Advertisement

Ishaa Saha: সোয়েটার, কমলালেবু, শীতের দুপুর ইশা যে ভাবে কাটাচ্ছেন, দেখুন

Ishaa Saha: টলিউড নায়িকাদের মধ্যে একেবারে অন্যরকম অভিনেত্রী ইশা সাহা। ইন্ডাস্ট্রিতে তাঁর অভিনয় বেশ প্রশংসিত। সিনেমা থেকে ওয়েব সিরিজ সবেতেই ইতিমধ্যে নিজের পা জমিয়ে ফেলেছেন ইশা। তাঁকে নিয়ে টলিউডে গুঞ্জনও কম নয়। তবে এইসব বিষয়কে খুব একটা পাত্তা দিতে নারাজ অভিনেত্রী। টলি পাড়ার অন্য অভিনেত্রীদের তুলনায় ইশার স্টাইল স্টেটমেন্ট একেবারেই আলাদা।

ইশা সাহা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 Jan 2024,
  • अपडेटेड 4:40 PM IST
  • টলিউড নায়িকাদের মধ্যে একেবারে অন্যরকম অভিনেত্রী ইশা সাহা।

টলিউড নায়িকাদের মধ্যে একেবারে অন্যরকম অভিনেত্রী ইশা সাহা। ইন্ডাস্ট্রিতে তাঁর অভিনয় বেশ প্রশংসিত। সিনেমা থেকে ওয়েব সিরিজ সবেতেই ইতিমধ্যে নিজের পা জমিয়ে ফেলেছেন ইশা। তাঁকে নিয়ে টলিউডে গুঞ্জনও কম নয়। তবে এইসব বিষয়কে খুব একটা পাত্তা দিতে নারাজ অভিনেত্রী। টলি পাড়ার অন্য অভিনেত্রীদের তুলনায় ইশার স্টাইল স্টেটমেন্ট একেবারেই আলাদা। আর এই শীতের মরশুমে ইশা মজলেন কমলালেবুতে। 

শীতের মরশুমি ফল কমলালেবু। আর শীতকালে এই ফল খেতে সকলেই ভালোবাসেন। ব্যতিক্রম নন ইশা। অভিনেত্রীর সাম্প্রতিক পোস্টে সেই ইঙ্গিতই মিলিছে। ইশা বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। যেখানে অভিনেত্রীকে দেখা গিয়েছে নীল রঙের সোয়েটার পরে থাকতে। ইশাকে দেখে মনে হচ্ছে তিনি সদ্য স্নান সেরে এসেছেন। হাতে একখানা কমলালেবু। কাঁচের জানলার ধারে দাঁড়িয়ে কমলালেবুর খোসা ছাড়াচ্ছেন ইশা। এবার শুধু টপ করে মুখে তোলার পালা। ইশা এই ছবি শেয়ার করে ক্যাপশনে হিন্দিতে লিখেছেন সন্তরে, যার বাংলা অর্থ কমলালেবু।   

ইশা দারুণভাবে উপভোগ করছেন শীতের এই দিনগুলি। সবুজ রঙের সোয়েটার পরেও সম্প্রতি তিনি ছবি দিয়েছেন। পাশে রাখা কফির কাপ। নামমাত্র মেকাপে ইশার স্নিগ্ধ সৌন্দয্য সকলে উপভোগ করছেন। প্রসঙ্গত অন্য সব অভিনেত্রীদের চেয়ে ইশার স্টাইল একেবারেই আলাদা রকমের। খুব একটা মেকআপে অভিনেত্রীকে দেখা যায় না। বরং কম মেকআপ করতেই ভালোবাসেন তিনি। শাড়ি হোক বা ওয়েস্টার্ন সবেতেই দারুণ মানায় ইশাকে। 

সম্প্রতি টলি পাড়ার পিকনিকে দেখা গিয়েছে ইশাকে। সাদা রঙের ফুলস্লিভ টি-শার্ট আর ডেনিমে একেবারে অন্যরকম লাগছিল তাঁকে। টলিউডের অন্যান্য তারকাদের সঙ্গে চুটিয়ে মজা করতে দেখা যায় অভিনেত্রীকে। গত বছর কমলেশ্বর মুখোপাধ্যায়ের একটু সরে বসুন সিনেমায় ঋত্ত্বিক চক্রবর্তীর বিপরীতে দেখা গিয়েছিল ইশাকে। এছাড়াও ইশা ও সৌরভের অন্তরমহল বেশ প্রশংসিত। 

Advertisement

গত বছর ইশা ও ইন্দ্রনীলের সম্পর্ক নিয়ে সরগরম ছিল টলি পাড়া। তবে শোনা গিয়েছে, সেই সম্পর্ক নাকি ভেঙে গিয়েছে। আপাতত নিজের কেরিয়ার নিয়েই ব্যস্ত আছেন ইশা। ঝুলিতে রয়েছে বেশ কিছু কাজ। তার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় ইশা। 
 

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement