Advertisement

Dev Birthday: রাতে রুক্মিণী ও পরিবারকে নিয়ে বার্থডে সেলিব্রেট, সকাল হতেই কোথায় গেলেন দেব?

Dev Birthday: আজ ২৫ ডিসেম্বর, গোটা বিশ্ব জুড়ে পালন হচ্ছে বড়দিন। আর টলিউডেও খুশির দিন আজ, কারণ ২৫ ডিসেম্বর ইন্ডাস্ট্রির সুপারস্টার দেবের জন্মদিন। অভিনেতার জন্মদিন উপলক্ষ্যে অনেকদিন আগে থেকেই সেলিব্রেশন শুরু হয়ে গিয়েছিল। ২২ ডিসেম্বর মুক্তি পায় দেবের প্রধান আর এইদিনই প্রেমিকা রুক্মিণীকে সঙ্গে নিয়ে জন্মদিনের আগাম কেক কাটতে দেখা যায় দেবকে।

দেব
Aajtak Bangla
  • কলকাতা,
  • 25 Dec 2023,
  • अपडेटेड 10:10 AM IST
  • আজ ২৫ ডিসেম্বর, গোটা বিশ্ব জুড়ে পালন হচ্ছে বড়দিন। আর টলিউডেও খুশির দিন আজ, কারণ ২৫ ডিসেম্বর ইন্ডাস্ট্রির সুপারস্টার দেবের জন্মদিন।

আজ ২৫ ডিসেম্বর, গোটা বিশ্ব জুড়ে পালন হচ্ছে বড়দিন। আর টলিউডেও খুশির দিন আজ, কারণ ২৫ ডিসেম্বর ইন্ডাস্ট্রির সুপারস্টার দেবের জন্মদিন। অভিনেতার জন্মদিন উপলক্ষ্যে অনেকদিন আগে থেকেই সেলিব্রেশন শুরু হয়ে গিয়েছিল। ২২ ডিসেম্বর মুক্তি পায় দেবের প্রধান আর এইদিনই প্রেমিকা রুক্মিণীকে সঙ্গে নিয়ে জন্মদিনের আগাম কেক কাটতে দেখা যায় দেবকে। আর জন্মদিনের আগের রাতেও রুক্মিণী সহ গোটা পরিবারকে সঙ্গে নিয়ে কেক কাটেন দেব। জন্মদিনটা আরও বিশেষ করতে সকাল সকাল রুক্মিণীকে নিয়ে চা খেতে বেরোলেন দেব। 

৪১ বছরে পা দিলেন দেব। যদিও তাঁকে দেখে বোঝার উপায় একেবারেই নেই। আর এই জন্মদিনের আগের রাতে কেক কেটে তা উদযাপন করেন সুপারস্টার। দেবের বাড়িতেই ছোট্ট ঘরোয়া জন্মদিনের আয়োজন করা হয়। দেবের পাশে দেখা যাচ্ছে তাঁর মা মৌসুমী অধিকারী, বাবা গুরু অধিকারী, বোন দীপালি অধিকারীকে। ছবিতে দেবের মায়ের ঠিক পিছনেই দেখা যাচ্ছে বান্ধবী রুক্মিণী মৈত্রকে। এছাড়াও রয়েছেন পরিচালক রাজা চন্দ সহ আরও অনেকেই। ক্রুশ চিহ্ন আঁকা একটা সবুজ জ্যাকেট পরে হাসিমুখে পোজ দিয়েছেন দেব। তাঁর সামনে রাখা তিনটে কেক। তবে কেকে দেবের আসল নাম দীপক লেখা ছিল। 

রাতে এই সেলিব্রেশনের পরই দেব তাঁর জন্মদিনকে আরও বিশেষ করে তোলার জন্য বেরিয়ে পরেন ভোরবেলায় চা খেতে। দেব তাঁর সোশ্যাল মিডিয়ার পেজে যে ছবি শেয়ার করেছেন, সেখানে দেখা গিয়েছে দেব গাড়ির মধ্যে বসে পরোটা খাচ্ছেন। শুধু তাই নয়, জন্মদিন ও বড়দিনের দিনটিকে আরও স্পেশ্য়াল করতে সকলে মিলে ভাঁড়ে করে চাও খান তাঁরা। এটা দেখে মনে হচ্ছে, গোটা রাত গাড়ি করেই ঘুরে বেরিয়েছেন দেব-রুক্মিণী সহ আরও তাঁদের বন্ধুরাও। জন্মদিনের আগেই দেব ও সৌমিতৃষা অভিনীত প্রধান মুক্তি পেয়েছে। এরই মধ্যে হল ভিজিটেও গিয়েছিলেন দেব। সেখানে দর্শকদের কাছ থেকে ভালো প্রতিক্রিয়া পেয়েছেন তিনি। 

Advertisement

জানুয়ারিতেই শুরু হবে সৃজিত মুখোপাধ্যায়ের সিনেমার শ্যুটিং। তার জন্য বেশ খানিকটা ওজন কমাতে হবে দেবকে। তবে জন্মদিন ও বড়দিন উপলক্ষ্যে একটু নিয়ম ভেঙে খাওয়া-দাওয়া করবেন বলেই জানিয়েছিলেন এক সংবাদমাধ্যমকে। তাই দেব এখন ডায়েটেই রয়েছে। প্রতি বছর জন্মদিনের দিন দেব রুক্মিণী ও তাঁর পরিবারের সঙ্গে কাটাতেই ভালোবাসেন। সোশ্যাল মিডিয়া জুড়ে দেবকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন তাঁর ভক্ত-অনুরাগীরা। 

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement