Advertisement

Tota Roy Chowdhury Wife: হার মানবে টলিউড নায়িকারাও, টোটার ডাকসাইটে সুন্দরী স্ত্রীকে চেনেন?

Tota Roy Chowdhury Wife: টলিউড ইন্ডাস্ট্রিতে টোটা রায়চৌধুরীকে চেনেন না এমন মানুষের সংখ্যা খুবই কম। এখন তো টোটার প্যান ইন্ডিয়া পরিচয়ও রয়েছে। করণ জোহরের রকি অউর রানি কী প্রেম কাহানি অভিনেতাকে অন্য এক পরিচিতি এনে দিয়েছে। টলিউড থেকে বলিউড, দুই ইন্ডাস্ট্রির তারকারাই অভিনন্দন জানিয়েছেন তাঁকে।

চেনেন নাকি টোটা রায় চৌধুরীর স্ত্রীকে?
Aajtak Bangla
  • কলকাতা,
  • 03 Dec 2023,
  • अपडेटेड 3:21 PM IST
  • টোটা রায়চৌধুরীর স্ত্রীও কোনও অংশে কম কিছু নন।

টলিউড ইন্ডাস্ট্রিতে টোটা রায়চৌধুরীকে চেনেন না এমন মানুষের সংখ্যা খুবই কম। এখন তো টোটার প্যান ইন্ডিয়া পরিচয়ও রয়েছে। করণ জোহরের রকি অউর রানি কী প্রেম কাহানি অভিনেতাকে অন্য এক পরিচিতি এনে দিয়েছে। টলিউড থেকে বলিউড, দুই ইন্ডাস্ট্রির তারকারাই অভিনন্দন জানিয়েছেন তাঁকে। সামাজিক ছুঁৎমার্গ ভেঙে দেওয়ায় অভিনেতার প্রশংসায় পঞ্চমুখ আম জনতা। ৪৭ বছর বয়সেও টোটার শরীর রীতিমতো ঈর্ষনীয়। তবে টোটা রায়চৌধুরীর স্ত্রীও কোনও অংশে কম কিছু নন। যদিও টোটা-পত্নী একেবারেই এই গ্ল্যামার ওয়ার্ল্ডের নন। কিন্তু তাঁর সৌন্দর্য যে কোনও টলিউড অভিনেত্রীকে হার মানাবে। 

টোটা রায়চৌধুরী ভীষণভাবে পত্নীনিষ্ঠ এক ব্যক্তি। তাঁকে নিয়ে এখনও পর্যন্ত কোনও গসিু ইন্ডাস্ট্রিতে তৈরি হয়নি। টোটার স্ত্রীর নাম শর্মিলি রায়চৌধুরী। দীর্ঘদিন অভিনেতা তাঁর সঙ্গে প্রেম করেছেন। ২০০৫ সালে গাঁটছড়া বেঁধেছিলেন প্রেমিকা শর্মিলির সঙ্গে। পারফেক্ট কাপল বলতে যা বোঝায়, সেটাই টোটা-শর্মিলি। দম্পতির ঘনিষ্ঠ ব্যক্তিরা বলেন, 'মেড ফর ইচ আদার' তাঁরা। ১৮ বছর ধরে পরস্পরকে আগলে ঘরকন্না করছেন দু'জনে।

তবে লাইমলাইটে থাকতে পছন্দ করেন না টোটার স্ত্রী শর্মিলা। যদিও স্বামীর চিয়ার লিডার হওয়ার চেষ্টা করেন তিনি। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় শর্মিলা। নিজের ট্রাভেল চ্যানেলও রয়েছে ইউটিউবে। সেখানে তিনি তাঁর ঘোরার ছবি-ভিডিও আপলোড করে থাকেন। তবে সবসময় স্বামীর সঙ্গেই ঘুরতে যান, তা নয় কিন্তু। বরং গার্লস গ্যাং রয়েছে শর্মিলি রায়চৌধুরীর। বান্ধবীদের সঙ্গে কখনও বাইরে ঘুরতে যান তিনি। কখনও আবার শহরের মধ্যেই বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ান বান্ধবীদের সঙ্গে। ইকো পার্ক বা নাইট ক্লাবে লেডিজ নাইটের ছবি দেখান নিজের চ্যানেলে। বলাবাহুল্য, টোটার স্ত্রী রূপে লক্ষ্মী এবং গুণে সরস্বতী। দম্পতির কন্যাসন্তান রয়েছে। যার নাম মৃগাক্ষী।

Advertisement

রকি অউর রানি কী প্রেম কাহানি দেখতেও টোটা তাঁর স্ত্রী-কন্যাকে নিয়ে গিয়েছিলেন। সেখানে সকলেই তাঁর স্ত্রীর প্রশংসা করেছেন। শর্মিলার সোশ্যাল মিডিয়ায় ঢুঁ মারলেই বুঝবেন তিনি কতটা সুন্দরী। টোটা যেমন শরীর সচেতন তাঁর স্ত্রীও ততধিক শরীর সচেতন। বেশিরভাগ ছবি তাঁর শাড়ি পরে তোলা। তবে সব পোশাকেই যে শর্মিলাকে মানিয়ে যায় তা বলাই বাহুল্য। টোটা তাঁর স্ত্রীকে অসম্ভব ভালোবাসেন তা একাধিক সাক্ষাৎকারেই জানিয়েছেন। 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement