Advertisement

Ishaa Saha: প্রাক্তন শ্যুটিংয়ে ব্যস্ত কলকাতায়, মায়ানগরীতে ইতস্তত ঘুরছেন ইশা, কেন?

Ishaa Saha: খুব অল্প সময়ের মধ্যেই টলিউডে নিজের জায়গা পাকা করে নিয়েছেন ইশা সাহা। ছোটপর্দা থেকে নিজের কেরিয়ার শুরু করলেও বড়পর্দাতেও তিনি তাঁর আধিপত্য বজায় রেখেছেন। ইশা বরাবরই প্রশংসিত তাঁর অভিনয়ের জন্য। নিজের পেশার পাশাপাশি অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও খুব সক্রিয় থাকেন। সম্প্রতি কলকাতার বাইরে রয়েছেন ইশা।

ইশা সাহা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 07 Apr 2024,
  • अपडेटेड 3:19 PM IST
  • খুব অল্প সময়ের মধ্যেই টলিউডে নিজের জায়গা পাকা করে নিয়েছেন ইশা সাহা।

খুব অল্প সময়ের মধ্যেই টলিউডে নিজের জায়গা পাকা করে নিয়েছেন ইশা সাহা। ছোটপর্দা থেকে নিজের কেরিয়ার শুরু করলেও বড়পর্দাতেও তিনি তাঁর আধিপত্য বজায় রেখেছেন। ইশা বরাবরই প্রশংসিত তাঁর অভিনয়ের জন্য। নিজের পেশার পাশাপাশি অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও খুব সক্রিয় থাকেন। সম্প্রতি কলকাতার বাইরে রয়েছেন ইশা। আর সেখান থেকেই ছবি পোস্ট করলেন অভিনেত্রী।  

মুম্বইয়ের রাস্তায় ইতস্তত ঘুরছেন ইশা। সাদা শার্ট, ক্যাজুয়াল প্যান্ট, কালো রঙের ব্যাগ সাইড করে নেওয়া, খোলা চুল। ক্যাজুয়াল লুকসে ইশা ঘুরে বেড়াচ্ছেন কখনও মায়ানগরীর ইন্ডিয়া গেটে আবার কখনও বা তাঁকে দেখা যাচ্ছে তাজ ওবেরয়ের সামনে। এই ছবিগুলো পোস্ট করে ইশা ক্যাপশনে লেখেন, জরা হট কে, জরা বচ কে। আর এই গানের মাধ্যমেই তিনি বুঝিয়ে দিয়েছেন যে তিনি এখন মুম্বইতে। তবে মায়ানগরীতে কোনও সিনেমার কাজে গিয়েছেন কিনা সেটা জানা যায়নি। 

এই বছর ফেব্রুয়ারিতে ৩৪-এ পা দেন ইশা। পর্দা থেকে ব্যক্তিগত জীবন... ইশার জীবন যেন খোলা খাতার মতো। ছোটপর্দা থেকে শুরু হয়েছিল তাঁর যাত্রা। আর এখন, বড়পর্দার প্রথম সারির নায়িকা তিনি। ব্যক্তিগত জীবনকে ব্যক্তিগত রাখাই স্বভাব অভিনেত্রীর। টলিউডের সব পার্টিতে দেখা মেলে না তাঁর। সম্পর্ক নিয়ে রটনা হলেও, তা নিয়ে কখনোই মুখ খোলেন না অভিনেত্রী। ২০১৬ সালে ধারাবাহিক 'ঝাঁঝ লবঙ্গ ফুল'-এর হাত ধরে অভিনয়ে পা রাখেন ইশা। এরপরে তাঁকে আর ফিরে তাকাতে হয়নি।

এরপর ২০১৭ সালে টলিউডে অভিষেক হয় প্রজাপতি বিস্কুট-এর মাধ্যমে। এই ছবিতে তাঁর অভিনয় দারুণভাবে প্রশংসা পায়। মিষ্টি নায়িকার অভিনয়সত্ত্বাতে মজেছিলেন দর্শকেরা। এরপরে, সোয়েটার, গুপ্তধন সিরিজ, গোলন্দাজ, মহানন্দা, ঘরে ফেরার গান, কাছের মানুষ, কলকাতা চলন্তিকা, একটু সরে বসুন-এর মতো ভিন্ন ধরনের ছবিতে অভিনয় করেছেন ইশা সাহা। কেবল বড়পর্দায় নয়, ইশা নজর কেড়েছেন ওয়েব পর্দাতেও। ইন্দু, হ্যালো, মাফিয়ার মতো ওয়েব সিরিজেও ইশাকে ভিন্নরূপে পেয়েছেন দর্শক। ইশা প্রত্যেকবারই প্রমাণ করে দিয়েছেন নিজের অভিনয় সত্ত্বা।

Advertisement

ইশার সঙ্গে সম্পর্কের গুঞ্জন ছিল অভিনেত্রী ইন্দ্রনীল সেনগুপ্তের। ইন্দ্রনীলের বিবাহবিচ্ছেদ নিয়ে গুঞ্জন চলছিলই, আর তার দায়ভার চাপানো হয়েছিল ইশার ওপর। যদিও এই বিষয় নিয়ে কোনোদিনই মুখ খোলেননি ইশা বা ইন্দ্রনীল কেউই। তবে এখন শোনা যাচ্ছে, ইশা ও ইন্দ্রনীল আলাদা হয়ে গিয়েছেন। এখন আপাতত নিজের কেরিয়ার নিয়েই ব্যস্ত ইশা। 
 

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement