Advertisement

Tollywood Gosip: অনন্ত-রাধিকার বিয়েতে যাচ্ছেন এই টলি নায়িকা, সাজবেন মায়ের শাড়িতে

Tollywood Gosip: মুম্বই জুড়ে এখন শুধুই সানাই বাজছে মুকেশ আম্বানীর ছোট ছেলে অনন্ত ও রাধিকার বিয়ের। ১২ জুলাই রাধিকা-অনন্ত সাক পাকে বাধা পড়বেন। ইতিমধ্যেই প্রাক-বিয়ের সব অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে। সোমবার ছিল অনন্ত-রাধিকার হলদি সেরিমনি। এই বিয়েতে গোটা বলিউডই আমন্ত্রিত। সারা থেকে জাহ্নবী, দীপিকা থেকে রণবীর, আলিয়া থেকে শাহিদ, কে নেই এই বিয়ের অতিথিদের তালিকায়।

টলিউডের এই নায়িকা যাচ্ছেন অনন্ত-রাধিকার বিয়েতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 10 Jul 2024,
  • अपडेटेड 1:23 PM IST
  • মুম্বই জুড়ে এখন শুধুই সানাই বাজছে মুকেশ আম্বানীর ছোট ছেলে অনন্ত ও রাধিকার বিয়ের

মুম্বই জুড়ে এখন শুধুই সানাই বাজছে মুকেশ আম্বানীর ছোট ছেলে অনন্ত ও রাধিকার বিয়ের। ১২ জুলাই রাধিকা-অনন্ত সাক পাকে বাধা পড়বেন। ইতিমধ্যেই প্রাক-বিয়ের সব অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে। সোমবার ছিল অনন্ত-রাধিকার হলদি সেরিমনি। এই বিয়েতে গোটা বলিউডই আমন্ত্রিত। সারা থেকে জাহ্নবী, দীপিকা থেকে রণবীর, আলিয়া থেকে শাহিদ, কে নেই এই বিয়ের অতিথিদের তালিকায়। তবে বলিউডের পাশাপাশি টলিউডের এক নায়িকাও বিয়েতে উপস্থিত থাকবেন। আর তিনি ইতিমধ্যে বিয়েতে যাওয়ার যাবতীয় প্রস্তুতি শুরু করে দিয়েছেন। 

টলিউডের পাশাপাশি রাইমা মুম্বইতেও তাঁর পায়ের মাটি শক্ত করে ফেলেছেন ইতিমধ্যে। তাঁর অভিনীত মা কালী সিনেমা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে ইতিমধ্যে। অনন্ত-রাধিকার বিয়েতে গোটা বলিউড তারকাদের দেখা যাচ্ছে ডিজাইনার পোশাকে। সেই পোশাকের একেকটার দাম লক্ষাধিক। আর তারকাদের সেই ফ্যাশন প্যারেড দেখার জন্য অপেক্ষা করে রয়েছেন সকলে। সেই ভিড়ে নিজেকে একেবারে অন্যভাবেই তুলে ধরতে চান মহানায়িকার নাতনি। লক্ষাধিক টাকা খরচ করে রাইমা তাঁর জন্য কোনও ডিজাইনার শাড়ি বা পোশাক কেনেননি। তাহলে অনন্ত-রাধিকার বিয়েতে কোন পোশাকে দেখা যাবে রাইমাকে?

ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

রাইমা নিজেই জানিয়েছেন তিনি কোন পোশাক পরছেন রাধিকা-অনন্তের বিয়েতে। ১২ জুলাই রাধিকা-অনন্তের গ্র্যান্ড ওয়েডিং হবে মুম্বইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে। ১৪ জুলাই রিসেপশন। সেখানেই আগামী ১৪ জুলাই অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের রিসেপশনে রাইমাকে দেখা যাবে মুনমুন সেনের শাড়িতে। আমন্ত্রিত রাইমা সেন। মুনমুন-কন্যা জানিয়েছেন, কোনও ডিজাইনার ড্রেস নয়, বরং মা মুনমুনের শাড়িই পরবেন তিনি। টলিউডের থেকে একমাত্র রাইমা এই আম্বানিদের বিয়েতে যাচ্ছেন। তাঁর পোশাকের দিকেই তাকিয়ে রয়েছেন সকলে। সেই মেগা বাজেট বিয়েতে যে তারকাদের পোশাকের দিকেই সবার নজর থাকবে তা আর বলার অপেক্ষা রাখে না।

Advertisement
ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

ফ্যাশনের দিক দিয়ে রাইমা বলে বলে টলিউড অভিনেত্রীদের গোল দেবেন। তাঁর ফ্যাশন সেন্স দেখলে অবাক হবেন। বাঙালি মেয়ে রাইমা শাড়ি পরতে ভীষণ ভালোবাসেন। তাই মায়ের শাড়ি পরেই যাবেন রাধিকা-অনন্তের রিসেপশনে। প্রসঙ্গত, বলিউডে মাটি শক্ত করে ফেলেছেন এই বঙ্গকন্যা। ‘দ্য ভ্যাকসিন ওয়ার’, ‘বস্তার’, ‘মা কালী’ ছবিতে দেখা যাবে রাইমাকে। তাঁর অভিনয় দক্ষতায় মুগ্ধ হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রি। এবার তিনি আম্বানিদের বিয়েতেও নিমন্ত্রণ পেলেন 

  

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement