Advertisement

Jasmine Roy-Rajdeep Gupta: রাজদীপের মুখ মুছিয়ে দিচ্ছেন জেসমিন, দোলের দিনই প্রেমে সিলমোহর?

Jasmine Roy-Rajdeep Gupta: টেলিভিশনের দুই জনপ্রিয় মুখ রাজদীপ গুপ্ত ও জেসমিন রায়। এই মুহূর্তে এই দুই অভিনেতাই কাজ করছেন দ্বিতীয় বসন্ত ধারাবাহিকে। তবে তাঁদের জীবনেও যে বসন্ত আগত, তা বেশ বোঝা যাচ্ছে। সিরিয়ালের শ্যুটিংয়ের বাইরেও তাঁদের দুজনকে একসঙ্গে দেখা গিয়েছে।

রাজদীপ-জেসমিন ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 26 Mar 2024,
  • अपडेटेड 11:20 AM IST
  • টেলিভিশনের দুই জনপ্রিয় মুখ রাজদীপ গুপ্ত ও জেসমিন রায়।

টেলিভিশনের দুই জনপ্রিয় মুখ রাজদীপ গুপ্ত ও জেসমিন রায়। এই মুহূর্তে এই দুই অভিনেতাই কাজ করছেন দ্বিতীয় বসন্ত ধারাবাহিকে। তবে তাঁদের জীবনেও যে বসন্ত আগত, তা বেশ বোঝা যাচ্ছে। সিরিয়ালের শ্যুটিংয়ের বাইরেও তাঁদের দুজনকে একসঙ্গে দেখা গিয়েছে। আর টেলি পাড়ায় চর্চা, রাজদীপ-জেসমিন প্রেম করছেন দুজনে। এই নিয়ে তাঁরা মুখে কুলুপ আঁটলেও দোলের দিনই দুয়ে দুয়ে চার হয়ে গেল বিষয়টি। রঙের খেলার মাঝেই একান্ত মুহূর্তে ধরা দিলেন রাজদীপ ও জ্যাসমিন। 

দোলের দিন রাজদীপ ও জেসমিন দুজনেই একই ছবি পোস্ট করেছেন। একটি ছবিতে দেখা গিয়েছে, রাজদীপ দাঁড়িয়ে আছেন আর তাঁর পাশের জানলার কাঁচ দিয়ে দেখা যাচ্ছে জেসমিনকে। অন্য ছবিতে জ্যাসমিন রাজদীপের মুখ থেকে কিছু সরানোর চেষ্টা করছেন। আর এই দুই ছবি পোস্ট করে জেসমিন তাঁর ক্যাপশনে লিখেছেন, রঙ্গরেজা। দুজনের গালে রং লেগে রয়েছে। এই ছবি সামনে আসতেই ভক্ত-অনুগামীরা তাঁদের নতুন সফর শুরুর অভিনন্দন জানিয়েছেন। 
 

কিছুদিন আগেও রাজদীপ ও জেসমিনকে একসঙ্গে দেখা গিয়েছিল। অনুরাগীদের মনে হয়েছে, দু’জনের সম্পর্ক শুধু বন্ধুত্বে সীমাবদ্ধ নেই। একে-অপরকে মনও দিয়েছেন। সেই জল্পনা আরও খানিকটা উস্কে দিলও দোলের দিনের এই ছবি। সম্প্রতি জেসমিন রাজদীপের সঙ্গে একটি সাদাকালো ছবি পোস্ট করেছিলেন, যেখানে হাসতে হাসতে একে-অপরের গায়ে গড়িয়ে পড়েছেন দু’জনে। যদিও দ্বিতীয় বসন্ত সিরিয়ালের বাকি টিমও ছিল। তবে এই ছবিটিতে শুধু জেসমিন ও রাজদীপকেই দেখা গিয়েছে। তাঁদের প্রেমচর্চা নিয়ে অবশ্য জ্যাসমিন সরাসরি অস্বীকার না করলেও অভিনেত্রী জানিয়েছিলেন সময় আসলে সব জানা যাবে। 

টলিউড অভিনেতা গৌরব মণ্ডলের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন জেসমিন। বছর খানেক আগেই দাঁড়ি পড়েছে সেই সম্পর্কে। গৌরবও টলিউড ছেড়ে এখন বৃন্দাবনের বাসিন্দা। কারণ, সেখানেই থাকেন তাঁর বাগদত্তা থাকেন। গৌরবের সঙ্গে সম্পর্ক ভাঙার পর জেসমিন ‘সিঙ্গল’ ছিলেন। মাঝে তাঁর এক সহ-অভিনেতা রবি শ-এর সঙ্গে সম্পর্কের গুঞ্জন শোনা গেলেও সেই বিষয়টি বেশিদূর এগোয়নি। 

Advertisement

তবে কয়েক দিন হল, রাজদীপ আর জেসমিনকে একটু বেশি ঘন ঘন দেখা যাচ্ছে একসঙ্গে। দু’জনে একসঙ্গে রেস্তোরাঁয় খেতেও গিয়েছিলেন। সেই ছবিও জেসমিনের ইনস্টাগ্রামে জ্বলজ্বল করছে। তবে দোলের দিনের এই ছবি একেবারে স্পষ্ট রাজদীপ ও জেসমিনের জীবনে প্রেমের প্রবেশ হয়েছে।   

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement