Advertisement

Priyanka Mitra Wedding: খুব শীঘ্রই বিয়ে করছেন প্রিয়াঙ্কা, পাত্র আবার প্রাক্তনের বন্ধু, চেনেন?

Priyanka Mitra Wedding: টেলিপাড়ায় ফের বিয়ের সানাই বাজতে চলেছে খুব শীঘ্রই। গতমাসেই আদৃত-কৌশাম্বীর বিয়ে নিয়ে সরগরম ছিল টেলিপাড়া। আর তার রেশ কাটতে না কাটতেই শোনা যাচ্ছে এবার বিয়ের পিঁড়িতে নাকি বসতে চলেছেন প্রিয়াঙ্কা মিত্র। খড়কুটো ধারাবাহিকের চিনি নামে খ্যাত অভিনেত্রীর প্রেমপর্ব নিয়ে টেলি দুনিয়ায় চর্চা বেশ তুঙ্গে।

প্রিয়াঙ্কা মিত্র ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 23 Jun 2024,
  • अपडेटेड 12:56 PM IST
  • টেলিপাড়ায় ফের বিয়ের সানাই বাজতে চলেছে খুব শীঘ্রই।

টেলিপাড়ায় ফের বিয়ের সানাই বাজতে চলেছে খুব শীঘ্রই। গতমাসেই আদৃত-কৌশাম্বীর বিয়ে নিয়ে সরগরম ছিল টেলিপাড়া। আর তার রেশ কাটতে না কাটতেই শোনা যাচ্ছে এবার বিয়ের পিঁড়িতে নাকি বসতে চলেছেন প্রিয়াঙ্কা মিত্র। খড়কুটো ধারাবাহিকের চিনি নামে খ্যাত অভিনেত্রীর প্রেমপর্ব নিয়ে টেলি দুনিয়ায় চর্চা বেশ তুঙ্গে। আর এরই মাঝে তাঁর বিয়ে নিয়েও আলোচনা শুরু হল। শোনা যাচ্ছে, অক্টোবরের প্রথমেই নাকি আশীর্বাদ, বাগদান ও আইনি বিয়ে সেরে ফেলতে চাইছেন প্রিয়াঙ্কা। আর পাত্রটি কে?

প্রিয়াঙ্কা যাঁকে মন দিয়ে ফেলেছেন তিনিও টেলিপাড়ার বেশ পরিচিত মুখ। একাধিক সিরিয়ালে তাঁকে দেখা গিয়েছে। তাঁর মিষ্টি হাসির প্রেমে পড়তে বাধ্য মেয়েরা। তবে মেয়েদের হৃদয় ভেঙে তিনি প্রিয়াঙ্কাকেই মন দিয়ে বসলেন। পাত্রটি হলেন টেলিভিশনের এলিজেবল ব্যাচেলর শুভ্রজিৎ সাহা। এঁদের নিয়ে প্রেম চর্চা বেশ অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল। সোশ্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কা-শুভ্রজিৎ ছবি পোস্ট করে নিজেদের সম্পর্কের কথা একরকমভাবে স্বীকার করেছেন। অক্টোবরে আইনি বিয়ে-আংটি বদলের পর আনুষ্ঠানিক বিয়ে করবেন শুভ্রজিৎ-প্রিয়াঙ্কা। তবে সেটা আগামী বছর। 

ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

প্রিয়াঙ্কার সঙ্গে শুভ্রজিতের আলাপ অভিনয় সূত্রে। অভিনেতার ঝুলিতে ‘রাখী বন্ধন’, ‘করুণাময়ী রানী রাসমণি’, ‘নয়নতারা’র মতো জনপ্রিয় ধারাবাহিক। ‘কনস্টেবল মঞ্জু’ ধারাবাহিকে নিয়মিত অভিনয় করছেন তিনি। অন্য দিকে, প্রিয়াঙ্কাকে শেষ দেখা গিয়েছে ‘অষ্টমী’ ধারাবাহিকে। এক সংবাদমাধ্যমকে যদিও প্রিয়াঙ্কা জানিয়েছেন যে তিনি খুব শীঘ্রই সুখবর দেবেন সকলকে। 

‘রাখিবন্ধন’ সিরিয়ালের মাধ্যমে টেলিপাড়ার সফর শুরু করেন শুভ্রজিৎ। ধারাবাহিকে বন্ধনের ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। এর পর ‘করুণাময়ী রাণী রাসমণি’ সিরিয়ালে শুভ্রজিৎ অভিনয় করেন যদুনাথের চরিত্রে। বর্তমানে সান বাংলার ‘নয়নতারা’ সিরিয়ালে সমুদ্রের চরিত্রে দেখা যাচ্ছে শুভ্রজিৎকে। এর আগে সায়ন্ত মোদকের সঙ্গে সম্পর্কে ছিলেন প্রিয়াঙ্কা। শুভ্রজিৎ আবার সায়ন্তর ভাল বন্ধু ছিলেন। সায়ন্তের এক ইউটিউব চ্যানেল রয়েছে। মাঝেমধ্যেই তাঁদেরকে একসঙ্গে দেখা যেত সেখানে। তবে সে সব অতীত। প্রাক্তনের বন্ধুর সঙ্গেই চুটিয়ে প্রেম প্রিয়াঙ্কার।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement