Advertisement

Aratrika Maity: ৬০ বছরের পুরনো শাড়িতে মোহময়ী পর্দার 'রাই', কার শাড়ি পরে সাজলেন আরাত্রিকা?

Aratrika Maity: টেলি দুনিয়ায় ভীষণভাবে পরিচিত আরাত্রিকা মাইতি। খুব অল্প সময়ের মধ্যেই আরাত্রিকা টেলিভিশন ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা পাকা করে নিয়েছেন। মিঠিঝোরা সিরিয়ালে আরাত্রিকাকে দেখা যাচ্ছে রাই-এর চরিত্রে। খুব অল্প বয়সেই আরাত্রিকা দর্শকদের মন জয় করে নিয়েছেন।

আরাত্রিকা মাইতি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 08 Oct 2024,
  • अपडेटेड 6:48 PM IST
  • টেলি দুনিয়ায় ভীষণভাবে পরিচিত আরাত্রিকা মাইতি।

টেলি দুনিয়ায় ভীষণভাবে পরিচিত আরাত্রিকা মাইতি। খুব অল্প সময়ের মধ্যেই আরাত্রিকা টেলিভিশন ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা পাকা করে নিয়েছেন। মিঠিঝোরা সিরিয়ালে আরাত্রিকাকে দেখা যাচ্ছে রাই-এর চরিত্রে। খুব অল্প বয়সেই আরাত্রিকা দর্শকদের মন জয় করে নিয়েছেন। তাঁর স্নিগ্ধ সৌন্দয্য ভক্তদের বার বার মুগ্ধ করে। এমনিতে খুব একটা সাজগোজ করতে ভালোবাসেন না আরাত্রিকা। শাড়ি পরতে ভীষণ ভালোবাসেন। সেরকমই এক শাড়ি পরে মন মাতানো ভিডিও পোস্ট করলেন পর্দার রাই। 

আরাত্রিকা সম্প্রতি যে ভিডিও শেয়ার করেছেন, সেখানে দেখা গিয়েছে অভিনেত্রী পরে রয়েছেন লাল রঙের শাড়ি, সঙ্গে একই রঙের স্লিভলেস ব্লাউজ। একঢাল চুল খোলা। এই শাড়ি পরেই নিজের নতুন ফ্ল্যাটের সিঁড়িতে পোজ দিয়ে ভিডিও করেছেন। কিন্তু জানেন কী আরাত্রিকা যে শাড়িটি পরে রয়েছেন, সেটা আসলে কার শাড়ি? অভিনেত্রী নিজেই সে কথা খোলসা করেছেন। ক্যাপশনেই লেখা, 'দিদার শাড়ি। আরাত্রিকা লিখেছেন, আমি জানতে পেরেছি যে দিদা এই শাড়িটি ৬০ বছর আগে পরতেন আর দিদার পছন্দ এত আধুনিক জেনে আমি খুব অবাক হই। আমার কাছে এই শাড়ি এখনও পর্যন্ত খুব মার্জিত রুচির ও আধুনিক আর এটা পরতেই মনে পড়ছে মনে পড়ে রুবি রায়।'

 

আরাত্রিকার এই পোস্টে সকলেই লাইক-কমেন্টের বন্যা বইয়ে দিয়েছে। সকলেই অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ। ছোটপর্দার জনপ্রিয় মুখ আরাত্রিকা। ইতিমধ্যেই কাজ করেছেন তিন তিনটি ধারাবাহিকে। 'অগ্নিশিখা' ধারাবাহিকের হাত ধরে মুখ্য চরিত্রে অভিনয় শুরু। এরপর কাজ করেন 'খেলনা বাড়ি'তে। আপাতত তিনি 'মিঠিঝোরা'র রাই। খেলনা বাড়ির মিতুল যেমন জনপ্রিয়তা পেয়েছিল তেমনই মিঠিঝোরা সিরিয়ালে রাই চরিত্রের জন্য পরিচিতি পেয়েছেন আরাত্রিকা। 

তবে ধারাবাহিকে অভিনেত্রী প্রথম ক্যামেরার সামনে আসার সুযোগ পান তখন তিনি অষ্টম শ্রেণির ছাত্রী। জনপ্রিয় 'রানি রাসমণি' ধারাবাহিকে একটি ছোট চরিত্রে অভিনয় করেন। আরাত্রিকার কথায়, 'সেখানে শুধু ক্যামেরার সামনে দাঁড়িয়েই ছিলাম। তিন দিন। কোনও সংলাপ কিছুই ছিল না।' আরাত্রিকা এখন যোগমায়া দেবী কলেজের সাইকোলজি বিভাগের প্রথম বর্ষের ছাত্রী। প্রায় বছর দেড়েক চলার পর শেষ হয় 'খেলনা বাড়ি'। এর মাত্র দিন দুয়েকের বিরতির পরই তৃতীয় ধারাবাহিক 'মিঠিঝোরা'য় কাজ শুরু করেন তিনি। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement