Advertisement

Tollywood Upcoming Movie: ১৩ বছর পর 'ঘরে ফিরছেন' শুভশ্রী, সঙ্গে ৪ পরিচালকের মহা মহরৎ-এর ঘোষণা

Tollywood Upcoming Movie: একেই বলে পুর্নমিলন। ঠিক ১৩ বছর আগে এসভিএফের ব্যানারে শুভশ্রীর শেষ ছবি ছিল রোমিও। অভিনেত্রীর বিপরীতে ছিলেন দেব। এরপর কোনও এক অজ্ঞাত কারণে এসভিএফের সঙ্গে আর কাজ করেননি শুভশ্রী। তবে এবার ঘরের মেয়ে ঘরে ফিরলেন।

এসভিএফের পরবর্তী ছবির ঘোষণা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 04 Mar 2024,
  • अपडेटेड 6:49 PM IST
  • একেই বলে পুর্নমিলন। ঠিক ১৩ বছর আগে এসভিএফের ব্যানারে শুভশ্রীর শেষ ছবি ছিল রোমিও।

একেই বলে পুর্নমিলন। ঠিক ১৩ বছর আগে এসভিএফের ব্যানারে শুভশ্রীর শেষ ছবি ছিল রোমিও। অভিনেত্রীর বিপরীতে ছিলেন দেব। এরপর কোনও এক অজ্ঞাত কারণে এসভিএফের সঙ্গে আর কাজ করেননি শুভশ্রী। তবে এবার ঘরের মেয়ে ঘরে ফিরলেন। ১৩ বছর পর এসভিএফের সঙ্গে কাজ করতে চলেছেন শুভশ্রী। পরিচালক তাঁর স্বামী রাজ চক্রবর্তী। প্রসঙ্গত, টলিপাড়ার জনপ্রিয় প্রযোজনা সংস্থাগুলির মধ্যে অন্যতম এসভিএফ। আর নতুন বছরেই দর্শকদের জন্য বড় খবর নিয়ে এল এসভিএফ। এবার টলিপাড়ার চার পরিচালকের চারটি বড় ছবি ধামাকা করতে তৈরি। কাজ শুরুর আগে হয়ে গেল শুভ মহরৎ। 

রাজ ক্রবর্তী, সৃজিত মুখোপাধ্যায়, দেবালয় ভট্টাচার্য ও জয়দীপ মুখোপাধ্যায়, এই চার পরিচালক দর্শকদের জন্য নিয়ে আসছে কিছু দারুণ সিনেমা। আর সেই শুভ মহরৎ-এর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টলিউডের একঝাঁক তারকারা। অনির্বাণ চক্রবর্তী, ঋত্বিক চক্রবর্তী, অনির্বাণ ভট্টাচার্য, সৌরসেনী মৈত্র, সত্যম ভট্টাচার্য, ঋদ্ধি সেন, শুভশ্রী গঙ্গোপাধ্যায় সহ আরও অনেকে। আর এইসব তারকারা মিলেই অভিনয় করবেন চার পরিচালকের সিনেমায়। দেখে নেওয়া যাক এই চার পরিচালক কোন কোন সিনেমা নিয়ে আসতে চলেছে। 

রাজ চক্রবর্তী
নতুন বছরে এসভিএফের প্রযোজনায় ছবি তৈরি করবেন বাংলার বিশিষ্ট পরিচালক রাজ চক্রবর্তী। দীর্ঘ সাত বছর পর ফের এই প্রযোজনা সংস্থার সঙ্গে গাঁটছড়া বাঁধলেন রাজ। ছবির নাম ঘোষণা করেননি। তবে আপকামিং ফ্যামিলি ড্রামায় থকছেন মহাগুরু মিঠুন চক্রবর্তী, ঋত্বিক চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, অনুসূয়া মজুমদার ও সোহিনী সেনগুপ্ত। উল্লেখ্য, রাজ যেমন সাত বছর পর এই প্রযোজনা সংস্থার ব্যানারে কামব্যাক করলেন, ঠিক তেমনই ১৩ বছর পর এসভিএফের সঙ্গে কাজ করছেন শুভশ্রী। সোশ্যাল মিডিয়ায় সেই বিশেষ মুহূর্তের ছবি শেয়ার করে নিজেই লিখেছেন টলি ক্যুইন শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

Advertisement

সৃজিত মুখোপাধ্যায়
পুজোয় মুক্তি পেয়েছে সৃজিত পরিচালিত দশম অবতার। সদ্য শেষ করেছেন টেক্কার শ্যুটিং। এবার এসভিএফের মহা মহরৎ-এর জন্য তৈরি হচ্ছেন পরিচালক। সৃজিতের ছবিতে দেখা যাবে অনির্বাণ ভট্টাচার্য, অনির্বাণ চক্রবর্তী, কৌশিক গঙ্গোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, সৌরসেনী মৈত্র, রিদ্ধি সেন, কাঞ্চন মল্লিক, সত্যম ভট্টাচার্য, ঋত্বিক চক্রবর্তী, সুহত্র মুখোপাধ্যায়, কৌশিক সেন সহ আরও অনেকে। উল্লেখ্য, মাল্টি স্টারকাস্ট ভিত্তিক ছবি তৈরি করতেই পছন্দ করেন সৃজিত। তাঁর ছবিতেও বারবার দেখা যায় সেই নজির।

দেবালয় ভট্টাচার্য
দেবালয়ের ছবিতে থাকছে হরর-থ্রিলারের স্বাদ। ইন্দুবালার ভাতের হোটেলে দেবালয়ের সঙ্গে কাজ করেছিলেন শুভশ্রী। দর্শকমহলে দারুণ জনপ্রিয় হয়েছিল ওয়েব সিরিজটি। আরও একবার দেখা যাবে পরিচালক-অভিনেত্রীর সেই জুটি। যার আভাস আগেই পাওয়া গিয়েছিল। 

জয়দীপ মুখোপাধ্যায়
একেনবাবু পরিচালক হিসাবেই জনপ্রিয় জয়দীপ। এবারেও তিনি নতুন মোড়কে একেনবাবুকে নিয়ে আসছেন। আর সেই রহস্য সমাধান হবে রাশিয়ায়। কয়েকদিনের মধ্যেই রাশিয়ায় রেইকি করতে যাবেন পরিচালক জয়দীপ মুখোপাধ্যায় ও তাঁর টিম।

  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement