Advertisement

Srijla Guha: হাঁটুর ওপর উঠেছে শাড়ি, পর্দার 'পিহু'র বোল্ড লুক, ছ্যাঁকা খাচ্ছে নেটিজেনরা

Srijla Guha: টেলি দুনিয়ায় অন্যতম বোল্ড অভিনেত্রী হিসাবে পরিচিত সৃজলা গুহ। তাঁর রূপের আগুনে বুঁদ নেটপাড়া। ছোটপর্দায় অভিনেত্রী পিহু চরিত্রের জন্যই বিশেষভাবে জনপ্রিয়। মন ফাগুন ধারাবাহিকে শন ও সৃজলার কেমিস্ট্রি দর্শকরা এখনও ভুলতে পারেননি। সেই সৃজলা মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় ধরা দেন সাহসী অবতারে।

সৃজলা গুহ ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 21 Jul 2024,
  • अपडेटेड 5:20 PM IST
  • টেলি দুনিয়ায় অন্যতম বোল্ড অভিনেত্রী হিসাবে পরিচিত সৃজলা গুহ।

টেলি দুনিয়ায় অন্যতম বোল্ড অভিনেত্রী হিসাবে পরিচিত সৃজলা গুহ। তাঁর রূপের আগুনে বুঁদ নেটপাড়া। ছোটপর্দায় অভিনেত্রী পিহু চরিত্রের জন্যই বিশেষভাবে জনপ্রিয়। মন ফাগুন ধারাবাহিকে শন ও সৃজলার কেমিস্ট্রি দর্শকরা এখনও ভুলতে পারেননি। সেই সৃজলা মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় ধরা দেন সাহসী অবতারে। সম্প্রতি সেরকমই বেশ কিছু ছবি-ভিডিও পোস্ট করে নেট দুনিয়ার উষ্ণতা বাড়াচ্ছেন তিনি। 

এবার লাল শিফন শাড়িতে দেশি লুকে দুষ্টু 'আস্কারা' দিলেন সৃজলা। যা দেখে ভক্তদের প্রায় মূর্চ্ছা যাওয়ার জোগাড়। লাল শিফন শাড়ির সঙ্গে নেই কোনও ব্লাউজ। শাড়ি হাঁটুর ওপরে তোলা, আঁচলের ফাঁক দিয়ে উঁকি মারছে মেদহীন কোমর। পিহুর এই বোল্ড লুকই কাঁপিয়ে দিচ্ছে সোশ্যাল মিডিয়া। এখানেই শেষ নয়, সৃজলা আরও কিছু ছবি পোস্ট করেছেন তাঁর ইনস্টাগ্রামে। যেখানে সবুজ রঙের ব্রোকেট ব্লাউজ, সাদা শাড়ির আঁচল নেমে গেছে, কোমর বিছে ও লেপটে যাওয়া লাল টিপ, সৃজলার কামুক আবেদন পাগল করছে নেটিজেনদের।

ওড়িয়া সিনেমার মাধ্যমে সৃজলার অভিনয় সফর শুরু। তারপর রোহন ভট্টাচার্যর বিপরীতে ‘জামাই বরণ’ সিনেমায় দেখা যায় তাঁকে। রোহনের সঙ্গে সৃজলার প্রেমের খবরও শোনা যায়। এখন নাকি দু’জনের পথ আলাদা। এরপর ২০২১ সালে মন ফাগুন সিরিয়ালে প্রিয়দর্শিনী ওরফে পিহুর চরিত্রে অভিনয় করেন তিনি। বিপরীতে ছিলেন শন বন্দ্যোপাধ্যায়। সৃজলা এখন মুম্বই ইন্ডাস্ট্রিতে ব্যস্ত হিন্দি ধারাবাহিক নিয়ে। তারপর তিনি সিরিজ, সিনেমাতেই মন দিয়েছেন। তবে সৃজলাকে নিয়ে প্রায়ই চর্চা হয়ে থাকে টেলি দুনিয়ায়। 

সৃজলা নাকি প্রথম সারির এক প্রযোজকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। আর সেই প্রযোজকের সঙ্গেই এখন এদিক-ওদিক দেখা যাচ্ছে তাঁকে। সৃজলা খুব অল্প সময়ের মধ্যেই ছোটপর্দায় রাজ করে ফেলেছেন। ঝুলিতে সেরকম আহামরি কিছু কাজ না থাকলেও নিজের সাহসী অবতার দিয়ে তিনি নেটিজেনদের মন জয় করতে ভোলেন না। আর সেই কারণেই মাঝে মাঝেই সাহসী অবতারে দেখা যায় সৃজলাকে। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement