Advertisement

Jeetu Kamal-Nabanita Das: ডিভোর্স গুঞ্জনের মধ্যেই দশমীতে স্কুটিতে নবনীতা-জিতু, ভিডিও VIRAL

Jeetu Kamal-Nabanita Das: বেজে গিয়েছে দশমীর বিষাদের সুর। মণ্ডপ জুড়ে এখন শুধুই ফেলে আসা মুহূর্তগুলোর স্মৃতি। সোশ্যাল মিডিয়ায় উপচে পড়ছে শুভ বিজয়ার ভার্চুয়াল মেসেজ। আর এইসব কিছুর মাঝেই আরও একবার গত বছরের পুজোর স্মৃতির কথা মনে করিয়ে দিলেন টেলি পাড়ার পরিচিত মুখ নবনীতা দাস।

জিতু-নবনীতা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 25 Oct 2023,
  • अपडेटेड 9:53 AM IST
  • এদিন নবনীতা যে ছোট রিলস ভিডিও শেয়ার করেছেন সেখানে দেখা গিয়েছে জিতু কমলের সঙ্গে স্কুটিতে করে ঘুরছেন নবনীতা।

বেজে গিয়েছে দশমীর বিষাদের সুর। মণ্ডপ জুড়ে এখন শুধুই ফেলে আসা মুহূর্তগুলোর স্মৃতি। সোশ্যাল মিডিয়ায় উপচে পড়ছে শুভ বিজয়ার ভার্চুয়াল মেসেজ। আর এইসব কিছুর মাঝেই আরও একবার গত বছরের পুজোর স্মৃতির কথা মনে করিয়ে দিলেন টেলি পাড়ার পরিচিত মুখ নবনীতা দাস। দশমীর রাতে অভিনেত্রী একটি ভিডিও পোস্ট করেছেন, যা দেখে অনেকেই মনে করছেন তাহলে কী নবনীতা তাঁর পুরনো ভালোবাসাকে মিস করছেন। 

এদিন নবনীতা যে ছোট রিলস ভিডিও শেয়ার করেছেন সেখানে দেখা গিয়েছে জিতু কমলের সঙ্গে স্কুটিতে করে ঘুরছেন নবনীতা। দুজনেই বেশ খুশি পুজোয় ঘুরতে পেরে। নবনীতার চোখে মুখেও খুশির ঝলক স্পষ্ট। এই ভিডিও পোস্ট করে নবনীতা ক্যাপশনে লিখেছেন গত বছর। যদিও বর্তমানে নবনীতা ও জিতু কমলের মধ্যে সম্পর্কের অবনতি হয়েছে। কিছুমাস আগেই নবনীতা সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেছিলেন যে তিনি ও জিতু আর একসঙ্গে থাকছেন না। যদিও জিতু তাঁর বাচ্চা বউকে সামলে রাখার কথা জানালেও পরে জিতুর একাধিক পোস্ট থেকে বোঝা যায় যে তিনিও আর বাঁচাতে পারলেন না এই সম্পর্ক। 

তবে এরই মাঝে নবনীতার গত বছরের পুজোর স্মৃতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পর অনেকেই ভাবছেন তাহলে কি জিতু আর নবনীতার মধ্যে সব ঠিকঠাক হয়ে গেল নাকি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে। মাসখানেক ধরেই নবনীতা দাস আর জিতু কমলের বিচ্ছেদ নিয়ে চলছে নানা আলোচনা। পুজোয় দু তরফেই সেভাবে কোনও উদযাপনের ছবি দেননি সোশ্যাল মিডিয়ায়। তবে নবনীতার শেয়ার করা এই ভিডিও দেখে নেটিজেনদের একাংশের মন খারাপ হয়ে গিয়েছে। এভাবে ‘প্রাক্তন’-এর সঙ্গে কাটানো মুহূর্ত শেয়ার যে বিষাদেরই লক্ষণ, তা বুঝতে সময় লাগে না কারও।  

Advertisement

পুজোটা নিশ্চুপেই কেটেছে নবনীতার। পুজোর সপ্তাহখানেক আগে জিতু আর শ্বশুর-শাশুড়ির সঙ্গে ছবি দিয়ে তিনি লিখেছিলেন, ‘এবার পুজোটা তোমাদের সঙ্গে কাটানো হবে না।’ অভিনেত্রী নিজের মুখেই জানান, দু-একটা পুজো পরিক্রমার কাজ ছাড়া কোথাও যাননি পুজোয়। না বরণ করেছেন মা দুর্গাকে। অপরদিকে জিতুও সোশ্যাল মিডিয়ায় ফাঁকা মণ্ডপ ও দুর্গা প্রতিমার ছবি দিয়ে তিনি শুভ বিজয়া জানিয়েছেন সকলকে।   

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement