Advertisement

Ananya Guha: শীতের দিনে বিকিনিতে অনন্যা, করলেন নিজেকে ট্রোল, চুপ নেটিজেনরা

Ananya Guha: বাংলা টেলিভিশনের অত্যন্ত পরিচিত এক মুখ হলেন অনন্যা গুহ। স্কুলের গণ্ডী সবে পেরিয়েছেন আর তারই মধ্যে তাঁর জনপ্রিয়তা একেবারে তুঙ্গে। বর্তমানে তুঁতে ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে দেখা যাচ্ছে অনন্যাকে। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় ভালো ফ্যান ফলোয়ার আছে তাঁর। কৃষ্ণকলির মুন্নি চরিত্রে অভিনয় করে প্রথম নেটিজেনদের নজর কাড়েন।

অনন্যা গুহ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 09 Dec 2023,
  • अपडेटेड 12:18 PM IST
  • বাংলা টেলিভিশনের অত্যন্ত পরিচিত এক মুখ হলেন অনন্যা গুহ। স্কুলের গণ্ডী সবে পেরিয়েছেন আর তারই মধ্যে তাঁর জনপ্রিয়তা একেবারে তুঙ্গে।

বাংলা টেলিভিশনের অত্যন্ত পরিচিত এক মুখ হলেন অনন্যা গুহ। স্কুলের গণ্ডী সবে পেরিয়েছেন আর তারই মধ্যে তাঁর জনপ্রিয়তা একেবারে তুঙ্গে। বর্তমানে তুঁতে ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে দেখা যাচ্ছে অনন্যাকে। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় ভালো ফ্যান ফলোয়ার আছে তাঁর। কৃষ্ণকলির মুন্নি চরিত্রে অভিনয় করে প্রথম নেটিজেনদের নজর কাড়েন। সোশ্যাল মিডিয়ায় সুপার অ্যাক্টিভ অনন্যা। প্রায়ই তাঁর রিল ভিডিও ও ছবি নেটিজেনদের নজর কাড়ে। সম্প্রতি এমনই এক ছবি পোস্ট করেছেন অনন্যা। যেখানে তিনি একধারে তাঁর সাহসী অবতারকে যেমন তুলে ধরেছেন তেমনি ক্যাপশনে ট্রোলারদের ধুয়ে দিয়েছেন। 

অনন্যা বরাবরই তাঁর বোল্ড অবতারের জন্য বেশ জনপ্রিয়। মাঝে মাঝেই তাঁর সাহসী ছবি ও ভিডিও নজরে আসে। অনন্যা এদিন যে ছবি পোস্ট করেছেন তাতে তাঁকে মাল্টি কালার বিকিনিতে দেখা গিয়েছে। চুল খোলা ও লাল লিপস্টিকের উষ্ণ আকর্ষণকে আপনি এড়িয়ে যেতে পারবেন না। পুলের ধারে বসে পোজ দিয়েছেন নায়িকা। শীতের দিনেও সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা বাড়িয়েছে অনন্যা। এই ছবিতে নায়িকা ক্যাপশনে লিখেছেন, ছিঃ দিদি তুমি কী নির্লজ্জ। তবে এই পোস্টেও অনন্যার কপালে জুটেছে কটাক্ষ-সমালোচনা। 

এর আগেও অনন্যা এ ধরনের বোল্ড ভঙ্গীমার ছবি পোস্ট করেছেন। তাঁর এই অবতার দেখে নেটিজেনরা হতবাক হন। অনন্যা বরাবরই তাঁর এই সাহসী অবতার ছবি ও ভিডিওর জন্য ট্রোল হয়ে এসেছেন। প্রসঙ্গত, চলতি বছরে বারো ক্লাসের পরীক্ষা দিয়েছিলেন টলিউড অভিনেত্রী অনন্যা গুহ। অনন্যা নিজেই জানিয়েছেন উচ্চমাধ্যমিকে তিনি ৭৫ শতাংশ নম্বর পেয়েছেন। শ্যুটিংয়ের ফাঁকে ফাঁকেই তিনি পড়াশোনা করতেন। অনন্যা এখন কলেজে পড়াশোনা করছেন। তার পাশাপাশি অভিনয়টাও চালিয়ে যাচ্ছেন। 

অভিনয় ও পড়াশোনার পাশাপাশি প্রেম করছেন সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটর সুকান্ত কুণ্ডুর সঙ্গে। মালদার ছেলে সুকান্ত, বর্তমানে কর্মসূত্রে কলকাতাতেই থাকেন। বহুদিন ধরেই অনন্যা ও সুকান্ত সম্পর্কে রয়েছেন, দুই পরিবারও এই সম্পর্কের কথা জানেন। প্রসঙ্গত, অল্প বয়সেই জনপ্রিয়তা পেয়েছেন অনন্যা গুহ। 'কৃষ্ণকলি' ধারাবাহিকে মুন্নি চরিত্রের অভিনয় করে সকলের মনে জায়গা করে নিয়েছিলেন তিনি। এরপর 'মিঠাই'-র  পিঙ্কিজি-কে দর্শকেরা আপন করেন নেন। 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার' মেগাতেও কাজ করেছেন তিনি। বর্তমানে তুঁতে সিরিয়ালে নেগেটিভ চরিত্রে কাজ করছেন অনন্যা।   

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement