Advertisement

Parambrata-Piya Wedding: স্বস্তিকা-রাইমা এবং... পরমব্রতর রিলেশনের তালিকা দীর্ঘ

Parambrata-Piya Wedding: অভিনয়ের পাশাপাশি পরমব্রত পরিচালনার কাজেও নিজেকে দক্ষ বলে প্রমাণিত করেছেন। তবে পেশাদার জীবন অভিনেতার যতটা প্রশংসিত ঠিক ততটাই চর্চিত পরমের ব্যক্তিগত জীবন।

পরমব্রত চট্টোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 27 Nov 2023,
  • अपडेटेड 4:29 PM IST
  • পেশাদার জীবন অভিনেতার যতটা প্রশংসিত ঠিক ততটাই চর্চিত পরমের ব্যক্তিগত জীবন

অভিনেতা-পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচয় নতুন করে দেওয়ার দরকার লাগে না। টলিউডে তাঁর অভিনয় শুরু ছোটপর্দা থেকেই। কিন্তু তিনি তাঁর নিজের অভিনয়ের জোরে ইন্ডাস্ট্রিতে পা জমিয়ে ফেলেছেন। অভিনয়ের পাশাপাশি পরমব্রত পরিচালনার কাজেও নিজেকে দক্ষ বলে প্রমাণিত করেছেন। তবে পেশাদার জীবন অভিনেতার যতটা প্রশংসিত ঠিক ততটাই চর্চিত পরমের ব্যক্তিগত জীবন। একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন অতীতে। তিনি কবে বিয়ে করছেন বা তাঁর কার সঙ্গে সম্পর্ক রয়েছে, তা জানার কৌতুহল কম ছিল না। অবশেষে অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে বিয়ে করতে চলেছেন অভিনেতা। তবে তার আগে পরমব্রতর অতীতের সম্পর্কগুলিতে একনজরে ঢুঁ মারা যাক। 

রাইমা-পরমব্রত
রাইমা সেনের সঙ্গে অনস্ক্রিনে পরমব্রতর কেমিস্ট্রি বরাবর চোখ টানে। অফ-স্ক্রিনেও নাকি একটা সময় জমে উঠেছিল তাঁদের রসায়ন। কিন্তু বেশিদূর গড়ায়নি সম্পর্ক। যদিও রাইমা বা পরম কেউই তাঁদের সম্পর্কের কথা প্রকাশ্যে জানাননি। তবে তাঁদের মধ্যে একটা সম্পর্ক যে ছিল তা অনেকেই জানতেন। 

স্বস্তিকা-পরমব্রত
পরমব্রত ও স্বস্তিকার সম্পর্কের খবর টলি পাড়ায় সকলেই জানতেন। সিঙ্গল মাদার স্বস্তিকার সঙ্গে পরমের প্রেম বিয়ে পর্যন্ত গড়ানোর কথাও ছিল। প্রকাশ্যেই তাঁরা এদিকে-ওদিকে ঘুরে বেড়াতেন। শোনা যায়, ‘ব্রেক ফেল’ ছবির সেটে পরমব্রত ও স্বস্তিকার সম্পর্ক শুরু হয়েছিল। তবে বেশিদিন টেকেনি সম্পর্ক। ২০১০ সাল নাগাদ ভাঙন ধরে এই প্রেমের কাহিনিতে। পরে টলিউডের এক বিবাহিত অভিনেত্রীর সঙ্গেও নাম জড়িয়েছিল পরমব্রতর। তিনি অবশ্য স্বামী-সন্তানকে ছেড়ে পরমব্রতর হাত ধরেননি প্রকাশ্যে।

ইকা-পরমব্রত
ফরাসি প্রেমিকা ইকার সঙ্গে বেশ কয়েক বছর সিরিয়াস সম্পর্কে ছিলেন পরম। ইকা পেশায় একজন চিকিৎসক। পরমব্রত ফিল্ম ও টেলিভিশন প্রোডাকশন বিষয়ে ইংল্যান্ডে পড়তে গেলে তাঁদের পরিচয় হয়। দীর্ঘসময় লং ডিসট্যান্ট রিলেশনশিপে ছিলেন তাঁরা। পরে নিজের কেরিয়ার শিকেয় তুলে কলকাতায় চলে আসেন ইকা। ২০১৯ সালে লিভ-ইন সঙ্গী ইকার সঙ্গে পরমব্রতর বিয়ে নিয়ে কম জল্পনা শোনা যায়নি। পরমব্রত চট্টোপাধ্যায়ের ট্র্যাক রেকর্ড অনুযায়ী এটাই নাকি ছিল তাঁর দীর্ঘস্থায়ী প্রেম। কোভিডের সময়ই পরমব্রতকে ছেড়ে নেদারল্যান্ডে ফেরেন ইকা। এই প্রেম কেন ভাঙলো তা সবার অজানা।

Advertisement

পিয়া-পরমব্রত
এরপরই পরমের সঙ্গে বন্ধুত্ব হয় অনুপমের স্ত্রী পিয়ার সঙ্গে। করোনা-ইয়াসের ত্রাণ বিলির সময় থেকেই পিয়া-পরমের বন্ধুত্ব আরও গাঢ় হয়। দেউচা-পাচামিতে শ্রমজীবী ক্যান্টিনে কাজ করতে গিয়ে বন্ধুত্ব ঘনিষ্ঠতায় পরিণত হয়। সোমবার মোস্ট এলিজেবল ব্যাচেলর নাম ঘুচতে চলেছে পরমব্রতর। একাধিক সম্পর্কের পরই পিয়ার সঙ্গে অবশেষে বিয়ে করছেন অভিনেতা। 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement