Advertisement

Ritwick Chakraborty: মুখে লেপা নীল রং, ঝুলছে বাগছাল, এবার কি 'বহুরূপী'র চরিত্রে ঋত্ত্বিক?

Ritwick Chakraborty: টলিউডের অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন ঋত্ত্বিক চক্রবর্তী। তাঁর অভিনয় রীতিমতো প্রশংসার যোগ্য। সিরিয়াস হোক অথবা কমেডি, সব চরিত্রেই অনবদ্য তিনি। অভিনয়ের পাশাপাশি ঋত্ত্বিক সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ থাকেন। মাঝে মাঝেই নানান ধরনের পোস্ট বা নিজের ছবি-ভিডিও দিয়ে থাকেন অভিনেতা।

ঋত্ত্বিক চক্রবর্তী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 14 Jul 2024,
  • अपडेटेड 1:34 PM IST
  • টলিউডের অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন ঋত্ত্বিক চক্রবর্তী।

টলিউডের অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন ঋত্ত্বিক চক্রবর্তী। তাঁর অভিনয় রীতিমতো প্রশংসার যোগ্য। সিরিয়াস হোক অথবা কমেডি, সব চরিত্রেই অনবদ্য তিনি। অভিনয়ের পাশাপাশি ঋত্ত্বিক সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ থাকেন। মাঝে মাঝেই নানান ধরনের পোস্ট বা নিজের ছবি-ভিডিও দিয়ে থাকেন অভিনেতা। সম্প্রতি এমনই অংক ছবি পোস্ট করেছেন ঋত্ত্বিক, যা দেখে মনে হচ্ছে  নতুন কিছু খুব শীঘ্রই আসতে চলেছে। 

ঋত্ত্বিক যে ছবি পোস্ট করেছেন সেখানে দেখা গিয়েছে অভিনেতার পুরো মুখ নীলবর্ণ। পরনে সাধারণ ফতুয়া। তবে যে ছবিটি পোস্ট করেছেন ঋত্ত্বিক, সেখানে অভিনেতার পিছনে দেখা যাচ্ছে বাঘছালের পোশাক। তাহলে কী এটা ঋত্ত্বিকের নতুন কোনও ছবির লুকস? না, সেই উত্তর অভিনেতা দেননি। বরং এই ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, এক নীলবর্ণ খেয়াল। অভিনেতার এই পোস্টে তাঁর ভক্ত-অনুরাগীরা অনেকেই মন্তব্য করেছেন।  

প্রসঙ্গত, ঋত্ত্বিককে দেখা যাবে রাজ চক্রবর্তীর পরবর্তী ছবি দলবদল-এ। য়ার শ্যুটিং চলছে জোরকদমে। সম্প্রতি হাইকোর্ট চত্ত্বরে রাজের পরিচালনায় শ্যুটিং করতে দেখা যায় ঋত্ত্বিক, মিঠুন, শুভশ্রীকে। টলিপাড়ায় গুঞ্জন, ছবির চিত্রনাট্য অনুযায়ী মিঠুন-ঋত্বিক বাবা ও ছেলে। এছাড়াও সৃজিত মুখোপাধ্যায়ের সত্যি বলে সত্যি কিছু নেই ছবিতেও দেখা যাবে ঋত্ত্বিককে। এগুলো ছাড়াও ঋত্ত্বিককে দেখা যাবে পরিচয় গুপ্ত নামে এক ছবিতে। এখানে অভিনেতা অন্ধ জমিদারের চরিত্রে কাজ করেছেন। ইতিমধ্যেই এই ছবির টিজার প্রকাশ্যে এসেছে। 

অভিনয়ের পাশাপাশি ঋত্ত্বিক সমসাময়িক বিষয়গুলো নিয়েও মাঝে মাঝে সরব হন সোশ্যাল মিডিয়ায়। কিছুদিন আগেই লোকসভা ভোট নিয়েও সরব হতে দেখা যায় অভিনেতাকে। এই বছরের লোকসভা নির্বাচনে অযোধ্যায় হার হয়েছে বিজেপির। আর তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ করতে ছাড়েননি অভিনেতা। বিজেপিকে খোঁচা দিয়ে একটি পোস্ট করেন ঋত্বিক। যেখানে সত্যজিত রায়-রবীন্দ্রনাথ মিলেমিশে একাকার হয়ে গিয়েছে। সেখানে যেমন রয়েছে সত্যজিৎ রায়ের ‘সনাতন ও সনাতন, একটু জিরো’। বিজেপিকে কটাক্ষ করে কোথাও লিখেছেন, ‘সনাতন ভৃত্য’। এর আগেও ঋত্ত্বিককে দেশের গুরুত্বপূর্ণ ঘটনাগুলি নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিতে দেখা গিয়েছে। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement