Advertisement

Shruti Das: 'এবড়োখেবড়ো দাঁত খুলিয়ে...', মায়ের জন্য ফাঁস হয়ে গেল শ্রুতির 'সিক্রেট'

Shruti Das: ছোটপর্দায় জনপ্রিয় শ্রুতি দাস। টেলিভিশন জগতে শ্রুতি খুব অল্প সময়ের মধ্যেই জনপ্রিয়তা অর্জন করে ফেলেছেন। আরজি কর-কাণ্ডে বিচার চেয়ে সোচ্চার হয়েছিলেন অভিনেত্রী। এখনও তাঁর সোশ্যাল মিডিয়া জুড়ে প্রতিবাদী পোস্ট জ্বলজ্বল করছে। মা-বাবার একমাত্র সন্তান শ্রুতি খুবই ঘরোয়া মেয়ে।

শ্রুতি দাস ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 31 Aug 2024,
  • अपडेटेड 12:47 PM IST
  • ছোটপর্দায় জনপ্রিয় শ্রুতি দাস। টেলিভিশন জগতে শ্রুতি খুব অল্প সময়ের মধ্যেই জনপ্রিয়তা অর্জন করে ফেলেছেন।

ছোটপর্দায় জনপ্রিয় শ্রুতি দাস। টেলিভিশন জগতে শ্রুতি খুব অল্প সময়ের মধ্যেই জনপ্রিয়তা অর্জন করে ফেলেছেন। আরজি কর-কাণ্ডে বিচার চেয়ে সোচ্চার হয়েছিলেন অভিনেত্রী। এখনও তাঁর সোশ্যাল মিডিয়া জুড়ে প্রতিবাদী পোস্ট জ্বলজ্বল করছে। মা-বাবার একমাত্র সন্তান শ্রুতি খুবই ঘরোয়া মেয়ে। শ্যুটিং বাদে তিনি পরিবারের সঙ্গেই সময় কাটান। আর এরই মাঝে শ্রুতি একগুচ্ছ অভিযোগ জানালেন নিজের মাকে নিয়েই।

শ্রুতি যে ছবি পোস্ট করেছেন, সেখানে দেখা গিয়েছে  অভিনেত্রী সাদা রঙের টি-শার্ট পরে রয়েছেন। মুখে মেকআপ আর কপালে তিলক কাটা। বেশ কয়েকটি ছবি পোস্ট করে শ্রুতি লিখেছেন যে তাঁর মায়ের কারণে তাঁকে শ্যুটিং-এর মেকআপ রিমুভ না করেই বাড়ি ফিরতে হয়েছে। শ্রুতি লেখেন, 'আমার মা-এর জন্য আমায় শ্যুটিং-এর মেকআপ রিমুভ না করে বাড়ি ফিরতে হয়। উনি এসে আমায় দুচোখ ভরে খানিকক্ষণ দেখেন গোটা দশেক ছবি তোলেন। এবড়োখেবড়ো দাঁত খুলিয়ে একটু হাসিয়ে ক্যান্ডিড তোলেন। তারপর বলেন-যা, মুখ পরিষ্কার করে আয়, এতক্ষণ মুখে মেকআপ রাখতে নেই, স্কিন খারাপ হয়ে যাবে।' এরপরই শ্রুতি তাঁর মায়ের প্রতি একরাশ ভালোবাসা উজাড় করে লেখেন, 'আমার মা আমার সবকিছু।'

এটা যে কোনও বিশেষ শ্যুটিংয়ের অংশ তা পোস্টে জানাতে ভোলেনি শ্রুতি। টেলিভিশনের পর্দায় তিনি কখনও ‘ত্রিনয়নী’র নয়ন, কখনও ‘দেশের মাটি’র নোয়া আবার কখনো ‘রাঙা বউ’-এর পাখি চরিত্রের হাত ধরেই হয়ে উঠেছিলেন দর্শকদের ঘরের মেয়ে। পর্দায় এই চরিত্রগুলির মতোই শ্রুতিও কখনও অন্যায়কে মেনে নেননি মুখ বুজে। সবসময়ই তার জবাব দিয়েছেন অভিনেত্রী। যদিও গায়ের রং-এর জন্য একসময় কটাক্ষের মুখেও পড়েছিলেন অভিনেত্রীকে। তবে নিন্দুকদের মুখ বন্ধ কীভাবে করতে হয় তা শ্রুতির ভালই জানা আছে। 

নিজের পরিশ্রমের জোরেই শ্রুতি কলকাতার বুকে মা-বাবার জন্য ফ্ল্যাট কিনতে পেরেছেন। আর সেটাকে নিজের হাতেই সাজিয়েছেন। গত বছরই পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েই শ্রুতি। আইনি বিয়ে সেরে নেন তাঁরা। স্বর্ণেন্দুর সঙ্গে বিয়ে নিয়েও শ্রুতিকে কম কথা শুনতে হয়নি। কিন্তু সব সমালোচনা-কটাক্ষকে বুড়ো আঙুল দেখিয়ে শ্রুতি আর স্বর্ণেন্দু বিয়ে সেরে নেন। এই মুহূর্তে শ্রুতিকে ছোটপর্দায় দেখা না গেলেও, অভিনেত্রীর বড়পর্দায় ডেবিউ হতে চলেছে। শিবপ্রসাদ-নন্দিতার 'আমার বস' ছবিতে দেখা যাবে শ্রুতিকে, যেখানে রাখি গুলজারের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন অভিনেত্রী।  

Advertisement

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement