Advertisement

Payel Deb Wedding: বিরিয়ানি দিয়েই সারলেন প্রথম আইবুড়ো ভাত, কবে বিয়ের ডেট পায়েলের?

Payel Deb Wedding: অক্টোবর থেকেই টেলিপাড়ায় একের পর এক বিয়ের সানাই বেজেই চলেছে। প্রথমে রূপসা তারপর প্রিয়াঙ্কা, সকলেই বিয়ে করে নিলেন। এবার পালা টেলি অভিনেত্রী পায়েল দেবের। যদিও তাঁর বিয়ে নিয়ে জল্পনা-কল্পনা গত বছর থেকেই চলছে। বাগদান পর্ব আগেই সারা হয়ে গিয়েছিল আর এবার বিয়ের পালা।

কবে বিয়ে করছেন পায়েল?
Aajtak Bangla
  • কলকাতা,
  • 22 Oct 2024,
  • अपडेटेड 1:15 PM IST
  • অক্টোবর থেকেই টেলিপাড়ায় একের পর এক বিয়ের সানাই বেজেই চলেছে।

অক্টোবর থেকেই টেলিপাড়ায় একের পর এক বিয়ের সানাই বেজেই চলেছে। প্রথমে রূপসা তারপর প্রিয়াঙ্কা, সকলেই বিয়ে করে নিলেন। এবার পালা টেলি অভিনেত্রী পায়েল দেবের। যদিও তাঁর বিয়ে নিয়ে জল্পনা-কল্পনা গত বছর থেকেই চলছে। বাগদান পর্ব আগেই সারা হয়ে গিয়েছিল আর এবার বিয়ের পালা। ডিসেম্বরে বিয়ে করছেন পায়েল আর সেই উপলক্ষ্যে আইবুড়ো ভাত খাওয়া শুরু হয়ে গেল। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন পায়েল। 

সম্প্রতি পায়েল আইবুড়ো ভাত খেলেন তাঁর জেঠু-বম্মার বাড়িতে। হলুদ রঙের শাড়ি ও প্রিন্টেড ব্লাউজ পরেছিলেন পায়েল। একেবারে ছিমছাম, ঘরোয়াভাবেই আইবুড়ো ভাত হল অভিনেত্রীর। সঙ্গে ছিলেন পায়েলের হবু স্বামী শিখর টন্ডন। ভাত, পাঁচরকম ভাজা, মিষ্টি ও পায়েসের সঙ্গে ছিল বিরিয়ানিও। পায়েল যেটা বেশ উপভোগ করেই খাচ্ছিলেন। এটাই পায়েল ও শিখরের প্রথম আইবুড়ো ভাত। 

গত বছর রথের দিন পঞ্জাবি মতে রোকা সেরেছেন পোশাক ব্যবসায়ী শিখর টন্ডনের সঙ্গে। মা-বাবা, শ্বশুর-শাশুড়ি মিলে এদিন আশীর্বাদ করেন জুটিকে।‌ আগামী ৫ ডিসেম্বর বিয়ে করছেন পায়েল-শিখর। এক সাক্ষাৎকারে পায়েল জানিয়েছিলেন যে তিনি বিয়ের দিন লাল বেনারসীতেই সাজবেন। শিখর পাঞ্জাবি পরিবারের হলেও বাঙালি মতেই বিয়ে হবে। পায়েলের কথায় তাঁর হবু বর ধুতি-পাঞ্জাবি ও টোপর পরবেন বলে দারুণভাবে উত্তেজিত এখন থেকেই। এক বছর আগেই দিদি নম্বর ১-এ এসে অভিনেত্রী পায়েল ফাঁস করেছিলেন যে তাঁর পাঞ্জাবি ভাষার প্রতি অগাধ প্রেমের কথা। আর সেই কারণ বশতই আলাপ শিখর টন্ডনের সঙ্গে। 

লকডাউনের সময় থেকে শুরু হয় প্রেম পর্ব। পায়েলের বাড়িতে এই প্রথম কোনও পাঞ্জাবি বাড়িতে বিয়ে হবে। তবে পরিবারের তরফে কোনও বাঁধা আসেনি। দুই পরিবারের ইচ্ছেতে এবার চার হাত এক হবে। শোনা যাচ্ছে, বাঙালি ও পাঞ্জাবি দুই মতেই বিয়ে হবে তাঁদের। বিয়ের মেনুতেও থাকতে পারে বাঙালি ও পাঞ্জাবি খাবার। অভিনয় জগতের সঙ্গে যুক্ত নন শিখর। তিনি পেশায় একজন ব্যবসায়ী। পায়েল, শিখর দু’জনেই উত্তর কলকাতার বাসিন্দা। চলতি বছরের রথে হয়েছিল রোকার অনুষ্ঠান। টেলিভিশনের একাধিক সিরিয়ালে পায়েলকে দেখা গিয়েছে অভিনয় করতে। 

Advertisement

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement