Advertisement

Sreemoyee Chattoraj: স্যুইম স্যুটে শ্রীময়ীর 'জলকেলি', কাঞ্চনকে ছাড়াই ছুটি কাটাচ্ছেন

Sreemoyee Chattoraj: মার্চেই বিয়ে করেছেন টলিউড অভিনেত্রী শ্রীময়ী চট্টোরাজ ও কাঞ্চন মল্লিক। বিয়ের পর পরই তাঁদের কোথাও ঘুরতে যাওয়া সেভাবে হয়নি। কারণ কাঞ্চন ব্যস্ত হয়ে পড়েন লোকসভা নির্বাচনের কাজে আর শ্রীময়ীও তাঁর সিরিয়াল নিয়ে ব্যস্ত। সুতরাং একসঙ্গে আর কোথাও ঘুরতে যেতে পারেনি তাঁরা। কিছুদিন আগেই অসুস্থ হয়ে পড়েছিলেন শ্রীময়ী।

শ্রীময়ী চট্টরাজ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 13 May 2024,
  • अपडेटेड 6:03 PM IST
  • মার্চেই বিয়ে করেছেন টলিউড অভিনেত্রী শ্রীময়ী চট্টোরাজ ও কাঞ্চন মল্লিক।

মার্চেই বিয়ে করেছেন টলিউড অভিনেত্রী শ্রীময়ী চট্টোরাজ ও কাঞ্চন মল্লিক। বিয়ের পর পরই তাঁদের কোথাও ঘুরতে যাওয়া সেভাবে হয়নি। কারণ কাঞ্চন ব্যস্ত হয়ে পড়েন লোকসভা নির্বাচনের কাজে আর শ্রীময়ীও তাঁর সিরিয়াল নিয়ে ব্যস্ত। সুতরাং একসঙ্গে আর কোথাও ঘুরতে যেতে পারেনি তাঁরা। কিছুদিন আগেই অসুস্থ হয়ে পড়েছিলেন শ্রীময়ী। আর সুস্থ হতেই বরকে ছেড়ে ঘুরতে চলে গেলেন শ্রীময়ী। শুধু তাই নয়, পুলের জলে মজা করতেও দেখা গেল অভিনেত্রীকে।

শ্রীময়ী যে ছবিগুলো শেয়ার করেছেন সেখানে দেখা গিয়েছে গাঢ় নীল রঙের সুইম স্যুট পরে রয়েছেন তিনি। চুল খোঁপা করা, ঠোঁটে ন্যুড লিস্টিক। হাঁসফাঁস গরমে শ্রীময়ী পুলের জলে অরেঞ্জ জুস নিয়ে মজা করছেন। কাঞ্চনকে দেখা যায়নি অবশ্য শ্রীময়ীর সঙ্গে। আসলে শ্রীময়ী তাঁর পরিবারের সঙ্গে ঘুরতে গিয়েছেন। অভিনেত্রীর শেয়ার করা ছবি দেখে মনে হচ্ছে অভিনেত্রী তাঁর মা-বাবা, দিদি ও দিদির মেয়েদের নিয়ে সমুদ্রের ধারে ঘুরতে এসেছেন। কাঞ্চনের লোকসভা ভোটের ব্যস্ততা চলছে। তাই তিনি যেতে পারেননি। 

কিছুদিন আগেই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন শ্রীময়ী। হিট স্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছিলেন তিনি। তবে এখন অনেকটাই সুস্থ হয়ে গিয়েছেন। শ্রীময়ীর আসলে বাড়িতে থাকতে ভাল লাগছিল না বলেই তিনি পরিবারকে নিয়ে ঘুরতে গিয়েছিলেন। তবে এখন শ্রীময়ী ফিরে এসেছেন। এই মুহূর্তে দর্শক শ্রীময়ীকে ‘আকাশ কুসুম’ ধারাবাহিকে দেখছেন। এপ্রিল মাসে অসুস্থ হওয়ার পর শ্যুটিং থেকে বিরতি নিয়েছিলেন অভিনেত্রী। অভিনেত্রী জানিয়েছেন, তিনি ১৫ দিনের ছুটিতে আছেন। সুস্থ হয়ে ফ্লোরে ফিরবেন। শ্রীময়ী জানিয়েছেন যে তিনি কল টাইম পেলেই শ্যুটিং ফ্লোরে ফিরবেন। 

এপ্রিলের শেষ সপ্তাহে শ্রীরামপুরের প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের হয়ে ভোটপ্রচারে গিয়েছিলেন কাঞ্চন মল্লিক। সেই সময় প্রচার গাড়ি থেকে কার্যত অপমান করে নামিয়ে দেওয়া হয় কাঞ্চনকে। কল্যাণের দাবি ছিল, কাঞ্চনকে দেখলে গ্রামের মহিলারা রিয়্যাক্ট করছেন। বুঝতে অসুবিধে হয় না, একাধিক বিয়ে, ‘হাঁটুর বসয়ী’ বউ নিয়ে অনলাইনে চলা ট্রোল, ছাপ ফলছে বাস্তবেও। ২০২৪ সালে জানুয়ারি মাসে অফিসিয়ালি ডিভোর্স হয় কাঞ্চন-পিঙ্কির। তারপর ১ মাসের মধ্যেই ১৪ ফেব্রুয়ারি করে নেন শ্রীময়ী আর কাঞ্চন আইনি বিয়ে। তারপর ফেব্রুয়ারিতে হয় সামাজিক বিয়েটা। এখন কাঞ্চনের সঙ্গে চুটিয়ে সংসার করছেন শ্রীময়ী। 

Advertisement

     

     

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement