Advertisement

সমুদ্রের নিচে স্বামীকে খুঁজছেন Sunny Leone, Viral আন্ডার ওয়াটার ডাইভিং-এর ছবি

ইনস্টাগ্রামে নিজের ২টি ছবি শেয়ার করেছেন সানি লিওনি। সেখানে তাঁকে আন্ডার ওয়াটার ডাইভিং করতে দেখা গিয়েছে। অভিনেত্রী নিজের ভ্রমণটিকে রোমাঞ্চকর করে তুলেছেন এবং পরিবারের সঙ্গে কোয়ালিটি টাইম স্পেন্ড করেছেন।

সানি লিওনি
Aajtak Bangla
  • দিল্লি,
  • 01 Feb 2022,
  • अपडेटेड 9:11 PM IST
  • পরিবারের সঙ্গে ঘুরতে গেলেন সানি লিওনি
  • করলেন আন্ডার ওয়াটার ডাইভিং
  • ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়

ছবির দুনিয়ায় নিজের পায়ের তলার জমি আরও শক্ত করার চেষ্টা লাগাতার চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী সানি লিওনি (Sunny Leone)। বলিউডের পাশাপাশি এবার দক্ষিণী ছবির দিকেও ঝুঁকেছেন তিনি। তবে কাজের চাপের মাঝেও পরিবারের সঙ্গে ঘুরতে ও সময় কাটাতে ভালবাসেন সানি। সম্প্রতিও পরিবারের সঙ্গে বেড়াতে গিয়েছিলেন তিনি। সেখানে আন্ডার ওয়াটার ডাইভিং-ও (Underwater Diving) করতে দেখা গিয়েছে তাঁকে। 

অ্যাডভেঞ্চার করলেন সানি লিওনি
ইনস্টাগ্রামে নিজের ২টি ছবি শেয়ার করেছেন সানি লিওনি। সেখানে তাঁকে আন্ডার ওয়াটার ডাইভিং করতে দেখা গিয়েছে। অভিনেত্রী নিজের ভ্রমণটিকে রোমাঞ্চকর করে তুলেছেন এবং পরিবারের সঙ্গে কোয়ালিটি টাইম স্পেন্ড করেছেন। ক্যাপশানে তিনি লিখেছেন Finding @dirrty99 😊। 

সমুদ্রের নিচে সানি যে তাঁর স্বামীকে খুঁজছেন তা আর বলার অপেক্ষা রাখে না। সানির এই ছবি ইতিমধ্যেই খুব পছন্দ হয়েছে তাঁর ভক্তদের। এর আগে একটি ছবিতে তাঁকে জেট স্কি করতে দেখা গিয়েছিল। প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন সানি লিওনি। নিজের বোল্ড ছবির পাশাপাশি বিভিন্ন মজার ভিডিও শেয়ার করতেও দেখা যায় তাঁকে। 

এদিকে রঙ্গিলার মধ্যে দিয়ে মালায়ালম ছবিতে ডেবিউ করছেন তিনি। তাছাড়া কিছু তামিল ছবিতেও রয়েছেন এই অভিনেত্রী। পাশাপাশি ব্যাটল অফ ভীমা কোরেগাঁও ছবির একটি আইটেম সঙেও দেখা যাবে সান লিওনিকে। 

আরও পড়ুনউপহাস করেছিলেন আত্মীয়-বন্ধুরা, ৩০ কেজি ওজন কমালেন গৃহবধূ, কীভাবে?

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement