Advertisement

Biswabasu Biswas: দিতিপ্রিয়া নয়, কার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন বিশ্ববসু? চিনুন গার্লফ্রেন্ডকে

Biswabasu Biswas: টেলি দুনিয়ায় বেশ পরিচিত মুখ বিশ্ববসু বিশ্বাস। ইতিমধ্যেই তরুণ অভিনেতা খুব অল্প সময়ের মধ্যেই দর্শকদের মন জয় করে নিয়েছেন। করুণাময়ী রানি রাসমনি, মিঠাই, আমাদের এই পথ যদি না শেষ হয় সহ বেশ কিছু সিরিয়ালে অভিনেতাকে দেখা গিয়েছে। বর্তমানে বিশ্ববসু বিশ্বাসকে দেখা যাচ্ছে স্বয়ংসিদ্ধা সিরিয়ালে।

বিশ্ববসু বিশ্বাস প্রেম করছেন কার সঙ্গে?
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 May 2024,
  • अपडेटेड 6:06 PM IST
  • টেলি দুনিয়ায় বেশ পরিচিত মুখ বিশ্ববসু বিশ্বাস।

টেলি দুনিয়ায় বেশ পরিচিত মুখ বিশ্ববসু বিশ্বাস। ইতিমধ্যেই তরুণ অভিনেতা খুব অল্প সময়ের মধ্যেই দর্শকদের মন জয় করে নিয়েছেন। করুণাময়ী রানি রাসমনি, মিঠাই, আমাদের এই পথ যদি না শেষ হয় সহ বেশ কিছু সিরিয়ালে অভিনেতাকে দেখা গিয়েছে। বর্তমানে বিশ্ববসু বিশ্বাসকে দেখা যাচ্ছে স্বয়ংসিদ্ধা সিরিয়ালে। তাঁর অভিনয় বেশ প্রশংসিত। অভিনয়ের পাশাপাশি বিশ্ববসু বিশ্বাসকে নিয়ে চর্চা কম নেই। আর এর মাঝেই নিজের প্রেমিকাকে নিয়ে আদুরে পোস্ট করলেন বিশ্ববসু। 

একসময় দিতিপ্রিয়া রায়ের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে টেলি পাড়ায় গুঞ্জন কম ছিল না। তবে সেই সময় বিশ্ব ও দিতিপ্রিয়া দুজনেই জানিয়েছিলেন যে তাঁরা শুধুই ভাল বন্ধু। তবে বিশ্ববসু বিশ্বাস একনের সঙ্গে বহু বছর ধরেই সম্পর্কে রয়েছেন। আর সম্প্রতি তাঁর সঙ্গেই ছবি দিলেন অভিনেতা। সাদা কালো তিনটে ছবি পোস্ট করেছেন বিশ্ব। সেখানে একটি ছবিতে দেখা গিয়েছে প্রেমিকার চোখ অন্যদিকে, কাঁধে মুখ রেখে রয়েছেন অভিনেতা, আর একটি ছবিতে দেখা গিয়েছে প্রেমিকার কাঁধে মাথা দিয়ে রয়েছেন আর তৃতীয় ছবিতে প্রেমিকাকে জড়িয়ে ধরে ছবি তুলেছেন অভিনেতা। এই ছবির ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ফড়িঙের ঘরবাড়ি। এই ছবিগুলো যে বৃষ্টির সময় তোলা হয়েছে তা পোস্টের হ্যাশট্যাগ দেখেই বোঝা যাবে। 

কার সঙ্গে প্রেম করছেন বিশ্ববসু বিশ্বাস? অভিনেতার প্রেমিকার নাম ঐশীকি ঘটক। তিনি একটি নাট্যদলের সঙ্গে যুক্ত আছেন। বিশ্ব বসুও নাটক-থিয়েটার করে থাকেন। সেখান থেকেই তাঁদের প্রেমপর্বের সূচনা। ঐশীকির সোশ্যাল মিডিয়া পেজ থেকে জানা গিয়েছে তিনি যাদবপুর বিশ্ববিদ্যালয়ে থিয়েটার শেখান। রবীন্দ্র ভারতী বিশ্ববিদ্যালয় থেকে তিনি পড়াশোনা করেছেন। দমদমে এখন থাকলেও ঐশীকি বিষ্ণুপুরের মেয়ে। নাচ এবং গান দুটোই খুব ভাল পারেন বিশ্ববসু বিশ্বাসের প্রেমিকা। 

Advertisement

একসময় বিশ্ব বসু ও দিতিপ্রিয়া রায়কে নিয়ে সম্পর্কের গুঞ্জন তৈরি হয়েছিল টেলি পাড়ায়। শুধু তাই নয়, টলিপাড়ার বহুদিন ধরে গুঞ্জন ছিল অভিনেত্রী দিতিপ্রিয়া রায়কে নিয়ে নাকি 'মিঠাই' অভিনেতা আদৃত রায় ও অভিনেতা বিশ্ববসু বিশ্বাসের মধ্যে ঝামেলা। এমনও শোনা গিয়েছিল, আদৃতের সঙ্গে ঝামেলার কারণেই নাকি 'মিঠাই' ধারাবাহিক ছেড়েছিলেন বিশ্ববসু। যদিও এটা যে কোনওভাবেই সত্যি নয়, তা নিজেই জানিয়েছিলেন অভিনেতা। বিশ্ববসুর সোশ্যালে ঢুঁ মারলেই একাধিক ছবি দেখা যাবে ঐশীকির সঙ্গে। কোনও রাখঢাক না করেই তাঁরা সোশ্যালে ছবি পোস্ট করে থাকেন। ঐশীকি ও বিশ্ববসু যে প্রেম করছেন চুটিয়ে তা তাঁদের ছবি দেখেই স্পষ্ট।       

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement