Advertisement

Joyjit Banerjee: 'না ফেরার দেশে জয়জিৎ', অভিনেতার মৃত্যুর খবরে শোরগোল

Joyjit Banerjee: যে পোস্টটি শেয়ার হয়েছে, সেখানে দেখা যাচ্ছে জয়জিৎ-এর ছবি। আর সেই ছবির উপরে লেখা না ফেরার দেশে বাংলা ছবির জনপ্রিয় অভিনেতা।

অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 14 Jun 2023,
  • अपडेटेड 8:43 AM IST
  • অভিনেতাদের নিয়ে ভুয়ো খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া খুবই সাধারণ একটা বিষয়।
  • বিশেষ করে তাঁদের মৃত্যুর খবর নিয়ে। টলিউডের বর্ষীয়ান অভিনেতা রঞ্জিত মল্লিককে নিয়ে একাধিকবার ভুয়ো মৃত্যুর খবর ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়।

অভিনেতাদের নিয়ে ভুয়ো খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া খুবই সাধারণ একটা বিষয়। বিশেষ করে তাঁদের মৃত্যুর খবর নিয়ে। টলিউডের বর্ষীয়ান অভিনেতা রঞ্জিত মল্লিককে নিয়ে একাধিকবার ভুয়ো মৃত্যুর খবর ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই নিয়ে রাগারাগি করতেও ছাড়েননি কোয়েল মল্লিক। সেই একই ঘটনার পুনরাবৃত্তি হল। তবে এবার আর রঞ্জিত মল্লিক নয়, এবার যাঁর মৃত্যু নিয়ে ভুয়ো খবর ছড়িয়ে পড়ল তিনি হলেন অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায়।

বুধবার আচমকাই সোশ্যাল মিডিয়ায় অভিনেতার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ে। যে পোস্টটি শেয়ার হয়েছে, সেখানে দেখা যাচ্ছে জয়জিৎ-এর ছবি। আর সেই ছবির উপরে লেখা না ফেরার দেশে বাংলা ছবির জনপ্রিয় অভিনেতা। এই ছবি সামনে আসতেই বেজায় চটেছেন অভিনেতা। জলজ্যান্ত মানুষকে মেরে ফেলার জন্য তিনি বেশ বিরক্ত। ফেসবুকে অভিনেতা নিজের এই মৃত্যু সংবাদ শেয়ার করে লিখলেন, তা হলে কি আমি ভূত? এই খবর যে করেছে, তার ঘাড় মটকাব। আচ্ছা এটা দেখালে কি আমার ইনশিয়োরেন্সগুলো ম্যাচিয়োর করবে? তারকাদের নিয়ে এহেন বুজরুকি কম হয় না। 

 

অভিনেতাদের নিয়ে এমন ভুয়ো খবর আগেও দেখা গিয়েছে। আর এখন তো সোশ্যাল মিডিয়া যুগে মাঝে মাঝেই এমন খবর পাওয়া যায়। এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে জয়জিৎ এই প্রসঙ্গে জানিয়েছেন যে এরকম ভুয়ো খবর ছড়িয়ে পড়লে কারোর ভাল লাগে কী। এরপর অভিনেতা নিছকই মজার ছলে জানান যে তাঁর মৃত্যুর খবর শুনে যদি ইনশিয়োরেন্সগুলো ম্যাচিয়োর করে যায়। মোদ্দা কথা হল, জয়জিৎ বন্দ্যোপাধ্যায় মারা যাননি। বহাল তবিয়তে আছেন এবং সুস্থভাবে রয়েছেন। এই মুহূর্তে দুটি সিরিয়ালে অভিনয় করছেন জয়জিৎ। একটি সিনেমা এবং ওয়েব সিরিজ়ের কথা চলছে। 

এর আগে শ্যুটিং ফ্লোরে বসেই নিজের মৃত্যুর খবর পেয়েছিলেন অভিনেতা রাহুল দেব বোস। তবে, এবার যেন একপ্রকার রেগে আগুন জয়জিৎ এর শুভাকাঙ্খীরা। তাঁরা যেন এহেন ভয়ঙ্কর রসিকতা মেনে নিতে পারছেন না। দুদিন আগেই জন্মদিন পালন করেছেন অভিনেতা। তাঁরপরই এ ধরনের মিথ্যে তথ্য। যদিও ভুল ভাঙলেন খোদ অভিনেতাই।  
     

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement