতার ভক্তদের মুগ্ধ করেছে।

অনন্যা, সুহানা এবং শানায়ার বলিউড প্ল্যান

চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডেকে বলিউডের নতুন প্রতিশ্রুতিশীল অভিনেত্রীদের মধ্যে গণ্য করা হয়। তাকে শেষবার গেহরাইয়াঁতে দেখা গিয়েছিল। যেটিতে দীপিকা পাড়ুকোন, সিদ্ধান্ত চতুর্বেদী এবং ধইরিয়া কারওয়াও অভিনয় করেছিলেন। অনন্যাকে পরবর্তীতে দেখা যাবে বিজয় দেবেরাকোন্ডার বিপরীতে লিগারে।

শাহরুখ খানের প্রিয় কন্যা সুহানা খান শর্ট ফিল্ম দ্য গ্রে পার্ট অফ ব্লু দিয়ে তার অভিনয় দক্ষতা প্রমাণ করেছেন। তিনি নেটফ্লিক্সের দ্য আর্চিসের মাধ্যমে ভারতীয় বিনোদন শিল্পে প্রবেশ করবেন, যা পরিচালনা করবেন জোয়া আখতার।

শানায়া কাপুরের জন্য, তারকা কিড ইতিমধ্যেই করণ জোহর দ্বারা সমর্থিত একটি ধরম চলচ্চিত্রের মাধ্যমে তার বলিউড অভিষেকের ঘোষণা করেছে।

Advertisement
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement