Advertisement

Television Gossip: প্রসেনজিৎকে টক্কর দিতেন বাবা, নয়ের দশকের সেই নায়কের মেয়ে নামছেন অভিনয়ে

Television Gossip: বাবা ছিলেন জনপ্রিয় অভিনেতা। একসময় বাণিজ্যিক সিনেমায় তাঁর জন্য পাগল ছিলেন লাখো লাখো মেয়ে। নব্বই দশকে বাংলা সিনেমার হিরো ছিলেন এই অভিনেতা। ঋতুপর্ণা সেনগুপ্ত থেকে শুরু করে ইন্দ্রাণী দত্ত বহু নায়িকার সঙ্গেই একসময় চুটিয়ে অভিনয় করেছেন এই অভিনেতা। যদিও বছর দুই আগে খুবই অল্প বয়সেই প্রয়াত হন তিনি।

প্রয়াত অভিনেতার মেয়ের ডেবিউ সিরিয়ালে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 05 Oct 2024,
  • अपडेटेड 5:15 PM IST
  • নব্বই দশকে বাংলা সিনেমার হিরো ছিলেন এই অভিনেতা।

বাবা ছিলেন জনপ্রিয় অভিনেতা। একসময় বাণিজ্যিক সিনেমায় তাঁর জন্য পাগল ছিলেন লাখো লাখো মেয়ে। নব্বই দশকে বাংলা সিনেমার হিরো ছিলেন এই অভিনেতা। ঋতুপর্ণা সেনগুপ্ত থেকে শুরু করে ইন্দ্রাণী দত্ত বহু নায়িকার সঙ্গেই একসময় চুটিয়ে অভিনয় করেছেন এই অভিনেতা। যদিও বছর দুই আগে খুবই অল্প বয়সেই প্রয়াত হন তিনি। আর সেই অভিনেতার মেয়েই ডেবিউ করতে চলেছেন অভিনয়ে। এতক্ষণে নিশ্চয়ই বুঝে গিয়েছেন কার কথা বলছি। প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের মেয়ে সাইনা এবার অভিনয় জগতে পা রাখতে চলেছেন। 

জানা গিয়েছে, অনুরাগের ছোঁয়া সিরিয়ালের মাধ্যমেই প্রয়াত অভিনেতার মেয়ে সাইনা সিরিয়ালে ডেবিউ করতে চলেছেন। সূত্রের খবর খুব তাড়াতাড়ি  স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’য় রুপার চরিত্রে এবার দেখা যাবে অভিষেক কন্যা সাইনাকে। এতদিন ধরে শোনা যাচ্ছিল যে অনুরাগের ছোঁয়া সিরিয়ালে বড় রূপার চরিত্রে দেখা যেতে পারে দিতিপ্রিয়া রায়কে। কিন্তু শ্যুটিংয়ের তারিখ না পাওয়ার কারণে দিতিপ্রিয়া এই চরিত্র থেকে সরে দাঁড়ান। 

আর সেই বড় রূপার চরিত্রেই দেখা যাবে সাইনাকে। বাবার স্বপ্ন পূরণে আরও এক ধাপ এগোলেন সাইনা। এর আগে bangla.aajtak.in-কে অভিনেতার স্ত্রী সংযুক্তা জানিয়েছিলেন যে তাঁদের মেয়ে সাইনা বাবার মতোই অভিনয়কে পেশা হিসাবে বেছে নিতে চান। যদিও এই বিষয়ে আনুষ্ঠানিকভাবে কিছু জানাননি চ্যানেল কর্তৃপক্ষ। তবে জানা যাচ্ছে, খুব তাড়াতাড়ি গল্পে দেখা যাবে রূপার চরিত্রটিকে। সাইনা এখনও স্কুলে পড়ে। নবম শ্রেণীর ছাত্রী সাইনা। ১৪ বছর বয়সেই অভিনয়ে হাতেখড়ি হচ্ছে তার। 

দু'বছর আগে প্রয়াত হন অভিষেক চট্টোপাধ্যায়। খড়কুটো সিরিয়াল সেটেই তিনি অসুস্থ হয়ে পড়েন এবং তারপরই তাঁর আচমকা মৃত্যুতে পুরো ইন্ডাস্ট্রি জুড়ে শোকের আবহ তৈরি হয়। যদিও অভিনেতার মৃত্যুর পর থেকে মেয়েকে নিয়েই জীবন আবর্তিত সংযুক্তার। তবে যেখানেই যান, অভিনেতাকে সঙ্গে করেই নিয়ে যান, জানিয়েছেন অভিষেক-ঘরনি। তবে ইন্ডাস্ট্রির মানুষদের সঙ্গে সেভাবে কোনও সম্পর্কই নেই স্ত্রী সংযুক্তা ও মেয়ে সাইনার। অভিনেতার জন্মদিন হোক বা প্রয়াণ দিবস, সবটাই একেবারে ব্যক্তিগতভাবে কাটান তাঁরা।

Advertisement

ছোটপর্দার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক 'অনুরাগের ছোঁয়া'। সেই ধারাবাহিকে আসছে নয়া মোড়। সূত্রের খবর, বড় 'রূপা'র চরিত্রে দেখা যাবে নবাগতা সাইনা চট্টোপাধ্যায়কে। এই চরিত্রের জন্য বহু অভিনেত্রীর অডিশনই নেওয়া হয়েছিল। কিন্তু সেভাবে কাউকেই মনে ধরেনি সিরিয়ালের পরিচালক-প্রযোজকদের। অবশেষে পছন্দ হয় অভিষেক চট্টোপাধ্যায়ের মেয়েকে। এই চরিত্রের মাধ্যমেই অভিনয় জগতে পা রাখতে চলেছে সাইনা।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement