Advertisement

Rooqma Ray: কালো মনোকিনিতে রুকমা, ভেজা শরীরে আগুন ধরালেন অভিনেত্রী

Rooqma Ray: ছোটপর্দার জনপ্রিয় মুখ রুকমা রায়। এই মুহূর্তে রুকমাকে দেখা যাচ্ছে রুপসাগরে মনের মানুষ সিরিয়ালে তাঁর চরিত্রের নাম পূর্ণা। সিরিয়ালে কাজের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুণভাবে সক্রিয় থাকেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই অভিনেত্রীর ছবি পুরুষ হৃদয়ে ঝড় তোলে।

Rooqma Ray
Aajtak Bangla
  • কলকাতা,
  • 04 Nov 2023,
  • अपडेटेड 7:42 PM IST
  • ছোটপর্দার জনপ্রিয় মুখ রুকমা রায়। এই মুহূর্তে রুকমাকে দেখা যাচ্ছে রুপসাগরে মনের মানুষ সিরিয়ালে তাঁর চরিত্রের নাম পূর্ণা।

ছোটপর্দার জনপ্রিয় মুখ রুকমা রায়। এই মুহূর্তে রুকমাকে দেখা যাচ্ছে রুপসাগরে মনের মানুষ সিরিয়ালে তাঁর চরিত্রের নাম পূর্ণা। সিরিয়ালে কাজের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুণভাবে সক্রিয় থাকেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই অভিনেত্রীর ছবি পুরুষ হৃদয়ে ঝড় তোলে। এবারেও সেটাই হল। সম্প্রতি যে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী তা দেখে নেট পাড়ার ঘুম উড়ে গিয়েছে। 

রুকমা সম্প্রতি যে দুটি ছবি পোস্ট করেছেন সেখানে তাঁকে দেখা গিয়েছে সুইম স্যুটে। আর এই ছবি পোস্ট হতেই নেটিজেনদের হৃদয়ের ধুকপুকানি বেড়ে গিয়েছে। রুকমাকে দেখা গিয়েছে কালো রঙের মনোকিনিতে। একটা ছবিতে পুলের জলে রয়েছেন তিনি আর একটা ছবিতে পুল থেকে ভেজা শরীরে উঠছেন রুকমা। এই ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, সব চিন্তা সুইম করে দূর করে দিলাম। রুকমার এই ছবিতে একের পর এক কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। কমেন্ট করেছেন ইন্ডাস্ট্রির অনেকেই। 

প্রসঙ্গত, পুজোর সময় শহরে ছিলেন না রুকমা। শ্যুটিং থেকে লম্বা ছুটি পেয়ে ভাইজ্যাক যান অভিনেত্রী। সেখান থেকে ভুবনেশ্বর হয়ে কলকাতায় ফেরেন তিনি। গাড়ি নিয়েই এই লম্বা সফর করেছেন অভিনেত্রী। এমনিতে সময় পেলেই রুকমা ঘুরতে বেরিয়ে পরেন। আর সেই সব ছবি নেট দুনিয়ায় পোস্ট করতে ভোলেন না। প্রসঙ্গত, ২০১৪ -তে কিরণমালা ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র রাজকুমারী কিরণমালায় ভূমিকায় ছোট পর্দার দর্শকের ঘরের মেয়ে হয়ে উঠেছিলেন রুকমা। এরপর আর পিছন ঘুরে তাকাতে হয়নি। একের পর এক হিট ধারাবাহিকে কাজের প্রস্তাব পেয়েছেন।

লালকুঠি ও দেশের মাটি সিরিয়ালে রাহুল বন্দ্যোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করেছিলেন। সেই সময় রাহুল-রুকমার সম্পর্ক নিয়ে কম গসিপ হয়নি। তবে রাহুল এবং রুকমা দুজনেই জানিয়েছিলেন যে তাঁরা শুধুমাত্র খুব ভালো বন্ধু ছাড়া আর কিছুই নয়। সিরিয়ালের পাশাপাশি ওয়েব সিরিজেও কাজ করেছেন রুকমা। সন্দীপ্তার নষ্টনীড় সিরিজে তাঁর অভিনয় বেশ প্রশংসিত। এই মুহূর্তে অভিনেত্রী হ্যাপিলি সিঙ্গল।   

Advertisement

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement