Advertisement

Anindita-Sudip: ভালোবাসায় নেই কোনও রাখঢাক, পুলের মধ্যে Lip Kiss-এ মত্ত অনিন্দিতা-সুদীপ

Anindita-Sudip: টেলিভিশন দুনিয়ায় অত্যন্ত চেনা মুখ হলেন অনিন্দিতা রায়চৌধুরী ও সুদীপ সরকার। বাস্তবে তাঁরা স্বামী-স্ত্রীও বটে। দুবছর আগেই বিবাহ বন্ধনে আবদ্ধ হন তাঁরা। কিছুমাস আগেই তাঁদের দ্বিতীয় বিবাহবার্ষিকী ছিল। মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় উঁকি মারলেই দেখা যায় অনিন্দিতা-সুদীপের প্রেমে মাখামাখি ছবি। তবে এই তীব্র গরমে উষ্ণতা খানিকাটা বাড়িয়ে দিলেন অনিন্দিতা-সুদীপ।

সুদীপ-অনিন্দিতা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 11 Jun 2024,
  • अपडेटेड 6:38 PM IST
  • টেলিভিশন দুনিয়ায় অত্যন্ত চেনা মুখ হলেন অনিন্দিতা রায়চৌধুরী ও সুদীপ সরকার।

টেলিভিশন দুনিয়ায় অত্যন্ত চেনা মুখ হলেন অনিন্দিতা রায়চৌধুরী ও সুদীপ সরকার। বাস্তবে তাঁরা স্বামী-স্ত্রীও বটে। দুবছর আগেই বিবাহ বন্ধনে আবদ্ধ হন তাঁরা। কিছুমাস আগেই তাঁদের দ্বিতীয় বিবাহবার্ষিকী ছিল। মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় উঁকি মারলেই দেখা যায় অনিন্দিতা-সুদীপের প্রেমে মাখামাখি ছবি। তবে এই তীব্র গরমে উষ্ণতা খানিকাটা বাড়িয়ে দিলেন অনিন্দিতা-সুদীপ। আদরে মাখা ছবি দিতেই সোশ্যাল মিডিয়ায় পড়ল শোরগোল। 

সম্প্রতি সুদীপ যে ছবি পোস্ট করেছেন সেখানে তাঁকে ও সুদীপকে পুলের জলে দেখা গিয়েছে। জলের মাঝেই একে-অপরকে জড়িয়ে ঠোঁটে ঠোঁট রেখেছেন তাঁরা। বউয়ের ঠোঁটে ঠোঁট ডুবিয়েছেন সুদীপ। পুলের মধ্যেই লিপ কিসে মজে স্বামী-স্ত্রী। সুদীপ এই ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, আমরা রূপকথায় বিশ্বাসী। অনিন্দিতা এই পোস্টের কমেন্টে লাভ ইমোজিতে ভরিয়ে দিয়েছেন। তাঁদের এই ছবিতে ভালবাসায় ভরিয়ে দিলেন নেটিজেনরা। 

২০২২ সালের ২৬ জানুয়ারি বিয়ে করেন অনিন্দিতা ও সুদীপ। টেলিপাড়ার অন্যতম হ্যাপেনিং কাপল হলেন তাঁরা। অনিন্দিতা টেলিভিশনের খুবই পরিচিত মুখ। কখনও নেগেটিভ আবার কখনও বা পজিটিভ চরিত্রে অভিনয় করেন অনিন্দিতা। তবে সুদীপকে বরাবরই নেগেটিভ চরিত্রেই দেখা গিয়েছে। গোয়েন্দা গিন্নি সিরিয়াল থেকে তাঁদের প্রেমের শুরু। সেখানে অনিন্দিতা-সুদীপ দাদা-বোনের চরিত্রে ছিলেন। সেই দাদা-বোন থেকে সোজা স্বামী-স্ত্রী। মাত্র মাস পাঁচেকের প্রেমেই বুঝে গিয়েছিলেন একে-অপরের জন্য এক্কেবারে আদর্শ।

অনিন্দিতা-সুদীপের বিয়ে ছিল একেবারে ছিমছাম। আইনি মতে বিয়ে করেন তাঁরা। বিয়ের দিন অনিন্দিতা পরেছিলেন লাল রঙের বেনারসী এবং সুদীপের পরনে ছিল সাদা পাঞ্জাবী ও লাল রঙের জহরকোট। বিয়েতে আমন্ত্রিতদের সংখ্যাও ছিল হাতেগোনা। সুদীপ আর অনিন্দিতা, দুজনেই টলিপাড়ার খুব জনপ্রিয় মুখ। ‘চ্যাম্পিয়ন’, ‘তুমি আসবে বলে’, ‘কুসুমদোলা’, ‘কে আপন কে পর’-সহ একাধিক ধারাবাহিকে দেখা গিয়েছে সুদীপকে। বর্তমানে তাঁকে দেখা যাচ্ছে ‘ফুলকি’ ধারাবাহিকে। ‘ধুলোকণা’, ‘পটলকুমার গানওয়ালা’, ‘ভুতু’, ‘কে আপন কে পর’, ‘করুণাময়ী রাণী রাসমণি’, ‘দেশের মাটি’-র মতো মেগায় কাজ করেন অনিন্দিতা। আর এখন তিনি কাজ করছেন সান বাংলার ‘বাদল শেষের পাখি’-তে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement