Advertisement

Tollywood Gossip: হলুদ ফ্রক পরা শিশুটি টলিউড সুপারস্টারের মেয়ে, বাবার সঙ্গে নেই সম্পর্ক, চিনতে পারছেন?

Tollywood Gossip: হলুদ রঙের পোশাক পরে গালে হাত দিয়ে থাকা এই মিষ্টি মেয়েটিকে এখন দেখলে চিনতেই পারবেন না। খুব ছোট বয়সেই বাবার থেকে আলাদা হয়ে যায় এই শিশুটি। বিদেশে মা একাই তাকে বড় করে তোলে। ছোট্ট এই মেয়েটির বাবা টলিউডের সুপারস্টার।

চিনতে পারেন টলিউড সুপারস্টারের মেয়েকে?
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 Jul 2024,
  • अपडेटेड 3:56 PM IST
  • হলুদ রঙের পোশাক পরে গালে হাত দিয়ে থাকা এই মিষ্টি মেয়েটিকে এখন দেখলে চিনতেই পারবেন না।

হলুদ রঙের পোশাক পরে গালে হাত দিয়ে থাকা এই মিষ্টি মেয়েটিকে এখন দেখলে চিনতেই পারবেন না। খুব ছোট বয়সেই বাবার থেকে আলাদা হয়ে যায় এই শিশুটি। বিদেশে মা একাই তাকে বড় করে তোলে। ছোট্ট এই মেয়েটির বাবা টলিউডের সুপারস্টার। যদিও বাবার সঙ্গে মেয়ের কোনও সম্পর্কই নেই। বিদেশে নিজের মতো করে বড় হয়েছেন তিনি। টলিউড সুপারস্টারের মেয়ের এগুলো ছোটবেলার ছবি। 

হ্যাঁ, টলিউডের সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মেয়ে প্রেরণাকে নিয়েই কথা হচ্ছে। এই ছবিগুলো তাঁরই ছোটবেলাকার। ২৪ বছরের জন্মদিনে প্রেরণার ছোটবেলার ছবি শেয়ার করেন তাঁর মা অপর্ণা ঠাকুরতা। গত বছরের অগাস্টে প্রেরণা ২৪-এ পা দিয়েছেন। কিন্তু প্রেরণার যখন ২ বছর বয়স তখনই প্রসেনজিতের থেকে আলাদা হয়ে যান অপর্ণা। বিদেশে নিজের মতো করেই মেয়েকে গড়ে তুলেছেন। প্রাক্তন স্বামীর সঙ্গে কোনও সম্পর্কই নেই তাঁর। মেয়ে প্রেরণাকেও নায়ক বাবার থেকে দূরেই রেখেছেন অপর্ণা। এই বছর ২৫ বছরে পা দেবেন প্রসেনজিৎ-কন্যা। 

ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

প্রেরণা প্রসেনজিৎ-এর দ্বিতীয় পক্ষের স্ত্রী অর্পণা ঠাকুরতার মেয়ে। প্রেরণা জন্মানোর কিছুদিনের মধ্যেই প্রসেনজিতের সঙ্গে তাঁর দ্বিতীয় স্ত্রীয়ের বিচ্ছেদ ঘটে। এরপরই মেয়েকে নিয়ে আলাদা হয়ে যান অপর্ণা। তারপর থেকেই মেয়ে প্রেরণার সঙ্গে কোনও যোগাযোগ নেই প্রসেনজিৎ-এর। তবে প্রেরণা এখন আর ছোটটি নেই। মুখের আদল বাবার মতোই। যে কোনও টলিউড অভিনেত্রীকে গোল দিতে পারেন প্রেরণা। তাঁর ফ্যাশন সেন্স দারুণ। মাঝে মধ্যেই নিজের ছবি, বন্ধুদের সঙ্গে ঘুরতে যাওয়ার ছবি পোস্ট করে থাকেন তিনি। 

ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

প্রেরণার রূপ দেখলে ভিরমি খাবেন তাবড় হিরোইনও। তবে না, হিরোইন হতে চাননি প্রেরণা। আদ্যপ্যান্ত ফ্যাশানিস্তা হলেও লাইমলাইট থেকে তাঁর অবস্থা বহু দূরে। আপাতত তিনি আইন নিয়ে পড়াশোনা করছেন। নিজের বৃত্তে ভালই আছেন প্রেরণা। গত বছর কলকাতায় এসেছিলেন প্রেরণা। তবে বাবা প্রসেনজিতের সঙ্গে দেখা করেননি তিনি। পুরোটাই মামার বাড়িতে কেটেছে তাঁর। গত বছর বড়দিনের আগে আগেই কলকাতায় আসেন প্রসেনজিৎ-কন্যা। 

Advertisement
ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

বাবার সঙ্গে দেখা না করলেও পিসি পল্লবীর সঙ্গে যোগাযোগ রয়েছে প্রেরণা ও তাঁর মায়ের। পল্লবীর পরিবারের সঙ্গে কলকাতার এক অভিজাত ক্লাবে ডিনার করতেও দেখা গিয়েছিল প্রেরণাকে। শুধু তাই নয়, ভাই-বোনদের সঙ্গে পার্কস্ট্রীটে পার্টিও করেছেন প্রেরণা। তবে একই শহরে থেকেও বাবার সঙ্গে দেখা করেননি মেয়ে। এক সাক্ষাৎকারে প্রসেনজিৎ বলেছিলেন যে যদি কোনওদিন সুযোগ আসে তাহলে মেয়েকে জড়িয়ে ধরতে চান।  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement