Advertisement

Nondini Chatterjee: কালো বিকিনিতে ভরা যৌবন, ফের আগুন ছবি ছোটপর্দার শাশুড়ির

Nondini Chatterjee: বাড়ির বউমাদের কীভাবে ফাঁদে ফেলতে হয়, তাঁদের কীভাবে জব্দ করতে হয় সেই ছলাকলা ভালোই জানেন ছোটপর্দার জনপ্রিয় শাশুড়ি নন্দিনী চট্টোপাধ্যায়। জল থই থই ভালোবাসা হোক বা মন দিতে চাই সিরিয়াল, দজ্জাল শাশুড়ি বলতেই চোখের সামনে ভেসে উঠবে নন্দিনীর মুখ। বউমাদের ভালোরকম নাজেহাল করতে সিদ্ধহস্ত নন্দিনী।

নন্দিনী চট্টোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 18 Nov 2023,
  • अपडेटेड 5:36 PM IST
  • বাড়ির বউমাদের কীভাবে ফাঁদে ফেলতে হয়, তাঁদের কীভাবে জব্দ করতে হয় সেই ছলাকলা ভালোই জানেন ছোটপর্দার জনপ্রিয় শাশুড়ি নন্দিনী চট্টোপাধ্যায়।

বাড়ির বউমাদের কীভাবে ফাঁদে ফেলতে হয়, তাঁদের কীভাবে জব্দ করতে হয় সেই ছলাকলা ভালোই জানেন ছোটপর্দার জনপ্রিয় শাশুড়ি নন্দিনী চট্টোপাধ্যায়। জল থই থই ভালোবাসা হোক বা মন দিতে চাই সিরিয়াল, দজ্জাল শাশুড়ি বলতেই চোখের সামনে ভেসে উঠবে নন্দিনীর মুখ। বউমাদের ভালোরকম নাজেহাল করতে সিদ্ধহস্ত নন্দিনী। পর্দায় যতই দজ্জাল হোক না কেন পর্দার বাইরে একেবারে অন্যধরনের রূপ অভিনেত্রীর। তখন তাঁকে দেখে বোঝার উপায় নেই তাঁর বয়স কমছে না বাড়ছে। কিছুদিন আগেই নন্দিনীর বিকিনি লুকস রীতিমতো ঝড় তুলেছিল সোশ্যাল মিডিয়ায়। তবে সম্প্রতি যে ছবি তিনি পোস্ট করেছেন তা দেখে ঘাম ঝড়ছে নেটিজেনদের। 

সম্প্রতি নন্দিনী তাঁর সোশ্যাল মিডিয়া পেজে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে অভিনেত্রীকে কালো রঙের বিকিনিতে দেখা গিয়েছে। অভিনেত্রী যে পোজে ছবি তুলেছেন, সেখানে তাঁর বক্ষযুগল দেখা যাচ্ছে। চোখে সানগ্লাস ও চুল খোলা রয়েছে। এই ছবি পোস্ট করতেই আরও একবার সোশ্য়াল দুনিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী। আগের বিকিনি ছবিগুলির মতোই এই ছবি পোস্ট করতেই লাইক-কমেন্টের বন্যা শুরু হয়ে যায়। তবে অনেকেই অভিনেত্রীকে ট্রোল যেমন করেছেন তেমনি কুমন্তব্য করতেও ছাড়েননি। 

আসলে বয়সের তোয়াক্কা না করেই নিজের শর্তে বাঁচেন অভিনেত্রী। তাঁর বোল্ড লুকসের ছবি পুরুষ হৃদয়ে ঝড় তোলে। নন্দিনী কাউকে পরোয়া করেন না বলেই সোশ্যাল মিডিয়ায় নির্দ্বিধায় ছবি পোস্ট করেন। কিছুদিন আগে নন্দিনী যে ছবি পোস্ট করেছিলেন তাতে তাঁকে মাল্টি কালারের ফ্লোরাল প্রিন্টের বিকিনি পরে সমুদ্র সৈকতে জলকেলি করতে দেখা গিয়েছিল। স্কার্ফ নিয়ে খেলা করছেন সমুদ্রের মধ্যে দাঁড়িয়ে। কিশোরীর মতো তাঁকে সমুদ্রের জলে রীতিমতো খেলা করতে দেখা যায় বিকিনি পরে। অভিনেত্রীর এই সাহসী লুক দেখে হতবাক হয়ে গিয়েছেন। কেউ কেউ ভালো মন্তব্য করেছেন আবার কেউ বা নিন্দায় সরব হয়েছেন। তবে এই বয়সেও তাঁর শরীরে গঠন, ফিট রাখার ফাণ্ডা দেখে অবাক ভক্তরা। 

Advertisement

সাম্প্রতিক এই বোল্ড ছবি দেখেও থ নেটপাড়া। পর্দার খল শাশুড়ির এই রূপ সত্যিই অনেকে ভাবতেও পারেননি। এই ছবি পোস্ট করে নন্দিনী ক্যাপশনে লিখেছেন, তুমি আমার মালিক নও। এই ক্যাপশন দিয়ে তিনি বুঝিয়ে দিয়েছেন যে তিনি তাঁর আসল মালিক, তাই যেমন খুশি তেমনভাবে তিনি তাঁর জীবনকে নিয়ে যেতে পারেন, যা ইচ্ছে পোশাক পরতে পারেন। 

এমনিতেই দজ্জাল শাশুড়ির চরিত্রে অভিনয় করে অভিনেত্রীকে কম খারাপ কথা শুনতে হয় না। তারওপর এই ধরনের ছবি যাকে বলে আগুনে ঘি যোগ করা। এই মুহূর্তে জল থই থই ভালোবাসা ও মন দিতে চাই ধারাবাহিকে এক দুঁদে-দজ্জাল শাশুড়ির ভূমিকায় অভিনয় করছেন ধারাবাহিকের পরিচিত মুখ নন্দিনী চট্টোপাধ্যায়। বহুদিন ধরে ইন্ডাস্ট্রিতে রয়েছেন তিনি। বেশিরভাগ ধারাবাহিকেই তাঁকে দেখা গিয়েছে নেগেটিভ চরিত্রে। এর আগেও বিকিনিতে ছবি শেয়ার করেছিলেন তিনি। বাংলা ধারাবাহিকের শাশুড়িকে বিকিনিতে দেখে সেবারেও করে উঠেছিলেন অনেকেই। যদিও তাঁর ‘ডোন্ট কেয়ার’ মনোভাব।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement