Advertisement

Dev-Raj Chakraborty: টলিউডে বড় ধামাকা, ফিরতে পারে দেব-রাজের ম্যাজিক

Dev-Raj Chakraborty: রাজনীতি হোক অথবা টলিউড ইন্ডাস্ট্রি, দুজনেই হেভিওয়েট। একজন পরিচালক, অন্যজন অভিনেতা। কথা হচ্ছে দেব ও রাজ চক্রবর্তীকে নিয়ে। দুজনেই এখন ব্যস্ত তাঁদের আগামী প্রজেক্ট নিয়ে। দেব সত্যান্বেষী হিসাবে ব্যোমকেশ হয়ে পর্দায় পা রাখছেন, আর অন্যদিকে রাজ চক্রবর্তী আবার প্রলয় সিরিজের মাধ্যমে ওটিটিতে অভিষেক করছেন।

দেব-রাজ একসঙ্গে আবার?
Aajtak Bangla
  • কলকাতা,
  • 05 Aug 2023,
  • अपडेटेड 7:02 PM IST
  • রাজনীতি হোক অথবা টলিউড ইন্ডাস্ট্রি, দুজনেই হেভিওয়েট। একজন পরিচালক, অন্যজন অভিনেতা। কথা হচ্ছে দেব ও রাজ চক্রবর্তীকে নিয়ে।

রাজনীতি হোক অথবা টলিউড ইন্ডাস্ট্রি, দুজনেই হেভিওয়েট। একজন পরিচালক, অন্যজন অভিনেতা। কথা হচ্ছে দেব ও রাজ চক্রবর্তীকে নিয়ে। দুজনেই এখন ব্যস্ত তাঁদের আগামী প্রজেক্ট নিয়ে। দেব সত্যান্বেষী হিসাবে ব্যোমকেশ হয়ে পর্দায় পা রাখছেন, আর অন্যদিকে রাজ চক্রবর্তী আবার প্রলয় সিরিজের মাধ্যমে ওটিটিতে অভিষেক করছেন। দুজনেই এখন প্রচণ্ডভাবে ব্যস্ত রয়েছেন নিজেদের কাজ নিয়ে। আর এরই মাঝে শোনা যাচ্ছে অন্য এক কাহিনি। ফের দেব-রাজ একজোট হয়ে নাকি ফিরছেন বড়পর্দায়। টলিউড ইন্ডাস্ট্রির ভেতরকার খবর, বাংলা ছবির স্বার্থে এবার হাত মেলাতে চলেছেন দেব ও রাজ। 

ছবির প্রযোজনার দায়িত্বে নাকি এসভিএফ। শোনা যাচ্ছে, ইতিমধ্যেই নাকি ওই ছবি সই-ও করে ফেলেছেন দেব। শুধু কি তাই? দেব-রাজ জুটির পরিকল্পনা ইতিহাস তৈরির। সে কারণেই ছবির বাজেটও আকাশ ছোঁয়া। বাংলা ছবির সাধারণত যা বাজেট হয় তাঁর দশগুণ নাকি লগ্নি করতে রাজি প্রযোজক। শোনা যাচ্ছে যে রাজ চক্রবর্তীর পরিচালনায় একটি বড় বাজেটের অ্যাকশনধর্মী ছবির পরিকল্পনা চলছে। সেখানেই অভিনয় করতে পারেন দেব। 

এখনও চূড়ান্ত হয়নি কিছুই। জানা যাচ্ছে, ছবিটির কাজ যেহেতু একেবারেই প্রাথমিক স্তরে তাই এখনই এ নিয়ে অফিসিয়াল মন্তব্য করতে রাজি নন কেউই। আপাতত সব ঠিকই আছে, এখন সবটা শুরু হওয়ার অপেক্ষায়। দেব-রাজ এ নিয়ে কিছু না বললেও শোনা যাচ্ছে কাজ চলছে জোরকদমে। তবে এখন এই দুই তারকাই নিজেদের আগামী কাজগুলো নিয়ে ভীষণভাবে ব্যস্ত। 

রাজ চক্রবর্তী পরিচালিত আবার প্রলয় খুব শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্মে দেখানো হবে। যার প্রযোজক রাজ-ঘরণী শুভশ্রী। সম্প্রতি এই ছবির ট্রেলারও মুক্তি পেয়েছে। অপরদিকে দেবের হাতেও রয়েছে ব্যোমকেশ, বাঘাযতীন, প্রধান-এর মতো প্রজেক্টের কাজ। দেবের কেরিয়ারের প্রথম দিকে রাজের বেশ কিছু ছবিতে অভিনয় করেছিলেন অভিনেতা। রাজের চ্যাম্প, দুই পৃথিবী ছবিতে দেখা গিয়েছিল দেবকে। এখন দেব যদিও অন্য ধারার সিনেমা করাতে মনোযোগ দিয়েছেন। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement