Advertisement

Television Actress: স্বামী আর শাশুড়ি দাপুটে অভিনেতা, অল্প বয়সী এই তরুণী এখন টেলিপাড়ার চেনা মুখ

Television Actress: ছিপছিপে ফিগার, পরনে প্রিন্টেড সালোয়ার কামিজ, চুল খোলা, কপালে টিপ আর ডান হাতে কালো ব্যান্ডের ঘড়ি। ২২-২৩ বছরের এই তরুণীকে দেখলে এখন চিনতে পারবেন না। তবে ইনি বিখ্যাত এক অভিনেতার স্ত্রী।

এই তরুণীকে চিনতে পারছেন?
Aajtak Bangla
  • কলকাতা,
  • 20 Oct 2024,
  • अपडेटेड 5:27 PM IST
  • ২২-২৩ বছরের এই তরুণীকে দেখলে এখন চিনতে পারবেন না।

ছিপছিপে ফিগার, পরনে প্রিন্টেড সালোয়ার কামিজ, চুল খোলা, কপালে টিপ আর ডান হাতে কালো ব্যান্ডের ঘড়ি। ২২-২৩ বছরের এই তরুণীকে দেখলে এখন চিনতে পারবেন না। তবে ইনি বিখ্যাত এক অভিনেতার স্ত্রী। শুধু তাই নয়, এই তরুণীর ছেলে ও হবু পুত্রবধূও বিনোদন জগতের সঙ্গে যুক্ত। তিনি নিজেও একজন দক্ষ অভিনেতা। থিয়েটার মঞ্চের সঙ্গে তো বটেই টেলিভিশনের একাধিক সিরিয়ালে তাঁকে দেখা গিয়েছে অভিনয় করতে। এতক্ষণে নিশ্চয়ই বুঝতে পারছেন কার কথা বলা হচ্ছে। 

তরুণীর মুখ যদি একটু ভাল করে দেখেন তাহলেই বুঝতে পারবেন ইনি হলেন অভিনেত্রী রেশমি সেন। যিনি অভিনেতা কৌশিক সেনের স্ত্রী ও ঋদ্ধির মা। মায়ের জন্মদিন উপলক্ষ্যে ছেলে ঋদ্ধি একগুচ্ছ ছবি শেয়ার করে নিয়েছেন আর মাকে খোলা চিঠির মাধ্যমে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। তরুণী বয়সের ছবির পাশাপাশি ছোট্ট ঋদ্ধিকে নিয়ে রেশমি সেনের ছবি আবার নাটকের মঞ্চে অভিনয়ে পারদর্শী রেশমিকেও তুলে ধরেছেন ছেলে ঋদ্ধি। দীর্ঘ আবেগে ভরা লেখার পাশাপাশি ঋদ্ধি এটা জানাতে ভোলেনি যে তিনি তাঁর মায়ের সঙ্গে লায়ন কিং দেখতে দেখতে কত কী ভেবেছেন। 

কৌশিকের সঙ্গে রেশমির পরিচয় থিয়েটার মঞ্চেই। সেখান থেকেই প্রেম ও তারপরই বিয়ে। দেখতে দেখতে রেশমি-কৌশিক তাঁদের বিয়ের ২৯ বছর পার করে ফেলেছেন। দুজনেই মঞ্চ থেকে টেলিভিশন, বড়পর্দা উভয ক্ষেত্রেই দাপিয়ে অভিনয় করে চলেছেন। রেশমি সেন টেলিভিশনে ইতিমধ্যেই বেশ কয়েকটি সিরিয়ালে অভিনয় করেছেন। শেষবার রেশমিকে দেখা গিয়েছিল জল থই থই ভালোবাসা সিরিয়ালে। নাটকের মঞ্চে তাঁর অভিনয়ের গুণমুগ্ধের সংখ্যা নেহাত রম নয়। 

ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

স্বামী-পুত্র ও শাশুড়ি চিত্রা সেনকে নিয়েই রেশমির ছোট সংসার। কৌশিকের সঙ্গে প্রেমপর্ব শুরু স্কুল জীবন থেকেই। তারপর একসঙ্গে নাটক করা আর তারপর বিয়ে। উমা, জল থই থই ভালোবাসা সহ বেশ কয়েকটি সিরিয়ালে অভিনয় করেছেন রেশমি। এর সঙ্গেই চলছে সিনেমার কাজও। ছেলে ঋদ্ধিকে একেবারে মানুষ করেছেন নিজের মতো করে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম পেজ খুলেছেন রেশমি। সেখানেই তাঁর বিষয়ে ধীরে ধীরে জানা যাবে সবকিছু।  

Advertisement

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement